Sunday, 24 March, 2019 | ১০ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |
Advertisement

নৌকা প্রতীকের সমর্থনে শাহী ঈদগাহ আওয়ামীলীগ ও চা শ্রমিকের সভা

সিলেট সদর উপজেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও সিলেট জেলা আওয়ামীলীগের সহ সভাপতি উন্নয়নের রূপকার আলহাজ্ব আশফাক আহমদ ও নৌকা প্রতীকের সমর্থনে শাহী ঈদগাহ দলদলি চা-বাগানের ৯নং ওয়ার্ডে এক সভা অনুষ্ঠিত হয়েছে। ১৫ মার্চ শুক্রবার সকাল ১১টায় শাহী ঈদগাহ আওয়ামীলীগ ও দলদলী চা শ্রমিকের পক্ষ থেকে দলদলী চা বাগানে এ সভা হয়। সভা শেষে নৌকা প্রতীকের সমর্থনে গণসংযোগ ও প্রচারণা করা হয়। এসময় নেতৃবৃন্দ সিলেট সদর উপজেলার উন্নয়নকে আরো বেগবান করতে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন। তাই ১৮ মার্চ নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনাকে সিলেট সদর উপজেলা উপহার দেওয়ার জন্য সকলের প্রতি আহ্বান জানান।
দলদলী চা বাগানের ব্যবসায়ী গৌতম দাসের সভাপতিত্বে ও দলদলী যুব সংঘের সাংগঠনিক সম্পাদক বিকাশ রঞ্জন মুন্ডার পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও বিভাগীয় পিপি এডভোকেট শাহ মো. মোশাহিদ আলী।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট মহানগর আওয়ামীলীগের সদস্য নজমুল ইসলাম এহিয়া, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সিলেট মহানগরের আহ্বায়ক ও ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুর রহমান পাপ্পু, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ সভাপতি ফজলুল হক, আব্দুস সালাম ফারুক।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আব্দুল আহাদ, এডভোকেট এ. এইচ. এম. জাফর চৌধুরী বুলবুল, ৬নং টুলটিকর টুকেরবাজার ইউনিয়নের ৯নং ওয়ার্ড মেম্বার আবুল কাশেম চৌধুরী খালেদ, বাগান পঞ্চায়েত কমিটির সভাপতি মিন্টু দাস, বিশিষ্ট মুরব্বী সুদেন দাস, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রমেশ মুন্ডা, দলদলী যুব সংঘের সভাপতি মনোরঞ্জন দাশ, সহ সভাপতি শক্তি ভট্টাচার্য্য, বিশিষ্ট ব্যবসায়ী হরিদাশ, অমল দাস, অনিতা দাস, প্রণতি বাউরী, জয়ন্তী দাশ, সত্যবান দাশ, সঞ্জিব ভট্টাচার্য্য, রন বাহাদুর, সুমি নায়েক, শিবচরণ দাশ, পূর্ণমনি, মিলন দাশ, উপেন্দ্র দাশ, রিপন কুর্মি, বাসু দাস, দেবাশিষ গোয়ালা, মদন দাস, শান্তি মাল, লাল মুন্ডা প্রমুখ। বিজ্ঞপ্তি

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: