Monday, 23 January, 2017 | ১০ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
সিলেট প্রবাসীর বাড়ি দখলের অভিযোগ: দুবাইয়ে সংবাদ সম্মেলন  » «   লোভাছড়া পাথর কোয়ারীতে মাটি ধসে এক শ্রমিকের মৃত্যু  » «   সুনামগঞ্জে বাল্যবিয়ে ও যৌন হয়রানিকে ‘লালকার্ড’  » «   মেয়র পদ ফিরে পেলেন হবিগঞ্জের গৌছ  » «   কোম্পানীগঞ্জে টিলা ধসে নিহত ২  » «   আরিফের বাসায় আসাদ: রাজনৈতিক সৌহার্দ না অন্য কিছু  » «   একটি সাঁকো, আট গ্রামবাসীরদুর্ভোগ!  » «   বাসা দখল করতে গিয়ে আটক ছাত্রলীগ নেতা আলীকে বহিষ্কার  » «   সাংবাদিক নাজমুলের মুক্তি দাবিতে সিলেটে মানববন্ধন  » «   মেয়র হীন সিলেট সিটি করপোরেশন আর কত দিন  » «   জকিগঞ্জ সীমান্তে ১৭ বাংলাদেশীকে ফিরিয়ে আনা হয়েছে  » «   আখেরি মোনাজাতে মানুষের ঢল  » «   চুনারুঘাটে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «   সম্মিলিত সাংস্কৃতিক জোট, সিলেটের দ্বিবার্ষিকী সম্মেলন সম্পন্ন  » «   ছাত্রলীগ নেতা আলী গ্রেফতার  » «  





কারিনার সন্তান প্রসবের ভিডিও ভাইরাল!

kareena_saifদৈনিকসিলেটডেস্ক: আর বোধহয় দিন দু’য়েকও নেই! তার মধ্যেই সন্তান প্রসব করবেন বেগম বেবো। উত্তরাধিকারীর আগমনে ঝলমলিয়ে উঠবে পতৌদি-প্রাসাদ।
কিন্তু তার আগেই ঘটে গেল এক বিপর্যয়। নেট-দুনিয়ায় ভাইরাল হয়ে গেল এক ভিডিও। কারিনা কাপুর খানের সন্তান প্রসবের ভিডিও। বলাই বাহুল্য, সেই ভিডিও আসল নয়। কিন্তু সেই ভিডিওই দেখতে দেখতে ভাইরাল হয়ে গেল ইন্টারনেটে।

সেই ভিডিও’য় দেখা যাচ্ছে, একটি পুত্রসন্তান প্রসব করেছেন কারিনা। ডাক্তাররা সেই সন্তানের ওজন মেপে দেখছেন, পরীক্ষা করে দেখছেন সে সর্বাঙ্গ সুন্দর কি না! পাশাপাশি, নার্সরা পরিষ্কার-পরিচ্ছন্ন করছেন শিশুটিকে, কেটে দিচ্ছেন মায়ের সঙ্গে তার নাড়ির যোগ।

বলা মুশকিল, কে বা কারা এমন কান্ডটি ঘটিয়েছে! রীতিমতো অনৈতিক ঘটনা, সন্দেহ নেই!

!

সংবাদটি শেয়ার করুন:

Developed by: