Tuesday, 21 May, 2019 | ৭ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |
Advertisement

সিলেটে দ্বিতীয় দিনের মতো অবৈধ ট্রাভেল এজেন্সীর বিরুদ্ধে অভিযান

দৈনিকসিলেটডটকম : সিলেটে দ্বিতীয় দিনের মতো অবৈধ ট্রাভেলস এজেন্সিগুলোতে অভিযান চালাচ্ছে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার সকাল থেকে নগরীর বিভিন্ন স্থানে অবস্থিত অবৈধ ও অনুমোদনহীন এজেন্সিতে অভিযান শুরু হয়।

নগরীর বন্দরবাজারের ইদ্রিসভবন, ওরিয়েন্টালসহ বিভিন্ন মার্কেটে অভিযান চালানো হয়। এ সময় ট্রাভেলস এজেন্সি পরিচালনার অনুমোদন দেখাতে না পারায় কয়েকটি প্রতিষ্ঠানকে জরিমানা করে তা আদায় করা হয়। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন।

এর আগে সোমবার দিনভর সিলেটের ট্রাভেল এজেন্সিগুলোতে অভিযান চালায় জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। অভিযানে বৈধ কাগজপত্র না থাকাসহ বিভিন্ন অনিয়মের দায়ে ২৪টি ট্রাভেল এজেন্সিকে পৌনে ৫ লাখ টাকা জরিমানা করা হয়। এছাড়া ৮ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেওয়া হয়।

প্রসঙ্গত, ৯ মে বৃহস্পতিবার দালালদের মাধ্যমে সাগর পথে ইতালি প্রবেশ করতে গিয়ে ট্রলারডুবিতে প্রাণ হারান সিলেটের বেশ কয়েকজন। এর মধ্যে ৭ জনের পরিচয় শনাক্ত করা গেছে। তাদেরকে ইতালি পাঠানোর জন্য ৮ লাখ টাকার চুক্তি করেছিলেন রাজা ম্যানশনের ইয়াহিয়া ওভারসিজ নামক এজেন্সির মালিক এনামুল হক। এ ঘটনার পরই অবৈধ ট্রাভেলসের বিরুদ্ধে অভিযান চালানো হচ্ছে।

সর্বশেষ সংবাদ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: