Wednesday, 20 February, 2019 | ৮ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |
Advertisement

পিএইচপি কোরআনের আলোর জেলা পর্যায়ের রেজিস্ট্রেশন শুরু

দৈনিকসিলেটডেস্ক:  পিএইচপি কোরআনের আলো প্রতিভার সন্ধানে দেশব্যাপী হিফজুল কোরআন প্রতিযোগিতা ২০১৯ এর বাছাই চলছে। মিডিয়া পার্টনার জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল এনটিভি’র মাধ্যমে পবিত্র রমজান মাসে প্রতিদিন বাদ আছর সেরা হাফিজের তেলাওয়াত পরিবেশিত হবে।
দেশব্যাপী হিফজুল কুরআন প্রতিযোগিতার সিলেট জেলা পর্যায়ে বাছাই হবে আগামী ২৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার, সিলেট নগরীর বন্দরবাজারস্থ মধুবন সুপার মার্কেটের ৪র্থ তলায় ইমাম সমিতির অফিসে অনুষ্ঠিত হবে। পূর্ণ ৩০ পারা কোরআন মজিদের অনুর্ধ ১৬ বছর বয়সী হাফিজগণ এ বাছায়ে অংশ নিতে পারবেন।
অন্যান্য বছরের ন্যায় এবারও জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ ৩ জনকে যথাক্রমে ৪, ৩ ও ২ লাখ টাকা করে পুরস্কার প্রদান করা হবে। এছাড়াও ৪র্থ থেকে ১০ম স্থান অধিকারী শ্রেষ্ঠ হাফিজকে ৫০ হাজার টাকা করে পুরস্কার প্রদান করা হবে। প্রথম স্থান অধিকারকারী সেরা হাফিজ সহ তার শিক্ষককে পবিত্র ওমরা পালনের সুযোগ দেয়া হবে। এছাড়াও ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারী হাফিজের শিক্ষককে আকর্ষণীয় মোটর সাইকেল উপহার দেয়া হবে।
আগ্রহী প্রতিযোগিদেরকে সিলেট বিভাগীয় সমন্বয়কারী মাওলানা হাবীব আহমদ শিহাব এর ০১৭১২ ৯১২৩৬৩ মোবাইল নম্বরে যোগাযোগ করে নাম রেজিস্ট্রেশন করতে বলা হয়েছে। বিজ্ঞপ্তি

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: