Monday, 24 June, 2019 | ১০ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |
Advertisement

চুনারুঘাটে স্ত্রীকে শ্বাসরুদ্ধ করে হত্যা

মোহাম্মদ শাহ আলম:চুনারুঘাটে রীনা আক্তার (৩৫) নামে এক স্ত্রীকে শ্বাসরুদ্ধ করে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। ঘটনার পর থেকেই ঘাতক স্বামী ফরিদ মিয়া পলাতক রয়েছে। ফরিদ মিয়া উপজেলার মিরাশী ইউনিয়নের আমদপুর গ্রামের বাসিন্দা। এদিকে, খবর পেয়ে বুধবার সকালে পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপতালের মর্গে প্রেরণ করে।

চুনারুঘাট থানার (ওসি) কেএম আজমিরুজ্জামান জানান, রীনা আক্তার তার স্বামী ফরিদ মিয়াকে নিয়ে পৌর শহরের বাল্লা রোডে একটি বাসায় ভাড়া থাকতেন। রীনা বাল্লা রোডের মানিক মিয়া নামে এক ব্যক্তির হোটেলে মসলা বাটা ও রান্নাবান্না কাজ করত। রীনা প্রতিদিনই সকাল সকাল হোটেলে আসত। বুধবার সকাল সকাল ১০টা বেজে গেলেও রীনার হোটেলে যায়নি। তাই হোটেলের অন্যান্য কর্মচারীরা রীনাকে বাসায় ডাকতে যায়। বাসায় গিয়ে রীনার কোন সাড়া শব্দ না পেয়ে ঘরের দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে তারা রীনার মরদেহ দেখতে পায়।

তৎক্ষণাৎ চুনারুঘাট থানা পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ মরদেহ উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করে। ওসি আরো জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে রীনা আক্তারকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে। তবে তার স্বামী পলাতক থাকায় এখনই কিছু বলা যাচ্ছে না। তদন্তের পরই ঘটনার মুল কারণ জানা যাবে। তবে তাদের স্বামী স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া হত বলে জানিয়েছে প্রতিবেশীরা।সূত্র:হবিসমাচার

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: