Sunday, 26 May, 2019 | ১২ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |
Advertisement

লিডিং ইউনিভার্সিটির ব্যান্ড কমিউনিটির  কনসার্ট অনুষ্ঠিত

দৈনিকসিলেটডটকম:লিডিং ইউনিভার্সিটির ব্যান্ড কমিউনিটির ব্রেকিং দ্যা ব্যারিয়ারস কনসার্টে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখছেন বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান দানবীর ড. সৈয়দ রাগীব আলী
সিলেটের প্রথম বেসরকারি বিশ্ববিদ্যালয় “লিডিং ইউনিভার্সিটির” মিউজিকাল ক্লাব “দি ব্যান্ড কমিউনিটি” গত ১৩ এপ্রিল শনিবার নগরীর রিকাবিবাজারস্থ কবি নজরুল অডিটরিয়ামে “ব্রেকিং দ্যা ব্যারিয়ারস” শীর্ষক একটি মিউজিকাল কনসার্টের আয়োজন করে ।

কনসার্টে প্রধান অতিথি হিসেবে লিডিং ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বোর্ডের চেয়্যারম্যান দানবীর ড. সৈয়দ রাগীব আলী এবং বিশেষ অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো: কামরুজ্জামান চৌধুরী উপস্থিত ছিলেন ।

প্রধান অতিথি হিসেবে কনসার্টের শুভ উদ্বোধন করেন দানবীর ড. সৈয়দ রাগীব আলী এবং সেইসাথে তিনি দি ব্যন্ড কমিউনিটির উত্তরোত্তর সাফল্য কামনা করেন ও ভবিষ্যতে সহযোগিতার আশ্বাস দেন।

বিশেষ অতিথির বক্তব্যে লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো: কামরুজ্জামান চৌধুরী ব্যান্ড কমিউনিটির ভূয়সী প্রশংসা করেন ও এত চমকপ্রদ একটি কনসার্ট আয়োজন করার জন্য ধন্যবাদ জানান। এখন পর্যন্ত ব্যান্ড কমিউনিটি বিশ্ববিদ্যালয়ে এবং বিশ্ববিদ্যালয়ের বাইরে যে সুনাম অর্জন করেছে তার ধারাবাহিকতা অব্যাহত রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

কনসার্টের মুল পর্বে “দি ব্যান্ড কমিউনিটির” পাশাপাশি গান পরিবেশন করে দেশের জনপ্রিয় ব্যান্ড আভাস, উপমহাদেশের জনপ্রিয় তারকা অর্ণব ও লেজেন্ডারি ব্যান্ড অর্থহীন। কনসার্টের শুরুতেই সমবেত কন্ঠে জাতীয় সঙ্গীত পরিবেশন করা হয়। এরপর অতিথিদের বক্তব্যের পর একে একে গান পরিবেশন করেন ব্যান্ড কমিউনিটির শিল্পিরা।

এরপর সন্ধায় একে একে গান পরিবেশন করে আভাস, অর্ণব ও অর্থহীন। জনপ্রিয় ব্যান্ড তিনটি সন্ধা ৭ টা থেকে রাত ১২ টা পর্যন্ত গান পরিবেশন করে এবং তারা তাদের পরিবেশনা দ্বারা উপস্থিত দর্শক শ্রোতাদের মাতিয়ে রাখেন।|কনসার্ট উদ্বোধনী অনুষ্ঠানে লিডিং ইউনিভার্সিটির ব্যান্ড কমিউনিটির উপদেষ্টা স্থাপত্য বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক রাজন দাস, বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর ও আইন বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক মো: রাশেদুল ইসলাম, অন্যান্য শিক্ষক ও শিক্ষার্থী ও ব্যান্ড কমিউনিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

সর্বশেষ সংবাদ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: