Tuesday, 21 May, 2019 | ৭ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |
Advertisement

শাবি বিতর্ক বিষয়ক সংগঠন ‘সাস্ট এসডি’র নতুন কমিটি গঠন

দৈনিকসিলেটডেস্ক:শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অন্যতম বিতর্ক বিষয়ক সংগঠন সাস্ট স্কুল অব ডিবেট (সাস্ট এসডি) নতুন কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে সিইপি বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ত্রিদীপ সেনকে সভাপতি ও একই বর্ষের গনিত বিভাগের শিক্ষার্থী আসিফ ইকবালকে সাধারণ সম্পাদক করে এই কমিটি গঠন করা হয় ।

শুক্রবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের একডেমিক ভবন ‘এ’ এর ৪০৮ নং কক্ষে এই কমিটি ঘোষণা করা হয়। এসময় উপস্থিত ছিলেন সাস্ট এসডির চিফ মডারেটর অধ্যাপক ড. আলমগীর তৈমুর, উপদেষ্টা সহকারী অধ্যাপক মাহমুদ হাসান। আরো উপস্থিত ছিলেন ৪র্থ কার্যনির্বাহী কমিটির সভাপতি কাজী খাইরুন নাহার মিতু, সহ-সভাপতি আরাফ আহমদ, সাধারণ সম্পাদক মকবুল হোসেন অমিত, দপ্তর সম্পাদক দিদার ভূইয়া, যোগাযোগ সম্পাদক হাসান মাহমুদ প্রমুখ।

কার্যনির্বাহী পরিষদের অন্য সদস্যরা হলেন, সহ সভাপতি নাইমুর রহমান নবীন, যুগ্ম সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, সহ সাধারণ সম্পাদক মেহনাজ মৌমিতা, তানভীন হোসেন, ডিবেট ডিরেক্টর আবুল হাসান সাজলি, সহ ডিবেট ডিবেট ডিরেক্টর মোসাদ্দেক মীম, রায়ান, সাংগঠনিক সম্পাদক মাহির চৌধুরী, সহ সাংগঠনিক সম্পাদক আনিকা তান্নি, মারজানা মাহমুদ, অর্থ সম্পাদক জান্নাতুল নাইম লামিয়া, সহ অর্থ সম্পাদক ¯œাথা প্রচার সম্পাদক, জহির উদ্দিন বিজয়, সহ প্রচার সম্পাদক মালিহা, প্রকাশনা সম্পাদক সুমাইয়া ইসলাম ঐশী, সহ প্রকাশনা সম্পাদক পার্থ সাহা, কমিউনিকেশন ও আইটি সম্পাদক রিফাত জাহান বর্ণিকা, সহ কমিউনিকেশন ও আইটি সম্পাদক রায়হানা ইসলাম, দপ্তর সম্পাক কোহিনুর জাহান জেরিন, সহ দপ্তর সম্পাদক মেহজাবিন খান পর্ণা।

সর্বশেষ সংবাদ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: