Tuesday, 25 June, 2019 | ১১ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |
Advertisement

আল আরাফাহ্ ইসলামী ব্যাংক লি. সিলেট জোনে ব্যবসা উন্নয়ন শীর্ষক সভা অনুষ্ঠিত

আল আরাফাহ্ ইসলামী ব্যাংক লি. এর সিলেট জোনের ৬টি শাখার শাখা ব্যবস্থাপক, দ্বিতীয় কর্মকর্তা, বৈদেশিক বাণিজ্য বিভাগের প্রধান ও বিনিয়োগ বিভাগের প্রধান নিয়ে ব্যবসা উন্নয়ন শীর্ষক সভা অনুষ্ঠিত হয়েছে। ২৫ মে শনিবার নগরীর জেলরোডস্থ স্থানীয় একটি অভিজাত হোটেলে এ সভা অনুষ্ঠিত হয়।
ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও সিলেট জোনের প্রধান মো. ফজলুর রহমান (আশরাফী) এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, আল আরাফাহ্ ইসলামী ব্যাংক লি. এর উপ-ব্যবস্থাপনা পরিচালক শাব্বির আহমদ, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিজসেন প্রমোশন ও মার্কেটিং ডিভিশনের প্রধান ও এ্যাসিস্টেন্ট ভাইস প্রেসিডেন্ট মোল্লা মো. খলিলুর রহমান।
সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ব্যাংকের মৌলভীবাজার শাখার ব্যবস্থাপক ও সিনিয়র প্রিন্সিপাল অফিসার মো. মুজিবুর রহমান।
সভায় প্রধান অতিথি ২০১৯ সালের এর এপ্রিল ভিত্তিক শাখা সমূহের ডিপোজিট, বিনিয়োগ, বৈদেশিক বাণিজ্য, বৈদেশিক রেমিটেন্স, মুনাফা অর্জন এবং শ্রেণীকৃত ও ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জনে বিভিন্ন কর্মপরিকল্পনা ও দিক নির্দেশনা প্রদান করেন।
সিলেট জোনের অপারেশন ম্যানেজার এফএভিপি নুরুল আম্বিয়ার চৌধুরীর পরিচালনায় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জিন্দাবাজার শাখার ব্যবস্থাপক ও এভিপি মো. এস. এস. এম. গৌছ উদ্দীন সিদ্দিকী, বিয়ানীবাজার শাখার ব্যবস্থাপক ও এডিভি এ কে. এম. মিজানুর রহমান, লালদিঘীরপাড় শাখার ব্যবস্থাপক ও এফএভিপি মো. ফারুক মিয়া, আম্বরখানা শাখার ব্যবস্থাপক সৈয়দ মোয়াজ্জেম হোসেন, মৌলভীবাজার শাখার ব্যবস্থাপক ও সিনিয়র প্রিন্সিপাল অফিসার মো. মুজিবুর রহমান, সিলেট জোনাল অফিসের প্রিন্সিপাল অফিসার মো. সাইফুল ইসলাম, শ্রীমঙ্গল শাখার দ্বিতীয় কর্মকর্তা ও সিনিয়র প্রিন্সিপাল অফিসার মো. কামরুজ্জামান প্রমুখ।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: