Saturday, 20 April, 2019 | ৭ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |
Advertisement

জেলা প্রশাসনের পক্ষ থেকে প্রতিবন্ধীদের মধ্যে শীতবস্ত্র বিতরণ

দৈনিকসিলেটডটকম:সিলেট জেলা প্রশাসনের পক্ষ থেকে এবং রহমানিয়া প্রতিবন্ধী কল্যাণ ফাউন্ডেশনের আয়োজনে প্রতিবন্ধী, এতিম ও দুস্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

বুধবার নগরীর পাঠানটুলার গোয়াবাড়ীস্থ সংগঠনের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন- সিলেট জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার মোহাম্মদ হেলাল উদ্দিন চৌধুরী।

রহমানিয়া প্রতিবন্ধী কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি আতাউর রহমান খান শামছু’র সভাপতিত্বে ও অফিস সম্পাদক আল আমিন আহমদ নাঈমের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা সমাজসেবী শিক্ষানুরাগী মোঃ ফজলুর রহমান, উপদেষ্টা রোটারিয়ান পিপি শেখ নুরুল ইসলাম খালেদ, জামেয়া ইসলামিয়া রাগীবিয়া মাদরাসার মুহতামিম মাওলানা ওয়ালিউল্লাহ, জেলা প্রশাসক কার্যালয়ে অফিস সহকারী বিজয় কাান্তি দাস, সিলেট বেতারের আরট্রিস্ট ওয়াহিদুর রহমান।

বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- ফাউন্ডেশনের সহ সভাপতি আলমগীর আলম খান, নির্বাহী সদস্য হাফিজ ছালিম আহমদ, বাপ্পী হোসেন, আলী হোসাইন, ক্রীড়া ব্যক্তিত্ব সাঈদ আহমদ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে সহকারী কমিশনার মোহাম্মদ হেলাল উদ্দিন চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দরিদ্র অসহায় বঞ্চিত মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। বিশেষ করে প্রতিবন্ধী মানুষদের সাহায্য-সহযোগিতায় তাদের প্রতি প্রধানমন্ত্রী সর্বাদ আন্তরিক। প্রতিবন্ধী জনগোষ্ঠিকে সাবলম্বী ও মানব সম্পদে পরিণত করতে সরকার বিভিন্ন প্রকল্প বাস্তবায়ন করে যাচ্ছে। সরকারের সুযোগ সুবিধাকে কাজে লাগিয়ে প্রতিবন্ধিদের সাবলম্বী হওয়ার আহবান জানান।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: