Saturday, 25 May, 2019 | ১১ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |
Advertisement

‘প্রবাসী সাংবাদিকরা বাংলাদেশকে বিশ্বে তোলে ধরতে নিরন্তর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন’

দৈনিকসিলেটডটকম:সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি মুহিত চৌধুরী বলেছেন, প্রবাসে বসবাসরত সাংবাদিকরা বাংলাদেশকে বিশ্বের বুকে তোলে ধরতে নিরন্তর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। তাদের এই দেশপ্রেম বাংলাদেশের মানুষ গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করে। মহানমুক্তি যুদ্ধে তাদের ছিলো অবিস্মরণীয় ভূমিকা।
মঙ্গলবার সন্ধ্যায় সিলেট অনলাইন প্রেসক্লাব মিলনায়তনে যুক্তরাজ্য প্রবাসী, সিনিয়র সাংবাদিক, লন্ডন থেকে প্রকাশিত মাসিক দর্পন পত্রিকার সম্পাদক, লন্ডন বাংলা প্রেসক্লাবের সিনিয়র সদস্য, মোঃ রহমত আলী ও লন্ডন থেকে প্রকাশিত সাপ্তাহিক সুরমা পত্রিকার স্পোর্টস এডিটর ও অনলাইন পত্রিকা বালাগঞ্জ প্রতিদিন এর সম্পাদক মুহাম্মদ শরীফুজ্জামান এর সম্মানে আয়োজিত মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।
প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ক্লাবের সহ সভাপতি গোলজার আহমদ হেলাল, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক শিব্বির ওসমানী, কার্যকরি পরিষদের সদস্য ফারহানা বেগম হেনা,জাবেদ আহমদ, সাধারণ সদস্য মবরুর আহমদ সাজু, রাহিব ফয়সাল ও জসিম আহমদ।
মোঃ রহমত আলী তার বক্তব্যে বলেন,অনলাইন সাংবাদিকতার ক্ষেত্রে সিলেট অনলাইন প্রেসক্লাব অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে চলেছে।

মুহাম্মদ শরীফুজ্জামান বলেন,বস্তুনিষ্ঠ সংবাদ তৈরীতে একজন সাংবাদিককে নানা ধরনের চ্যালেঞ্জ মোকাবেলা করতে হয়। এটা আসলে সাংবাদিকতার বিউটি।তাই সাংবাদিককে ভয় ভীতি উপেক্ষা করে সামনে এগিয়ে যেতে হয়।

সর্বশেষ সংবাদ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: