Wednesday, 13 December, 2017 | ২৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
সোনালী ব্যাংকের নামফলকে এখনো ‘ন্যাশনাল ব্যাঙ্ক অব পাকিস্তান’  » «   ‘এদেশে ধর্মের দোহাই দিয়ে রাষ্ট্র ক্ষমতায় আসার সুযোগ নেই’  » «   সিলেটে বিএনপির বিক্ষোভ ও সমাবেশ  » «   সিলেটে যে অস্ত্রে কাবু রাজনীতিকরা  » «   শিবির তাড়িয়ে ওসমানী মেডিকেলে ছাত্রাবাসের কক্ষ দখলে নিল ছাত্রলীগ  » «   আমেরিকায় বন্ধ হচ্ছে পারিবারিক চেইন ভিসা!  » «   বিদ্যুতের খুটি পড়ে শিশুর মর্মান্তিক মৃত্যু  » «   ঢাকাকে হারিয়ে বিপিএল চ্যাম্পিয়ন রংপুর  » «   ফেঞ্চুগঞ্জে ট্রান্সফর্মারে আগুনে ক্ষতি ৩০ কোটি টাকা, তদন্ত কমিটি  » «   রাবেয়া খাতুন চৌধুরীর মৃত্যুবার্ষিকী পালিত  » «   হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২  » «   মহীয়সী নারী রাবেয়া খাতুন চৌধুরী  » «   হবিগঞ্জ থেকে ৫ জেএমবি সদস্য গ্রেফতার  » «   মানবাধিকার রক্ষায় সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে: মেয়র  » «   ফেঞ্চুগঞ্জ বিদ্যুৎ উপকেন্দ্রে অগ্নিকাণ্ড  » «  

Advertisement

মোহাম্মদ আবু হায়দার চৌধুরী সুইট

sd-5দৈনিকসিলেটডটকম: বিশিষ্ট সমাজসেবী ও ব্যবসায়ী মোহাম্মদ আবু হায়দার চৌধুরী সুইট-এর পিতার নাম আব্দুর রহমান চৌধুরী মাতা সালমা বেগম চৌধুরী।
স্থায়ী ঠিকানা– গ্রাম: রনকেলী পো: রনকেলী থানা: গোলাপগঞ্জ জেলা:সিলেট।
বর্তমান ঠিকানা- ৪স্টিলগ্লোব, ইয়ার্ডলী, বামিংহাম, যুক্তরাজ্য।
যেসব সংগঠনের সাথে জড়িত:
চেয়ারম্যান- আব্দুর রহমান মেমোরিয়াল ট্রাস্ট, মেম্বার- গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস, পরিচালক-বাংলা ভয়েস পত্রিকা বামিংহাম, যুক্তরাজ্য।
মোহাম্মদ আবু হায়দার চৌধুরী সুইট এক জন শিক্ষানুরাগী ও সমাজসেবী হিসেবে দেশ-বিদেশে পরিচিত। নিজ এলাকার শিক্ষার উন্নয়নে তিনি বিদ্যালয়ে কম্পিউটার প্রদান করেন। এছাড়া গরীব মানুষেরে নগদ অর্থ এবং রিকশা প্রদান করেন। যুক্তরাজ্যে বসবাসকারী বাঙালি কমিউনিটির রাজনৈতিক, অর্থনৈতিক এবং শিক্ষার উন্নয়নেও তিনি কাজ করে যাচ্ছেন।
তার কাজের স্বীকৃতি হিসেবে তিনি হবিগঞ্জ সোসাইটি ইউকে থেকে পদকসহ ইতোমধ্যে নানা পদক পেয়েছেন। তিনি দুই পুত্র সন্তানের জনক।
——–
সদস্য নং-০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: