Saturday, 25 May, 2019 | ১১ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |
Advertisement

আলো রক্তদান সমাজ কল্যাণ সংস্থা সিলেট জেলা শাখার পূর্নাঙ্গ কমিটির অনুমোদন

আলো রক্তদান সমাজ কল্যাণ সংস্থা সিলেট জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। ১৯ এপ্রিল শুক্রবার বিকাল ৩টায় নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টে এ উপলক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলো রক্তদান সমাজ কল্যাণ সংস্থা কেন্দ্রীয় কমিটির সভাপতি মুহিবুর রহমান সুহান ও সাধারণ সম্পাদক আব্দুর রহমান রাজু স্বাক্ষরিত বিজ্ঞপিতে মোঃ হুমায়ুন কবির কে সভাপতি ও সুনীল দাস কে সাধারণ সম্পাদক করে ২৭সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন।
কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি মাহমুদ হাসান চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক সাগর কুমার দেব, সাংগঠনিক সম্পাদক মিনহাজ খাঁন, সহ সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন শাওন, অর্থ-সম্পাদক জুনেদ আহমদ জীবন, প্রচার সম্পাদক আক্তার হুসেন চৌধুরী, সহ প্রচার সম্পাদক শাওন রায় প্রান্ত, সমাজ কল্যাণ সম্পাদক মোঃ রাকিব আলী, তথ্য ও প্রযুক্তি সম্পাদক দীপক দেব বাপ্পা, মহিলা বিষয়ক সম্পাদীকা লাভলী ইসলাম, কার্যকরী সদস্য আকলিমা আক্তার লিমা, তারেক আহমদ, জুনায়েদ আহমদ, সদস্য সাহেদ আহমদ, মোঃ শাকিল আহমদ, সাগর দাস, সুমন রাম দাস, সুজন রাম দাস, মোঃ সাঈদ আহমদ, মোঃ নাঈম আহমদ, টিপু চন্দ্র পাল, আরাবা ইসলাম, আকমল হুসেন অপু, রাজন চন্দ্র রাজু।
কেন্দ্রীয় কমিটির সভাপতি মুহিবুর রহমান সুহানের সভাপতিত্বে ও নবগঠিত কমিটির সভাপতি মোঃ হুমায়ুন কবিরের পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ফিজা এন্ড কোং এর পরিচালক ও আলো রক্তদান সমাজ কল্যাণ সংস্থা সিলেট জেলা শাখার উপদেষ্টা আজহারুল ইসলাম মুমিন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন তরুণ কবি ও আলো রক্তদান সমাজ কল্যাণ সংস্থা সিলেট জেলা শাখার উপদেষ্টা পল্লব ভট্টাচার্য পলাশ, আলো কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মনোজ কান্তি দাস পিংকু, সাধারণ সম্পাদক আব্দুর রহমান রাজু, সাংগঠনিক সম্পাদক ফজলুল করিম সুমন, আলো জগন্নাথপুর উপজেলা শাখা’র সিনিয়র সহ-সভাপতি আবুল ফজল, আলো সুনামগঞ্জ সদর শাখা’র যুগ্ম আহ্বায়ক তামান্না ফেরদৌসি প্রমুখ।
প্রধান অথিতির বক্তব্যে আজহারুল ইসলাম মুমিন বলেন, আলো রক্তদান সমাজ কল্যাণ সংস্থা দীর্ঘ দিন যাবত মানবতার কল্যাণে অসহায় মানুৃষের মুখে হাঁসি ফুটাতে কাজ করে আসছে সত্যি তা প্রশংসার দাবিদার।
বক্তব্যে তিনি আরো বলেন সিলেট জেলা শাখার জন্য স্থায়ী ভাবে কার্যালয়, রমজানে অসহায়দের নিয়ে ইফতার মাহফিল এবং সব সদস্যদের সৌন্দর্য বাড়াতে টি-শার্ট উপহার দিবেন। বিজ্ঞপ্তি

সর্বশেষ সংবাদ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: