ad3

Saturday, 25 March, 2017 | ১১ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
এবার জঙ্গিদের ফ্ল্যাটে অভিযান শুরু করেছে প্যারা কমান্ডো  » «   ‘অপারেশন টোয়াইলাইট’: এ পর্যন্ত নারী শিশুসহ ৫১ জন উদ্ধার  » «   আতিয়া মহল থেকে ২০ বাসিন্দা উদ্ধার  » «   অভিযান অব্যাহত এপর্যন্ত ৫ জন কে উদ্ধার  » «   সিলেটের জঙ্গি আস্তানায় অপারেশন চলছে  » «   সিলেটে জঙ্গি আস্তানায় অপারেশন ‘স্প্রিং রেইন’ শুরু  » «   শিববাড়ির ওই বাড়িতে জঙ্গি ধরতে চুড়ান্ত অভিযান শুরু হচেছ!  » «   জঙ্গি আস্তানা ঘিরে উদ্বেগ-উৎকণ্ঠার মধ্যে কেটেছে সারা রাত  » «   বিমানবন্দর সড়কের গোলচত্বরে বিস্ফোরণ, নিহত ১  » «   পরিস্থিতি পর্যবেক্ষণ করছে সেনাবাহিনীর একটি দল  » «   সিলেট এসে পৌঁছেছে‘সোয়াত’ টিম  » «   সিলেটের জঙ্গি আস্তানা থেকে নারীকণ্ঠে তাকবীর ধ্বনি ভেসে আসছে!  » «   দক্ষিণ সুরমার জঙ্গি আস্তানায় অভিযান শুরু হবে সোয়াত এলেই  » «   দক্ষিণ সুরমার শিববাড়িতে জঙ্গি আস্তানা ঘিরে রেখেছে পুলিশ  » «   বিয়ানীবাজার পৌরসভায় আ’লীগে মনোনয়ন পেলেন আব্দুস শুকুর  » «  





আলোচনা ফলপ্রসু হয়নি আন্দোলন চলবে সারা রাত

w1দৈনিকসিলেটডটকম: শাবির অচলাবস্থা নিরসনের লক্ষে একটি প্রতিনিধি দল উপাচার্য অধ্যাপক ড. আমিনুল হক ভূইয়ার সাথে কথা বলার পর তিনি বুধবার রাত সোয়া ১২টার দিকে আন্দোলনরত শিক্ষার্থীদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। এসময় ভিসি বলেন, আগামী কাল বৃহস্পতিবার সকাল ৯টায় সিনেট কমিটির জরুরী সভা অনুষ্ঠিত হবে। সভা থেকে একটা প্রজেটিভ রিজাল্ট আসবে।
আন্দোলনরত শিক্ষার্থীদের কাছে তার এই বক্তব্য গ্রহনযোগ্য না হওয়ায় তারা সারা রাত আন্দোলন চালিয়ে যেতে অনড় থাকেন। শাবির শিক্ষার্থী কাসিব মুন্না এ তথ্য দৈনিকসিলেটডটকমকে জানিয়েছেন।
এদিকে সাধারণ শিক্ষার্থীদের আন্দোলনে মিছিল সহকারে ১ম ছাত্রী হল এবং বেগম সিরাজুন্নেছা হলের ছাত্রীরা আন্দোলনে যোগ দিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন:

Developed by: