Thursday, 21 March, 2019 | ৭ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |
Advertisement

৩ দিনের সফরে সিলেটে স্বাস্থ্যমন্ত্রী জাহেদ মালেক

দৈনিকসিলেটডটকম:  গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী জাহিদ মালেক তিন দিনের সফরে বুধবার দুপুরে সিলেট এসেছেন। তিনি বেলা আড়াইটায় ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের শিক্ষক, চিকিৎসক ও সেবক-সেবিকাদের সাথে মতবিনিময় সভায় মিলিত হন।

বিকেল সাড়ে ৩টায় ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল, বিকেল ৪টায় শহীদ শামসুদ্দিন আহমেদ হাসপাতাল এবং বিকেল ৫ টায় নির্মাণাধীণ ২৫০ শয্যা বিশিষ্ট সিলেট সদর হাসপাতাল পরিদর্শন করবেন। সন্ধ্যা সাড়ে ৬ টায় তিনি সিলেট বিভাগীয় স্বাস্থ্য এবং পরিবার কল্যাণ বিভাগের মাঠ পর্যায়ের কর্মকর্তাগণের সাথে মতবিনিময় করবেন।
মন্ত্রী পরদিন ২১ ফেব্রুয়ারি প্রত্যুষে ভাষা শহীদদের স্মরণে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন করবেন। সকাল সাড়ে ৯ টায় সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ের কার্যালয়, সকাল সাড়ে ১০টায় সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ের প্রস্তাবিত স্থান পরিদর্শন করবেন। এদিন বিকেলে তিনি হযরত শাহজালাল (রহ:) এবং হযরত শাহপরাণ (রহ:) মাজার জিয়াত করবেন এবং সন্ধ্যায় সামাজিক অনুষ্ঠানে যোগদান করবেন। শুক্রবার সকাল পৌনে ৯ টায় তিনি বিমানযোগে ঢাকার উদ্দেশ্যে সিলেট ত্যাগ করবেন।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: