Wednesday, 23 August, 2017 | ৮ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
“কৃষি অর্থনীতির ন্যায্য অধিকার আদায়ের দাবিতে সিকৃবিতে মানববন্ধন”  » «   সুনামগঞ্জে রুপচাঁনকে বিদেশী রিভলবারসহ গ্রেফতার  » «   নূর-তারেকসহ ১৫ জনের মৃত্যুদণ্ড বহাল  » «   আ. লীগকে নিশ্চিহ্ন করতেই ২১শে আগস্ট গ্রেনেড হামলা: কামরান  » «   কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাক আর নেই  » «   শাবির নতুন ভিসি অধ্যাপক ফরিদ উদ্দিনের যোগদান  » «   মুহিত চৌধুরীর মায়ের শয্যাপাশে কামরান  » «   হবিগঞ্জে পৃথক স্থানে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু  » «   বিয়ানীবাজারে আলোচিত ধর্ষন মামলায় ৫ জনের যাবজ্জীবন  » «   প্রধানমন্ত্রীকে হত্যাচেষ্টা মামলায় ১০ জনের মৃত্যুদণ্ড  » «   সুবিদ বাজারে নিজ দলের কর্মীদের পিটিয়েছে ছাত্রলীগ  » «   বিয়ানীবাজার উপজেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক গ্রেফতার  » «   স্বেচ্ছাসেবক দলের ৩৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত  » «   নগরীর তালতলায় শিবির নেতাকে কুপালো ছাত্রলীগ নেতাকর্মীরা  » «   ব্রিটিশ হাইকোর্টে প্রথম বাংলাদেশী বংশোদ্ভূত বিচারপতি  » «  
Advertisement
Advertisement

মোহাম্মদ আবু হায়দার চৌধুরী সুইট

sd-5দৈনিকসিলেটডটকম: বিশিষ্ট সমাজসেবী ও ব্যবসায়ী মোহাম্মদ আবু হায়দার চৌধুরী সুইট-এর পিতার নাম আব্দুর রহমান চৌধুরী মাতা সালমা বেগম চৌধুরী।
স্থায়ী ঠিকানা– গ্রাম: রনকেলী পো: রনকেলী থানা: গোলাপগঞ্জ জেলা:সিলেট।
বর্তমান ঠিকানা- ৪স্টিলগ্লোব, ইয়ার্ডলী, বামিংহাম, যুক্তরাজ্য।
যেসব সংগঠনের সাথে জড়িত:
চেয়ারম্যান- আব্দুর রহমান মেমোরিয়াল ট্রাস্ট, মেম্বার- গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস, পরিচালক-বাংলা ভয়েস পত্রিকা বামিংহাম, যুক্তরাজ্য।
মোহাম্মদ আবু হায়দার চৌধুরী সুইট এক জন শিক্ষানুরাগী ও সমাজসেবী হিসেবে দেশ-বিদেশে পরিচিত। নিজ এলাকার শিক্ষার উন্নয়নে তিনি বিদ্যালয়ে কম্পিউটার প্রদান করেন। এছাড়া গরীব মানুষেরে নগদ অর্থ এবং রিকশা প্রদান করেন। যুক্তরাজ্যে বসবাসকারী বাঙালি কমিউনিটির রাজনৈতিক, অর্থনৈতিক এবং শিক্ষার উন্নয়নেও তিনি কাজ করে যাচ্ছেন।
তার কাজের স্বীকৃতি হিসেবে তিনি হবিগঞ্জ সোসাইটি ইউকে থেকে পদকসহ ইতোমধ্যে নানা পদক পেয়েছেন। তিনি দুই পুত্র সন্তানের জনক।
——–
সদস্য নং-০৮

সর্বশেষ সংবাদ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

উপদেষ্টা: ড.এ কে আব্দুল মোমেন
সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: