Friday, 19 April, 2019 | ৬ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |
Advertisement

১০নং ওয়ার্ড তালামীযের কাউন্সিল সম্পন্ন

বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া সিলেট মহানগরের আওতাধীন ১০নং ওয়ার্ড শাখার ২০১৯-২০ সেশনের কাউন্সিল সম্পন্ন হয়েছে। গত শুক্রবার (১২ এপ্রিল ২০১৯) বিকাল ৪ টায় কোরআনিক মডেল মাদরাসা হলরুমে কাউন্সিল অনুষ্ঠিত হয় ।
কাউন্সিলে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের সিলেট মহানগরের সভাপতি মো: জাহেদুর রহমান। সহকারী নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মহানগরের সাধারণ সম্পাদক এস এম মনোয়ার হোসেন। কাউন্সিলে সর্বসম্মতিক্রমে আব্দুর রকিব সভাপতি, মো: ফেরদৌস আলম জাহান সাধারণ সম্পাদক ও জাকারিয়া আহমদকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট মহানগরের সাংগঠনিক সম্পাদক মারুফ আহমদ, মহানগর তালামীয সাবেক প্রশিক্ষণ সম্পাদক নাবেদ আহমদ, আল জান্নাত জামে মসজিদের ইমাম মাওলানা নুমান আহমদ।
কমিটির অন্যান্য দায়িত্বশীলরা হলেন, সহ সভাপতি আনোয়ার হোসেন, শামছুল ইসলাম তারেক, সহ সাধারণ সম্পাদক মাছুম আহমদ, সহ সাংগঠনিক জুনুর আহমদ, প্রচার সম্পাদক আবু সাইদ মো.ওয়ালিদ, অর্থ সম্পাদক শাকিল আহমদ, অফিস সম্পাদক মেহেদী হাসান রাহি, সহ অফিস সম্পাদক মতিউর রহমান, প্রশিক্ষণ সম্পাদক আলবাব হোসেন, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক সাকিল আহমদ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক হামিদ আহমদ, সহ তথ্য ও প্রযুক্তি সম্পাদক খাইরুল ইসলাম, সদস্য রবিন আহমদ, সাইফ আহমদ, শামিম আহমদ, ইয়ামিন ও সাইদুল ইসলাম। বিজ্ঞপ্তি

সর্বশেষ সংবাদ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: