Thursday, 19 January, 2017 | ৬ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
কলেজছাত্রী ঝুমাকে ছুরিকাঘাতকারী জকিগঞ্জ থেকে গ্রেপ্তার  » «   মোটরসাইকেল দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু  » «   ‘বাংলাদেশে বিশ্বমানের বাণিজ্যিক সুযোগ সৃষ্টি করতে হবে’  » «   বাংলাদেশে নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠন নিয়ে বৃটিশ পার্লামেন্ট সেমিনার  » «   দিরাইয়ে থমথমে অবস্থা বিরাজ করছে, নিহতদের দাফন সম্পন্ন  » «   পুলিশকে সহযোগিতা করলে অপরাধ নির্মূল করা সহজ হবে: পুলিশ কমিশনার  » «   সাইফুর রহমানের কবর জিয়ারত করলেন আরিফ  » «   ‘অনলাইন প্রেসক্লাবই হচ্ছে ডিজিটাল বাংলাদেশের বাস্তব উদাহরণ’  » «   বাহুবলে মাইকে ঘোষণা দিয়ে সংঘর্ষ,আহত অর্ধশতাধিক  » «   ‘সিলেটবাসীর প্রত্যাশা পূরণ করতে লুৎফুর নিরলস ভাবে কাজ করবেন’  » «   প্রমাণ করুন মানুষ মানুষের জন্য…  » «   দিরাইয়ে দুই পক্ষের বন্দুকযুদ্ধে নিহত ৩  » «   মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে: বিভাগীয় কমিশনার  » «   জালালাবাদে দুইপক্ষের সংঘর্ষে আহত অর্ধশতাধিক  » «   ডিজিটাল উদ্ভাবনী মেলা শুরু বুধবার  » «  





আলোচনা ফলপ্রসু হয়নি আন্দোলন চলবে সারা রাত

w1দৈনিকসিলেটডটকম: শাবির অচলাবস্থা নিরসনের লক্ষে একটি প্রতিনিধি দল উপাচার্য অধ্যাপক ড. আমিনুল হক ভূইয়ার সাথে কথা বলার পর তিনি বুধবার রাত সোয়া ১২টার দিকে আন্দোলনরত শিক্ষার্থীদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। এসময় ভিসি বলেন, আগামী কাল বৃহস্পতিবার সকাল ৯টায় সিনেট কমিটির জরুরী সভা অনুষ্ঠিত হবে। সভা থেকে একটা প্রজেটিভ রিজাল্ট আসবে।
আন্দোলনরত শিক্ষার্থীদের কাছে তার এই বক্তব্য গ্রহনযোগ্য না হওয়ায় তারা সারা রাত আন্দোলন চালিয়ে যেতে অনড় থাকেন। শাবির শিক্ষার্থী কাসিব মুন্না এ তথ্য দৈনিকসিলেটডটকমকে জানিয়েছেন।
এদিকে সাধারণ শিক্ষার্থীদের আন্দোলনে মিছিল সহকারে ১ম ছাত্রী হল এবং বেগম সিরাজুন্নেছা হলের ছাত্রীরা আন্দোলনে যোগ দিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন:

Developed by: