12

Monday, 27 February, 2017 | ১৫ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
ছাতকে ওয়াজ মাহফিল নিয়ে সংঘর্ষে নিহত ১, পুলিশসহ দু’শতাধিক আহত  » «   সিলেটে ব্যবসা প্রতিষ্ঠানে দুর্বৃত্তদের হামলা ও ভাঙচুর  » «   নবীগঞ্জ থানার কনস্টেবল নীলাকে শ্বাসরোধ করে হত্যা  » «   ওসমানীনগরে নির্বাচনী সংঘর্ষে আরেকজনের মৃত্যু  » «   ভোটারদের মন জয় করতে নানা কৌশল প্রার্থীদের  » «   জগন্নাথপুরে সংঘর্ষে পুলিশসহ আহত ২৫  » «   ভালোবাসার সম্পর্কের কথা খাদিজা অস্বীকার করলেন  » «   দ্বিতীয়বার ক্ষমা চাইলেন বেঙ্গল চেয়ারম্যান লিটু  » «   হবিগঞ্জে ২ শিশু হত্যার দায়ে ৩ জনের মৃত্যুদণ্ড  » «   মহাজনপট্টি থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার  » «   ওসমানীনগরে নির্বাচনী সংঘর্ষে নিহত ১, আহত ৩০  » «   ফুলকলিতে মেয়াদ উত্তীর্ণ খাদ্য, ২০ হাজার টাকা জরিমানা  » «   ‘আমার ফাঁসি হোক, ‘সুখী হও খাদিজা,  » «   সিলেটবাসীর কাছে দুঃখ প্রকাশ করলেন বেঙ্গলের লিটু  » «   বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিলেন খাদিজা, যুক্তিতর্ক উপস্থাপন ১ মার্চ  » «  





মোহাম্মদ আবু হায়দার চৌধুরী সুইট

sd-5দৈনিকসিলেটডটকম: বিশিষ্ট সমাজসেবী ও ব্যবসায়ী মোহাম্মদ আবু হায়দার চৌধুরী সুইট-এর পিতার নাম আব্দুর রহমান চৌধুরী মাতা সালমা বেগম চৌধুরী।
স্থায়ী ঠিকানা– গ্রাম: রনকেলী পো: রনকেলী থানা: গোলাপগঞ্জ জেলা:সিলেট।
বর্তমান ঠিকানা- ৪স্টিলগ্লোব, ইয়ার্ডলী, বামিংহাম, যুক্তরাজ্য।
যেসব সংগঠনের সাথে জড়িত:
চেয়ারম্যান- আব্দুর রহমান মেমোরিয়াল ট্রাস্ট, মেম্বার- গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস, পরিচালক-বাংলা ভয়েস পত্রিকা বামিংহাম, যুক্তরাজ্য।
মোহাম্মদ আবু হায়দার চৌধুরী সুইট এক জন শিক্ষানুরাগী ও সমাজসেবী হিসেবে দেশ-বিদেশে পরিচিত। নিজ এলাকার শিক্ষার উন্নয়নে তিনি বিদ্যালয়ে কম্পিউটার প্রদান করেন। এছাড়া গরীব মানুষেরে নগদ অর্থ এবং রিকশা প্রদান করেন। যুক্তরাজ্যে বসবাসকারী বাঙালি কমিউনিটির রাজনৈতিক, অর্থনৈতিক এবং শিক্ষার উন্নয়নেও তিনি কাজ করে যাচ্ছেন।
তার কাজের স্বীকৃতি হিসেবে তিনি হবিগঞ্জ সোসাইটি ইউকে থেকে পদকসহ ইতোমধ্যে নানা পদক পেয়েছেন। তিনি দুই পুত্র সন্তানের জনক।
——–
সদস্য নং-০৮

সংবাদটি শেয়ার করুন:

Developed by: