Tuesday, 21 May, 2019 | ৭ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |
Advertisement

‘খালেদা জিয়ার মুক্তি দাবী ও যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা দিবস পালনের আহ্বান’

দৈনিকসিলেটডেস্ক:  সিলেট মহানগর বিএনপির এক জরুরী সভায় ষড়যন্ত্রমুলক মামলায় কারান্তরীণ তিন বারের সাবেক সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবী জানানো হয়েছে। একই সাথে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালনের জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানানো হয়।
শুক্রবার রাতে নগরীর জিন্দাবাজারস্থ সিলেট মহানগর বিএনপির অস্থায়ী কার্যালয়ে উক্ত সভা অনুষ্ঠিত হয়।

মহানগর সভাপতি নাসিম হোসাইনের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজমল বখত চৌধুরী সাদেকের পরিচালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর বিএনপির সহ-সভাপতি হুমায়ূন কবির শাহিন, সালেহ আহমদ খসরু, আব্দুর রহিম, যুগ্ম সাধারণ সম্পাদক সম্পাদক অ্যাডভোকেট শামিম সিদ্দিকী, এমদাদ হোসেন চৌধুরী, অ্যাডভোকেট আতিকুর রহমার সাবু, হুমায়ুন আহমদ মাসুক, সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দিকী, কাউন্সিলর সৈয়দ তৌফিকুল হাদী, মুকুল আহমদ মুর্শেদ, মাহবুব চৌধুরী, প্রচার সম্পাদক শামীম মজুমদার, ছাত্র বিষয়ক সম্পাদক নুরুল আলম সিদ্দিকী খালেদ প্রমূখ।

সভাপতির বক্তব্যে নাসিম হোসাইন বলেন, ২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবসের আগেই ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় কারান্তরীণ, মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সহধর্মিনী, তিনবারের সাবেক সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দিন। একই সাথে দেশনায়ক তারেক রহমানের বিরুদ্ধে দেয়া সকল ফরমায়েসী সাজা বাতিল ও দায়েরকৃত সকল ষড়যন্ত্রমুলক মামলা প্রত্যাহার করুন।
সভায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালনের জন্য বিস্তারিত কর্মসূচী গ্রহণ করা হয়। কর্মসূচী হলো, স্বাধীনতা দিবস উপলক্ষে ২৬ মার্চ (মঙ্গলবার) সকাল ৯টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন করা হবে এবং বিকেল ৩টায় জিন্দাবাজার থেকে আম্বরখানা অভিমুখে বিশাল র‌্যালি বের করা হবে।
এক বিবৃতিতে যথা সময়ে উপস্থিত থেকে স্বাধীনতা দিবসের কর্মসূচী সফল করার জন্য মহানগর বিএনপি, ২৭টি ওয়ার্ড বিএনপি এবং মহানগর বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন মহানগর সভাপতি নাসিম হোসাইন ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আজমল বখত্ চৌধুরী সাদেক।

সর্বশেষ সংবাদ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: