Wednesday, 23 January, 2019 | ১০ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ |
Advertisement

নিজেরাই হামলা করে সরকারের ওপর দায় চাপাচ্ছে ঐক্যফ্রন্ট

দৈনিকসিলেটডেস্ক: নীলনকশা অনুযায়ী ঐক্যফ্রন্ট নিজেরা নিজেদের ওপর হামলা চালিয়ে সরকারের ওপর দায় চাপাচ্ছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। রোববার সকালে ফেনীর মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে ফুল দিয়ে সাংবাদিকদের কাছে এ মন্তব্য করেন তিনি।

এ সময় ওবায়দুল কাদের বলেন, সাম্প্রদায়িক অপশক্তির সঙ্গে ছদ্মবেশি মুক্তিযোদ্ধারা বিএনপির নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে এ অশুভ অপশক্তিকে প্রতিহত ও পরাজিত করে বিজয়ী হতে হবে। মুক্তিযুদ্ধের সপক্ষের শক্তিকে ঐক্যবদ্ধ করতে হবে। আমরা সুশাসনের পথে সব চ্যালেঞ্জকে অতিক্রম করবো। পরবর্তী পাঁচ বছরের জন্য এটি জনগণের কাছে আমাদের ওয়াদা।

নোয়াখালীর সোনাইমুড়িতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকনের গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় তিনি বলেন, সেখানে আওয়ামী লীগের অফিস ও দোকানপাট ভাঙচুর করেছে বিএনপি। পুলিশ পরিস্থিতি সামাল দিতে গিয়ে গুলি ছোড়ে, তাতে হয়ত তিনি আহত হন। পরে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি চলে যান।

এ সময় কাদেরের সঙ্গে ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রহমান বিকম, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য জাহানারা বেগম সুরমা, জেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট হাফেজ আহাম্মদ, ফেনী পৌর মেয়র হাজী আলাউদ্দিন ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্রশীল উপস্থিত ছিলেন।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: