Monday, 24 June, 2019 | ১০ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |
Advertisement

কুশিয়ারা ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

অসহায় ও দুস্থদের কল্যানে পাশে দাড়িঁয়েছে মানবসেবা মুলক স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন কুশিয়ারা ওয়েলফেয়ার ফাউন্ডেশন। গতকাল গোলাপগঞ্জ উপজেলার গোলাপগঞ্জ বুধবারী বাজার ইউনিয়ন পরিষদের পুরাতন কার্যালয়ের কক্ষে ফাউন্ডেশনের পক্ষ থেকে দুই শতাধিক অসহায় গরীব মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুশিয়ারা ওয়েলফেয়ার ফাউন্ডেশন-এর ট্রাষ্টি বোর্ডের সভাপতি বিশিষ্ট শিক্ষানুরাগি এস.এম মনোয়ার হোসেন।
ফাউন্ডেশনের সভাপতি আব্দুল কুদ্দুসের সভাপতিত্বে ও সেক্রেটারী ছাত্রনেতা আশরাফুজ্জামান এর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ বুধবারি বাজার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সেক্রেটারী ফখরুল ইসলাম, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মামুন বাবু ও গোলাপগঞ্জ একতা যুব সংঘের সভাপতি হিফজুর রহমান। এসময় ফাউন্ডেশনের সহ-সভাপতি আবুল কাশেম, আতিকুর রহমান ও কবির আহমদ সহ ফাউন্ডেশনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে এস.এম মনোয়ার হোসেন বলেন, রমজান মাস হচ্ছে মানবতার মুক্তি সনদ মহাগ্রন্থ আল কুরআন নাযিলের মাস। এই মাসে আত্মশুদ্ধি অর্জনের লক্ষ্যে অসহায় মানুষের কল্যানে সাধ্যমত এগিয়ে আসতে হবে। তাদের সহযোগিতায় নিজেদের বিলিয়ে দিতে হবে। তাহলে ইহকালিন সফলতা ও পরকালিন মুক্তি লাভ করা সম্ভব।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: