Thursday, 21 March, 2019 | ৭ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |
Advertisement

আরব আমিরাত সফরে সাংবাদিক সিরাজ

দৈনিকসিলেটডটকম:  আন্তর্জাতিক বিমান পরিবহন সংস্থা এমিরেটস এয়ারলাইন্স’র আমন্ত্রণে দৈনিক সিলেটের ডাক’র চীফ রিপোর্টার ও সিলেটের সকাল ডটকমের সম্পাদক মোহাম্মদ সিরাজুল ইসলামসহ পাঁচ সাংবাদিক সংযুক্ত আরব আমিরাত পৌঁছেন। আজ বুধবার সকাল ৯টা ৫৫ মিনিটের সময় তারা আমিরাতের দুবাইর উদ্দেশ্যে ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন।

সিরাজুল ইসলাম ছাড়াও বাংলাদেশ মনিটর সম্পাদক কাজী ওয়াহিদুল আলম, দৈনিক সমকাল’র বিজনেস এডিটর জাকির হোসেইন, দৈনিক ইত্তেফাক’র জামাল উদ্দিন ও ডেইলি স্টারের খালেদ মোহাম্মদ প্রতিনিধি দলে রয়েছেন।

তারা সেখানে বিশ্বের সর্বোচ্চ ভবন বুর্জ আল খলিফা টাওয়ার, এমিরেটস এভিয়েশন ট্রেনিং কলেজ ও এমিরেটস এর হেড কোয়ার্টারে এমিরেটসের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মি. আহমদ কইরীর সাথে সাক্ষাত, এমিরেটসের ফ্লাইট ক্যাটারিং সেন্টার পরিদর্শন এবং সাফারী মরুভূমি পরিদর্শন ছাড়াও দুবাইর বিভিন্ন দর্শনীয় স্থান পরিদর্শন করবেন।

প্রতিনিধি দলের সদস্যরা আগামী ২৩ ফেব্রুয়ারি পর্যন্ত সেখানে অবস্থান করবেন।

প্রসঙ্গত, সিলেটের কোম্পানীগঞ্জের উত্তর কলাবাড়ী গ্রামের বাসিন্দা সিরাজুল ইসলাম ১৯৯৮ সালে ২১ জুলাই দৈনিক সিলেটের ডাক পত্রিকায় যোগ দেন। রিপোটির্ংয়ের শুরু থেকেই তিনি তামাক নিয়ন্ত্রণসহ বিভিন্ন সামাজিক সমস্যা নিয়ে কাজ করে আসছেন। এজন্য তিনি প্রজ্ঞা’র তামাক নিয়ন্ত্রণ সাংবাদিকতা পুরস্কার ২০১৮ পেয়েছেন। তিনি অনুসন্ধানী সাংবাদিকতায় আমেরিকাভিত্তিক ইন্টারনিউজ ও এমআরডিআই ফেলো।

সিরাজুল ইসলাম জাতীয় একাধিক দৈনিকের সিলেট ব্যুরো প্রধান হিসেবেও দায়িত্ব পালন করেছেন। তিনি সিলেট প্রেসক্লাবের ২০১৫-১৬ সেশনের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। এর আগেও তিনি যুক্তরাজ্যসহ বিশ্বের আরও কয়েকটি দেশ সফর করেছেন।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: