Saturday, 23 February, 2019 | ১১ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |
Advertisement

লিডিং ইউনিভার্সিটির স্প্রীং-১৯ সেমিষ্টার এর ওরিয়েন্টেশন প্রোগ্রাম

সিলেট: সিলেটের প্রথম বেসরকারী বিশ্ববিদ্যালয় লিডিং ইউনিভার্সিটির স্প্রীং -২০১৯ সেমিষ্টার এর ১০টি বিভাগের সম্মান ও ইঞ্জিনিয়ারিং পোগ্রামসমূহের ওরিয়েন্টেশন সম্পন্ন হয়েছে।

উচ্চ শিক্ষার শুভলগ্নে শিক্ষার্থীদের নিয়ে লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো: কামরুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লিডিং ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান দানবীর ড. সৈয়দ রাগীব আলী।

এসময় সকল বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষকবৃন্দ এবং বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। নবীনদেরকে এক অনারম্বর পরিবেশে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। অনুষ্ঠানে নবীণদের আগামী দিনের পথ চলার এক সুস্পষ্ট দিক নির্দেশনা প্রদান করা হয়। প্রাণের উচ্ছ্বাস আর উষ্ণ ভালবাসায় ইউনিভার্সিটির ১০টি বিভাগের নতুন প্রায় দেড় সহশ্রাধিক শিক্ষার্থী ইউনিভার্সিটির প্রথম দিন অতিবাহিত করেছে এক উল্লাসমুখর পরিবেশে। স্বত:স্ফূর্তভাবে শিক্ষার্থীদের সাথে বিপুল সংখ্যক অভিভাবকগণও উপস্থিত হন এবং ঘুরে ঘুরে পুরো ক্যাম্পাসের অবকাঠামোগত সুবিধা ও অত্যাধুনিক শিক্ষাবান্ধব পরিবেশ দেখে সšেতাষ প্রকাশ করেন। বিকালে লিডিং ইউনিভার্সিটির কালচারাল ক্লাবের আয়োজনে এব মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।

লিডিং ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ নজরুল ইসলাম ও প্রভাষক তাসনিম মিজান চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন রাগীব রাবেয়া ফাউন্ডেশনের সিনিয়র ভাইস চেয়ারম্যান ও লিডিং ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের সদস্য সৈয়দ আব্দুল হাই, লিডিং ইউনিভার্সিটির আধুনিক বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. এম. রকিব উদ্দিন, রেজিস্ট্রার মেজর (অব.) মো: শাহ আলম, পিএসসি, পরিক্ষা নিয়ন্ত্রক ড. মোহাম্মদ মুস্তাক আহমেদ, ভারপ্রাপ্ত প্রক্টর মো: রাশেদুল ইসলাম, অভিবাবকদের পক্ষে শহিদুল ইসলাম, বিবিএ প্রোগ্রামের নবীন শিক্ষার্থী ফারিহা রশিদ এবং সিএসই প্রোগ্রামের হোসেন আব্দুল্লাহ ফারদীন, শিক্ষার্থীদের পক্ষে নবীনদের অভিনন্দন জানান ইইই বিভাগের শিক্ষার্থী ইউসুফ জাহান আসমানী। লিডিং ইউনিভার্সিটির প্রোপাইল প্রদর্শন করেন ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মো: শামিমুল ইসলাম।

উল্লেখ যে, লিডিং ইউনিভার্সিটির সকল মাস্টার্স প্রোগ্রামের ওরিয়েন্টেশন আগামী ১৮ জানুয়ারি ২০১৯ শুক্রবার সকাল ১০:০০টায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: