Sunday, 19 May, 2019 | ৫ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |
Advertisement

বিএনপির ফরেইন অ্যাফেয়ার্স কমিটির সদস্য হলেন সিলেটের ড. এনামুল

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ড. মোহাম্মদ এনামুল হক চৌধুরী বিএনপির গুরুত্বপূর্ণ ফরেন আ্যাফেয়ার্স কমিটির সদস্য মনোনীত হয়েছেন।
বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরীকে প্রধান করে ২১ সদস্যের এ কমিটি গঠন করা হয়েছে। শনিবার নতুন এই কমিটির প্রথম বৈঠক অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন নবগঠিত কমিটির এক সদস্য।
গত ১৭ জানুয়ারি তারেক রহমানের নির্দেশে পূর্বের কমিটি ভেঙে দেয়া হয় এবং নতুন কমিটি ঘোষণা করা হয়। ইতোমধ্যে কমিটির মনোনীত সদস্যদের চিঠি দিয়ে তা জানানো হয়েছে।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন, বিএনপি ভাইস চেয়ারম্যান ইকবাল হাসান মাহমুদ টুকু, চেয়ারপারসনের উপদেষ্টা সাবিহউদ্দিন আহমেদ, রিয়াজ রহমান, সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, বিশেষ সম্পাদক ড.আসাদুজ্জামান রিপন, আন্তর্জাতিক সম্পাদক ব্যারিস্টার নওশাদ জমির, আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার কায়সার কামাল, মানবাধিকার বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আসাদুজ্জামান, সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ফাহিমা মুন্নী, ব্যারিস্টার রুমিন ফারহানা, সহ সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, বিএনপির নির্বাহী কমিটির সদস্য ব্যারিস্টার মীর হেলালউদ্দিন, তাবিথ আউয়াল, জেবা খান, ইয়াসির খান চৌধুরী প্রমুখ।
এ বিষয়ে জানতে চাইলে ড. মোহাম্মদ এনামুল হক চৌধুরী বলেন, নবগঠিত ফরেন আ্যফেয়ার্স কমিটির চিঠি পেয়েছি। দলের স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী কমিটির চেয়ারম্যান মনোনীত করা হয়েছে । শীগ্রই আমরা এক সাথে সবাইকে নিয়ে বসে কাজ শুরু করবো।
এদিকে সিলেটের এই কৃতী সন্তান বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ডক্টর মোহাম্মদ এনামুল হক চৌধুরী বিএনপির গুরুত্বপূর্ণ ফরেন আ্যাফেয়ার্স কমিটির সদস্য মনোনীত হওয়ায় তাকে শুভেচ্ছা জানিয়েছেন বিএনপি, যুবদল ও ছাত্রদলের শীর্ষ স্থানীয় নেতৃবৃন্দ। তারা বলেন, ইনশাল্লাহ আপনার গতিশীল নেতৃত্বে বাংলাদেশ জাতীয়তাবাদী দল সকল বাধা বিপত্তি ও তার ক্রান্তিলগ্ন অতিক্রম করে এই দেশে গনতন্ত্র পুনঃ প্রতিষ্ঠার মাধ্যমে সামনের দিকে এগিয়ে যাবে। বিজ্ঞপ্তি

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: