Friday, 19 April, 2019 | ৬ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |
Advertisement

নেদারল্যান্ডে ট্রামে বন্দুক হামলা, নিহত ১

আন্তর্জাতিক ডেস্ক: নেদারল্যান্ডের উট্রেখট শহরে একটি ট্রামে প্রকাশ্যে বন্দুকহামলা চালিয়েছে এক সন্ত্রাসী। এ ঘটনায় তাৎক্ষণিকভাবে কয়েকজন আহত হয়েছে বলে পুলিশ জানিয়েছে। বার্ত সাংস্থা এএফপির বরাতে টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, অন্তত একজন নিহত হয়েছে ওই হামলায়। নিরাপত্তা বাহিনীর সদস্যরা কোন কিছুতে মুড়িয়ে একটি লাশ ট্রাকে তুলেছেন বলে খবরে বলা হয়েছে।
রোববার মধ্যাঞ্চলীয় শহরটির একটি পশ্চিম এলাকার একটি ট্রাম্প স্টেশনের কাছে এই হামল হয়। এলাকাটি নিরাপত্তা বাহিনীর সদস্যরা ঘিরে রেখেছে। তাৎক্ষণিকভাবে এই ঘটনায় হামলাকারীকে আটক করা যায় নি।

স্থানীয় সময় সকাল পৌনে এগারোটার দিকে হামলা হয় বলে জানিয়েছে বিবিসি(বাংলাদেশ সময় পৌনে চারটা)। গুলি চালিয়ে বন্দুকধারী পালিয়ে গেছে। জরুরী সার্ভিসের তিনটি এয়ার অ্যাম্বুলেন্স ঘটনা স্থলে গেছে বলে স্থানীয় মিডিয়ায় বলা হয়েছে।

পুলিশ বলছে, তারা ‘সম্ভাব্য সন্ত্রাসী হামলার’ বিষয়ে তদন্ত শুরু করেছে। তারা জরুরী সার্ভিসের লোকদের যাতায়াতের জন্য রাস্তা পরিষ্কার রাখতে জনগনের প্রতি আহ্বান জানিয়েছে।

এক প্রত্যক্ষদর্শী ডাচ একটি মিডিয়াকে বলেন, ‘এক লোক প্রকাশ্যে গুলি চালাতে শুরু করে। ঘটনার পর থেকে শহরটির ট্রাম সার্ভিস বন্ধ করে দেয়া হয়েছে।

তাৎক্ষণিকভাবে বিস্তারিত জানা জায়নি এই হামলার সম্পর্কে। তবে কোন কোন মিডিয়ায় আহতের সংখ্যা ছয় জন বলা হয়েছে। স্থানীয় বাসিন্দাদের ঘটনাস্থল থেকে দূরে ও সাবধানে থাকবে অনুরোধ করেছে স্থানীয় পুলিশ। পশ্চিম ইউরোপের দেশ নেদারল্যান্ডও শান্তিপূর্ণ দেশ হিসেবে পরিচিত।

সর্বশেষ সংবাদ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: