Tuesday, 18 June, 2019 | ৪ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |
Advertisement

কঠিন লক্ষ্য তাড়া করে সিলেটকে হারাল রংপুর

দৈনিকসিলেট: প্রথম ইনিংসের সাব্বির রহমানের ঝড়ো ৮৫ রানের ইনিংসের পরে স্বাগতিক সিলেট সিক্সার্সের সংগ্রহ দাঁড়ায় ১৯৪ রান। যা ছিলো এবারের আসরের সর্বোচ্চ দলীয় সংগ্রহ। কিন্তু সিলেটের এ রেকর্ড টিকেছে মাত্র দুই ঘণ্টারও কম সময়। কেননা পরের ইনিংসেই ১৯৪ রানের পাহাড়সম সংগ্রহ ২ বল ও ৪ উইকেট হাতে রেখেই তাড়া করে ফেলেছে বিপিএলের বর্তমান চ্যাম্পিয়ন দল রংপুর রাইডার্স।
রংপুরের দুই দক্ষিণ আফ্রিকার রিক্রুট রিলে রুশো এবং এবি ডি ভিলিয়ার্স মাঝের ইনিংসে ম্যাচ নিজেদের পক্ষে আনলেও এক ওভারেই দুইজনকে আউট করে সিলেটকে ম্যাচে ফেরান তাসকিন আহমেদ। পরে ১৮তম ওভারে তাসকিন শেষ দুই ব্যাটসম্যান নাহিদুল ইসলাম এবং মোহাম্মদ মিঠুনকেও আউট করলে ম্যাচ ঝুঁকে যায় সিলেটের দিকে।

কিন্তু তখনো বাকি ছিলো ম্যাচের নাটকীয়তা। সিলেটের কেউই হয়তো ভাবেনি সেখান থেকে ফরহাদ রেজার ঝড়ে হেরে যাবে তাদের দল। কিন্তু মাঠের খেলায় হয়েছে ঠিক তাই। শেষ দুই ওভারে মাত্র ৬ বলে ১৮ রানের ঝড় তুলে দুই বল হাতে রেখেই দলকে জয়ের বন্দরে পৌঁছে দিয়েছেন ফরহাদ রেজা।

সিলেটের হয়ে দারুণ ফর্মে থাকা তাসকিন ৪ ওভার হাত ঘুরিয়ে ৪২ রান দিয়ে ৪ উইকেট নেন। রান আটকাতে পারেননি তিনি। পারেননি মেহেদি রানা, মোহাম্মদ ইরফানরাও। আর তাই হারের বৃত্তে থাকতে হলো তাদের। এর আগেও ম্যাচেও ভালো সংগ্রহ করে কুমিল্লার বিপক্ষে হারে সিলেট। রংপুরের হয়ে মাশরাফি নেন ২ উইকেট।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: