ad3

Saturday, 25 March, 2017 | ১১ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
এবার জঙ্গিদের ফ্ল্যাটে অভিযান শুরু করেছে প্যারা কমান্ডো  » «   ‘অপারেশন টোয়াইলাইট’: এ পর্যন্ত নারী শিশুসহ ৫১ জন উদ্ধার  » «   আতিয়া মহল থেকে ২০ বাসিন্দা উদ্ধার  » «   অভিযান অব্যাহত এপর্যন্ত ৫ জন কে উদ্ধার  » «   সিলেটের জঙ্গি আস্তানায় অপারেশন চলছে  » «   সিলেটে জঙ্গি আস্তানায় অপারেশন ‘স্প্রিং রেইন’ শুরু  » «   শিববাড়ির ওই বাড়িতে জঙ্গি ধরতে চুড়ান্ত অভিযান শুরু হচেছ!  » «   জঙ্গি আস্তানা ঘিরে উদ্বেগ-উৎকণ্ঠার মধ্যে কেটেছে সারা রাত  » «   বিমানবন্দর সড়কের গোলচত্বরে বিস্ফোরণ, নিহত ১  » «   পরিস্থিতি পর্যবেক্ষণ করছে সেনাবাহিনীর একটি দল  » «   সিলেট এসে পৌঁছেছে‘সোয়াত’ টিম  » «   সিলেটের জঙ্গি আস্তানা থেকে নারীকণ্ঠে তাকবীর ধ্বনি ভেসে আসছে!  » «   দক্ষিণ সুরমার জঙ্গি আস্তানায় অভিযান শুরু হবে সোয়াত এলেই  » «   দক্ষিণ সুরমার শিববাড়িতে জঙ্গি আস্তানা ঘিরে রেখেছে পুলিশ  » «   বিয়ানীবাজার পৌরসভায় আ’লীগে মনোনয়ন পেলেন আব্দুস শুকুর  » «  





শাবিতে গভীর রাতে পুলিশের অভিযান, দেশীয় অস্ত্র উদ্ধার

e4দৈনিকসিলেটডটকম: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের তিনটি আবাসিক ছাত্র হলে রবিবার দিবাগত রাতে বিশ্ববিদ্যালয় প্রশাসন ও পুলিশ অভিযান চালিয়ে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করেছে।
এদিকে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান খানের নিয়ন্ত্রণে থাকা শাহপরাণ হলের একটি কক্ষ সিলগালা করা হয়েছে।

হলগুলোতে বিপুল পরিমাণ অস্ত্র ও বহিরাগত অবস্থান করছে এমন তথ্যের ভিত্তিতেই পুলিশের সহযোগীতায় এ ধরনের অভিযান চালানো হয়েছে। এর মধ্যে শাহপরাণ হলের ৪২৬ নম্বর রুম থেকে সবচেয়ে বেশী পরিমাণ দেশীয় অস্ত্র পাওয়া গেছে। পরবর্তীতে রুমটি সিলগালা করা হয়েছে। এ হল থেকে ৪৩ টি জিআই পাইপ ও ১৪ টি দা পাওয়া গেছে বলে পুলিশ জানিয়েছে। তবে কোনো বহিরাগতকে আটক কিংবা পাওয়া যায়নি।

সংবাদটি শেয়ার করুন:

Developed by: