Add IUS

Tuesday, 28 March, 2017 | ১৪ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
সিঙ্গাপুরের লাইফ সাপোর্টে র‌্যাবের গোয়েন্দা প্রধান  » «   নিশ্চিত মৃত্যু ভেবে পরিচয়পত্র হাতে নেন আতিয়ার বাসিন্দারা  » «   আতিয়া মহল থেকে উদ্ধার ২ লাশের ডিএনএ সংগ্রহ  » «   উদ্ধার করা দুটি লাশ মর্জিনা ও কাউসার আলীর বলে ধারণা  » «   আতিয়া মহলে নারীসহ চার জঙ্গি নিহত  » «   নিহত দুই জঙ্গির লাশ পুলিশের কাছে হস্তান্তর  » «   হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র নিহত  » «   প্রাণভিক্ষা চাইলেন মুফতি হান্নান  » «   যেকোনো সময় সিলেটের জঙ্গি আস্তানার নিয়ন্ত্রণ : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   আজ ১৬ কোটি মানুষের উৎকন্ঠার অবসান হতে পারে  » «   ‘আতিয়া মহলে’ অভিযান চলছে, গুলি-বিস্ফোরণের শব্দ  » «   সিলেটজুড়ে স্বজনদের আহাজারি  » «   ‘অপারেশন টোয়াইলাইট’-এর এক্সক্লুসিভ ভিডিও  » «   আতিয়া মহলে দুই জঙ্গি নিহত, অভিযান চলবে  » «   থেমে থেমে চলছে গোলাগুলি ও শক্তিশালী বিস্ফোরণ  » «  





‘বুদ্ধিজীবীরা জাতির শ্রেষ্ঠ সন্তান’

e4দৈনিকসিলেটডটকম: শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে সিলেট অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল বুধবার সন্ধ্যায় প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্টিত হয়।

সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি মুহিত চৌধুরীর সভাপতিত্বে সহ-সাধারণ সম্পাদক এম. সাইফুর রহমান তালুকদার’র সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন সিলেট অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি গোলজার আহমদ হেলাল, সাধারণ সম্পাদক মকুসদ আহমদ মকসুদ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক খন্দকার আব্দুর রহিম, সিলেট বাংলা নিউজ ডটকম’র সম্পাদক মোঃ কামাল আহমদ।

সভায় বক্তারা বলেন, পাক হানাদার বাহিনী ১৪ ডিসেম্বর জাতিকে মেধাশূন্য করার জন্য আমাদের বুদ্ধিজীবীদের তালিকা করে হত্যাকান্ড চালিয়েছিল। তার চেয়ে ছিলো এর মাধ্যমে বাঙালি জাতিকে দুর্বল করে দিতে কিন্তু তাদের উদ্দেশ্য সফল হয়নি। দেশ আজ সর্বক্ষেত্রে এগিয়ে যাচ্ছে। বুদ্ধিজীবীরা জাতির শ্রেষ্ঠ সন্তান। তাe3দের এই ত্যাগ জাতি চিরদিন কৃতজ্ঞচিত্তে স্মরণ করবে।

সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন রুহুল আমীন নগরী। শহীদ বুদ্ধিজীবীদের আত্মার মাগফেরাত কামনায় মোনাজাত পরিচালনা করেন মধুবন সুপার মার্কেট মসজিদের ইমাম মাওলানা আব্দুল হালিম।

সভায় আরো উপস্থিত ছিলেন- আফরোজ খান, তাওহিদুল ইসলাম, জাবেদ আহমদ, ফারহানা বেগম হেনা, মাসুদ আহমদ রনি, মাজহারুল ইসলাম সাদি, উদয় জুয়েল, আতিক সামি, ফাহাদ মারুফ, ইকবাল আহমদ, সৈয়দ উবায়দুর রহমান, এম.এ ওয়াহিদ চৌধুরী, এটিএম ফয়সল, মধুবন মসজিদের মুয়াজ্জিন মাওঃ কয়েস আহমদ প্রমূখ।

Developed by: