Sunday, 19 May, 2019 | ৫ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |
Advertisement

বড় শাস্তির মুখে বেল

দৈনিকসিলেট ডেস্ক ::

বড় সমস্যায় পড়তে পারেন রিয়াল মাদ্রিদের গ্যারেথ বেল। আটলেটিকো বিরুদ্ধে গোল করার পরে তিনি যে ভঙ্গিতে উৎসব করেন, তাতেই বিতর্ক।

গত সপ্তাহে আটলেটিকোর বিরুদ্ধে তৃতীয় গোল করে দর্শকদের দিকে তাকিয়ে হাত দিয়ে যে অঙ্গভঙ্গি করেন বেল, তা নিয়েই ঝড় উঠেছে। অভিযোগ, এই ভঙ্গি করে দর্শকদের উত্তেজিত করার চেষ্টা করেছিলেন বেল। স্পেনে এমন অঙ্গভঙ্গিকে অশ্লীল বলা হয়।

অপরাধের গুরুত্ব এতটাই যে, ১২টি ম্যাচে নির্বাসনে পাঠানো হতে পারে বেলকে। লা লিগার তরফে এই শাস্তি দাবি করে স্প্যানিশ ফুটবল ফেডারেশনের কাছে আবেদন জানানো হয়েছে।

লা লিগার বিবৃতিতে বলা হয়েছে, ‘এই ম্যাচে স্থানীয় দর্শকেরা বেলকে বিদ্রুপ করে যাচ্ছিল। ম্যাচের ৭৩তম মিনিটে গোল করে বেল ওর একটা হাত মাথার কাছাকাছি নিয়ে দোলাচ্ছিল। এতে পরিষ্কার, বেল দর্শকদের উত্তেজিত করতে চাইছিল। পরে ও অন্য হাতটা তুলে ধরা হাতের ওপর রেখেছিল। যেটা অশ্লীলতার ইঙ্গিত। এই অপরাধের জন্য তিন থেকে ১২ ম্যাচ নির্বাসন হতে পারে।’

রেফারির রিপোর্টে বেলের নামে কিছু নেই। কিন্তু লা লিগার তরফে স্প্যানিশ ফেডারেশনের কাছে ঠিকই আবেদন করা হয়েছে। তবে অনেকেই মনে করছেন, তিন ম্যাচের বেশি বহিষ্কৃত হবেন না বেল। ১২ ম্যাচ যদি হয়, তাহলে মৌসুমের অনেকটা সময়ই বাইরে থাকতে হবে তাকে।

সূত্র: আনন্দবাজার

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: