Wednesday, 24 April, 2019 | ১১ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |
Advertisement

সিলেটে গ্যাস সংযোগ চালুর দাবীতে মানববন্ধন আজ

দৈনিকসিলেটডটকম:অবিলম্বে সিলেট সহ সর্বত্র গ্যাস সংযোগ চালুর দাবিত আজ ১২ ফেব্র“য়ারি মঙ্গলবার বিকাল ৪টায় সিলেট শহীদ মিনার প্রাঙ্গনে মানববন্দন কর্মসূচি পালিত হবে। মানববন্ধন কর্মসূচি সফল করার লক্ষে সোমবার বিকাল ৪টায় কোর্ট পয়েন্ট থেকে চৌহাট্টস্থ শহীদ মিনার পর্যন্ত ব্যাপক গণসংযোগ করা হয়।
গণসংযোগে নেতৃত্ব দেন গ্যাস সংযোগ বন্ধ প্রতিরোধ আন্দোলন, সিলেট এর আহ্বায়ক ও সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক ধীরেণ সিংহ, যুগ্ম আহ্বায়ক ও বাসদ জেলা সমন্বয়ক আবু জাফর, যুগ্ম আহ্বায়ক ও জাসদ জেলা সাধারণ সম্পাদক কে.এ. কিবরিয়া চৌধুরী, গণতন্ত্রী পার্টির জেলা সাধারণ সম্পাদক জুনেদুর রহমান চৌধুরী, সিপিবি জেলা যুগ্ম সম্পাদক খায়রুল হাসান, বাসদ (মার্কসবাদী) জেলা সদস্য সুশান্ত সিনহা সুমন, যুব ইউনিয়ন জেলা সাধারণ সম্পাদক নিরঞ্জন দাশ খোকন, গণতন্ত্রী পার্টির আজিজুর রহমান খোকন, যুব ইউনিয়ের শাকিল আহমদ, ছাত্র ইউনিয়ন জেলা সংসদের সাধারণ সম্পাদক নাবিল এইচ, ছাত্র ফ্রন্ট মহানগর সাধারণ এম.এ. ওয়াদুদ, ছাত্র ইউনিয়নের মনীষা ওয়াহিদ প্রমুখ।
গণসংযোগ কালে নেতৃবৃন্দ বলেন, যৌক্তিক কারণ ছাড়াই নতুন গ্যাস সংযোগ বন্ধ করে রাখা হয়েছে। গ্যাস সংযোগ বন্ধের গণবিরোধী সিদ্ধান্তের ফলে সিলেট অঞ্চলের এক কোটি মানুষের জনজীবনে দুর্ভোগ -ভোগান্তি চরম আকার ধারণ করেছে। সিলেটবাসীর ন্যায্য হিস্যা থেকে বঞ্চিত রাখা হয়েছে শুধুমাত্র সিলিন্ডার ব্যবসায়ীদের মুনাফার স্বার্থে।
নেতৃবৃন্দ, সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে গ্যাস সংযোগের দাবিতে মানববন্দন কর্মসূচিতে অংশগ্রহনের জন্য সবার প্রতি আহ্বান জানান।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: