Thursday, 21 March, 2019 | ৭ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |
Advertisement

শ্রীদেবীর বায়োপিক নির্মাণ করবেন বনি কাপুর?

দৈনিকসিলেটডেস্ক:ভারতীয় অভিনেত্রী শ্রীদেবী। গত বছর না ফেরার দেশে চলে যান তিনি। তার মৃত্যুর পর ভীষণ ভেঙে পড়েন তার স্বামী বনি কাপুর। তবে সন্তানদের নিয়ে সেই শোক কিছুটা কাটানোর চেষ্টা করছেন এ নির্মাতা।

এদিকে শ্রীদেবীর মৃত্যুর পর থেকেই অনেক নির্মাতা এ অভিনেত্রীর বায়োপিক নির্মাণের পরিকল্পনা করছেন। এ তালিকায় পরিচালক রাম গোপাল ভার্মাও রয়েছেন। এবার শোনা যাচ্ছে, শ্রীদেবীর বায়োপিক নির্মাণের পরিকল্পনা করছেন বনি কাপুর।

এ প্রসঙ্গে বনি কাপুরের ঘনিষ্ঠ একটি সূত্র ভারতীয় এক সংবাদমাধ্যমে বলেন, ‘অন্যদের আগেই তিনি (বনি কাপুর) শ্রীদেবীর গল্প সিনেমায় দেখানোর পরিকল্পনা করছেন। বেশ কয়েকজন নির্মাতা এ অভিনেত্রীকে নিয়ে সিনেমা নির্মাণ করতে চাইছেন। তাদের আগেই শ্রীদেবীর বায়োপিকের কপিরাইট নিতে এবং মনের মতো করে তার স্ত্রীকে নিয়ে সিনেমা নির্মাণ করতে চান বনি কাপুর।’

শ্রীদেবীকে নিয়ে শুধু সিনেমা নয়, বইও প্রকাশের পরিকল্পনা চলছে জানিয়ে সূত্রটি বলেন, ‘কয়েকজন সাংবাদিক ও লেখক বনি কাপুরের সঙ্গে যোগাযোগ করেছেন এবং খুব শিগগির তিনি শ্রীদেবীকে নিয়ে লেখার জন্য কোনো একজনকে বাছাই করবেন। ২০১৯ সালে শ্রীদেবীকে নিয়ে আরো অনেক পরিকল্পনাই হচ্ছে।’

গত বছর ২৪ ফেব্রুয়ারি মারা যান শ্রীদেবী। প্রাথমিকভাবে জানা যায়, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন তিনি। তবে পরবর্তী সময়ে শ্রীদেবীর ময়নাতদন্ত ও ফরেনসিক রিপোর্ট হাতে পেয়ে দুবাই পুলিশ জানায়, হৃদরোগে নয়, দুবাইয়ের জুমেইরাহ এমিরেটস টাওয়ারে বাথরুমের বাথটাবের পানিতে দম আটকে মৃত্যু হয়েছে এ অভিনেত্রীর। ননদের ছেলের বিয়েতে অংশ নিতে দুবাই গিয়েছিলেন শ্রীদেবী।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: