Saturday, 24 June, 2017 | ১০ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
দক্ষিণ সুরমায় ৪ জুয়াড়ি আটক  » «   গোলাপগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা  » «   সিলেটে আন্তর্জাতিক পাবলিক সার্ভিস দিবসে জেলা প্রশাসকের র‌্যালী ও আলোচনা  » «   সিলেটে আ. লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন  » «   সিলেটের ডাক বন্ধে অনলাইন প্রেসক্লাবের উদ্বেগ  » «   বালাগঞ্জ-ওসমানীনগরে পানিবন্দি দুই লক্ষাধিক মানুষ  » «   গৌরবের ৬৯ বছরে আওয়ামী লীগ  » «   মানে নয়, নামেই গলা কাটছে আড়ং  » «   রথযাত্রা উপলক্ষে সিসিকের ৬ লক্ষ ৩০ হাজার টাকা অনুদান প্রদান  » «   সিলেটে পৃথক অভিযানে ছিনতাইকারীসহ ৯ জুয়াড়ি আটক  » «   পবিত্র শবে কদর আজ  » «   ৬৮তম প্রতিষ্ঠাবার্ষিকীতে সিলেট আওয়ামী লীগের কর্মসূচী  » «   বিশ্বনাথে নিহত মকরমের বাড়িতে চলছে শোকের মাতম  » «   সমালোচিত অর্থমন্ত্রীর পক্ষ নিলেন তোফায়েল  » «   ঈদকে ঘিরে সিলেটে তিন স্তরের নিরাপত্তা  » «  
Advertisement
Advertisement

মোহাম্মদ আবু হায়দার চৌধুরী সুইট

sd-5দৈনিকসিলেটডটকম: বিশিষ্ট সমাজসেবী ও ব্যবসায়ী মোহাম্মদ আবু হায়দার চৌধুরী সুইট-এর পিতার নাম আব্দুর রহমান চৌধুরী মাতা সালমা বেগম চৌধুরী।
স্থায়ী ঠিকানা– গ্রাম: রনকেলী পো: রনকেলী থানা: গোলাপগঞ্জ জেলা:সিলেট।
বর্তমান ঠিকানা- ৪স্টিলগ্লোব, ইয়ার্ডলী, বামিংহাম, যুক্তরাজ্য।
যেসব সংগঠনের সাথে জড়িত:
চেয়ারম্যান- আব্দুর রহমান মেমোরিয়াল ট্রাস্ট, মেম্বার- গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস, পরিচালক-বাংলা ভয়েস পত্রিকা বামিংহাম, যুক্তরাজ্য।
মোহাম্মদ আবু হায়দার চৌধুরী সুইট এক জন শিক্ষানুরাগী ও সমাজসেবী হিসেবে দেশ-বিদেশে পরিচিত। নিজ এলাকার শিক্ষার উন্নয়নে তিনি বিদ্যালয়ে কম্পিউটার প্রদান করেন। এছাড়া গরীব মানুষেরে নগদ অর্থ এবং রিকশা প্রদান করেন। যুক্তরাজ্যে বসবাসকারী বাঙালি কমিউনিটির রাজনৈতিক, অর্থনৈতিক এবং শিক্ষার উন্নয়নেও তিনি কাজ করে যাচ্ছেন।
তার কাজের স্বীকৃতি হিসেবে তিনি হবিগঞ্জ সোসাইটি ইউকে থেকে পদকসহ ইতোমধ্যে নানা পদক পেয়েছেন। তিনি দুই পুত্র সন্তানের জনক।
——–
সদস্য নং-০৮

Developed by: