Tuesday, 25 June, 2019 | ১১ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |
Advertisement

আল আরাফাহ্ ইসলামী ব্যাংক দুই শাখার যৌথ ইফতার মাহফিল অনুষ্ঠিত

আল আরাফাহ্ ইসলামী ব্যাংক লি. এর সিলেটের জিন্দাবাজার শাখা ও আম্বরখানা শাখার যৌথ উদ্যোগে আলোচনা সভা ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে। ২৫ মে শনিবার নগরীর জেলরোডস্থ স্থানীয় একটি অভিজাত হোটেলে এ আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
ব্যাংকের জিন্দাবাজার শাখার এভিপি ও ব্যবস্থাপক মো. এস. এস. এম. গৌছ উদ্দীন সিদ্দিকীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, আল আরাফাহ্ ইসলামী ব্যাংক লি. এর উপ-ব্যবস্থাপনা পরিচালক শাব্বির আহমদ, প্রধান আলোচকের বক্তব্য রাখেন, গোবিন্দগঞ্জ ফাজিল মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা আব্দুছ ছালাম আল মাদানী, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও সিলেট জোনের প্রধান মো. ফজলুর রহমান (আশরাফী)।
আম্বরখানা শাখার অফিসার আখলাকুল মাওলা বাহারের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট জোনের অপারেশন ম্যানেজার এফএভিপি নুরুল আম্বিয়ার চৌধুরী, আম্বরখানা শাখার ব্যবস্থাপক সৈয়দ মোয়াজ্জেম হোসেন, সিলেট জোনাল অফিসের প্রিন্সিপাল অফিসার মো. সাইফুল ইসলাম, লালদিঘীরপাড় শাখার ব্যবস্থাপক ও এফএভিপি মো. ফারুক মিয়া।
বিশিষ্ট্য ব্যবসায়ীদের মধ্যে উপস্থিত ছিলেন, মাওলানা খায়রুল ইসলাম, মাহবুবুল আলম মিলন, তোফাজ্জল হোসেন, আব্দুস শহীদ, আব্দুর রহীম, ব্যাংকের বিয়ানীবাজার শাখার এভিপি ও ব্যবস্থাপক এ কে. এম. মিজানুর রহমান, মৌলভীবাজার শাখার ব্যবস্থাপক ও সিনিয়র প্রিন্সিপাল অফিসার মো. মুজিবুর রহমান, শ্রীমঙ্গল শাখার দ্বিতীয় কর্মকর্তা ও সিনিয়র প্রিন্সিপাল অফিসার মো. কামরুজ্জামান প্রমুখ।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: