12

Monday, 27 February, 2017 | ১৫ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
ছাতকে ওয়াজ মাহফিল নিয়ে সংঘর্ষে নিহত ১, পুলিশসহ দু’শতাধিক আহত  » «   সিলেটে ব্যবসা প্রতিষ্ঠানে দুর্বৃত্তদের হামলা ও ভাঙচুর  » «   নবীগঞ্জ থানার কনস্টেবল নীলাকে শ্বাসরোধ করে হত্যা  » «   ওসমানীনগরে নির্বাচনী সংঘর্ষে আরেকজনের মৃত্যু  » «   ভোটারদের মন জয় করতে নানা কৌশল প্রার্থীদের  » «   জগন্নাথপুরে সংঘর্ষে পুলিশসহ আহত ২৫  » «   ভালোবাসার সম্পর্কের কথা খাদিজা অস্বীকার করলেন  » «   দ্বিতীয়বার ক্ষমা চাইলেন বেঙ্গল চেয়ারম্যান লিটু  » «   হবিগঞ্জে ২ শিশু হত্যার দায়ে ৩ জনের মৃত্যুদণ্ড  » «   মহাজনপট্টি থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার  » «   ওসমানীনগরে নির্বাচনী সংঘর্ষে নিহত ১, আহত ৩০  » «   ফুলকলিতে মেয়াদ উত্তীর্ণ খাদ্য, ২০ হাজার টাকা জরিমানা  » «   ‘আমার ফাঁসি হোক, ‘সুখী হও খাদিজা,  » «   সিলেটবাসীর কাছে দুঃখ প্রকাশ করলেন বেঙ্গলের লিটু  » «   বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিলেন খাদিজা, যুক্তিতর্ক উপস্থাপন ১ মার্চ  » «  





কারিনার সন্তান প্রসবের ভিডিও ভাইরাল!

kareena_saifদৈনিকসিলেটডেস্ক: আর বোধহয় দিন দু’য়েকও নেই! তার মধ্যেই সন্তান প্রসব করবেন বেগম বেবো। উত্তরাধিকারীর আগমনে ঝলমলিয়ে উঠবে পতৌদি-প্রাসাদ।
কিন্তু তার আগেই ঘটে গেল এক বিপর্যয়। নেট-দুনিয়ায় ভাইরাল হয়ে গেল এক ভিডিও। কারিনা কাপুর খানের সন্তান প্রসবের ভিডিও। বলাই বাহুল্য, সেই ভিডিও আসল নয়। কিন্তু সেই ভিডিওই দেখতে দেখতে ভাইরাল হয়ে গেল ইন্টারনেটে।

সেই ভিডিও’য় দেখা যাচ্ছে, একটি পুত্রসন্তান প্রসব করেছেন কারিনা। ডাক্তাররা সেই সন্তানের ওজন মেপে দেখছেন, পরীক্ষা করে দেখছেন সে সর্বাঙ্গ সুন্দর কি না! পাশাপাশি, নার্সরা পরিষ্কার-পরিচ্ছন্ন করছেন শিশুটিকে, কেটে দিচ্ছেন মায়ের সঙ্গে তার নাড়ির যোগ।

বলা মুশকিল, কে বা কারা এমন কান্ডটি ঘটিয়েছে! রীতিমতো অনৈতিক ঘটনা, সন্দেহ নেই!

!

সংবাদটি শেয়ার করুন:

Developed by: