Sunday, 19 May, 2019 | ৫ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |
Advertisement

ক্রিকেটে ফিরছেন শোয়েব আখতার!

দৈনিকসিলেটডেস্ক:  ‘ক্যালেন্ডারে দাগ দিয়ে রাখো। ১৪ ফেব্রুয়ারি। আমি ফিরছি।’ ক্রিকেটে ফেরার ঘোষণা দিয়ে পাকিস্তানের সাবেক ফাস্ট বোলার শোয়েব আখতার এমনই টুইটার বার্তা দিয়েছেন। পাকিস্তান প্রিমিয়ার লিগের (পিএসএল) চতুর্থ আসর ১৪ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়ার কথা। সেখানেই সাবেক এই গতি দানব খেলবেন বলে ইঙ্গিত দিয়েছেন। তবে কোন দলের হয়ে খেলবেন সেসব এখনও জানা যায়নি।

শোয়েব আখতার তার ক্রিকেট ফেরারও কারণ জানিয়েছেন। ‘তেজ’। নিজের তেজ তিনি দেখাতে চান তরুণ ক্রিকেটারদের। পাকিস্তানের সাবেক ক্রিকেটার ওয়াসিম আকরাম। তার ঘোষণা শুনে দারুণ অবাক হয়েছেন। শোয়েবকে উদ্দেশ্য করে বলেছেন, সত্যি নাকি শোয়েব। তুমি ফিরছো। তবে দেখিয়ে দাও তোমার কিছু ‘তেজ’।
টুইটারে শোয়েবের ভিডিও বার্তা। ছবি: টুইটার

এবারের পিএসএলে ছয়টি দল অংশ নিচ্ছে। ভক্তরা ধারণা করছেন কোন এক দলে নাম লিখিয়েছেন শোয়েব। তিনি মঙ্গলবার টুইট বার্তায় বলেন, ‘মিয়া ভাই এবার লিগ খেলতে আসছি। ১৪ ফেব্রুয়ারি দিনটা ক্যালেন্ডারে চিহ্ন দিয়ে রাখো। এখনকার বাচ্চারা মনে করে, তারা খুব ক্রিকেট বোঝে। তারা আমার বলের গতিকেও চ্যালেঞ্জ জানায়। তো ঠিক আছে ছেলেরা আমি আসছি। তোমাদের দেখাবো বোলিংয়ের তেজ কাকে বলে।’

এরপর তিনি টুইটে লিখেছেন, ‘আমাকে ক্রিকেটের ডন বলা হয়। তবে আমি বল করে কখনো কাউকে আঘাত করে মজা পেতাম না। তবে উইকেট তুলে নেওয়ার পর দেশ এবং বিশ্বজুড়ে আমার ভক্তদের জন্য সামনে দৌড়ে যেতাম।’ পাকিস্তানের এই সাবেক লিজেন্ড পেসার ঘন্টায় ১৬১.৩ কিলোমিটার গতিতে বল করে বিশ্ব রেকর্ড গড়েন।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: