12

Monday, 27 February, 2017 | ১৫ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
ছাতকে ওয়াজ মাহফিল নিয়ে সংঘর্ষে নিহত ১, পুলিশসহ দু’শতাধিক আহত  » «   সিলেটে ব্যবসা প্রতিষ্ঠানে দুর্বৃত্তদের হামলা ও ভাঙচুর  » «   নবীগঞ্জ থানার কনস্টেবল নীলাকে শ্বাসরোধ করে হত্যা  » «   ওসমানীনগরে নির্বাচনী সংঘর্ষে আরেকজনের মৃত্যু  » «   ভোটারদের মন জয় করতে নানা কৌশল প্রার্থীদের  » «   জগন্নাথপুরে সংঘর্ষে পুলিশসহ আহত ২৫  » «   ভালোবাসার সম্পর্কের কথা খাদিজা অস্বীকার করলেন  » «   দ্বিতীয়বার ক্ষমা চাইলেন বেঙ্গল চেয়ারম্যান লিটু  » «   হবিগঞ্জে ২ শিশু হত্যার দায়ে ৩ জনের মৃত্যুদণ্ড  » «   মহাজনপট্টি থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার  » «   ওসমানীনগরে নির্বাচনী সংঘর্ষে নিহত ১, আহত ৩০  » «   ফুলকলিতে মেয়াদ উত্তীর্ণ খাদ্য, ২০ হাজার টাকা জরিমানা  » «   ‘আমার ফাঁসি হোক, ‘সুখী হও খাদিজা,  » «   সিলেটবাসীর কাছে দুঃখ প্রকাশ করলেন বেঙ্গলের লিটু  » «   বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিলেন খাদিজা, যুক্তিতর্ক উপস্থাপন ১ মার্চ  » «  





আমিরকে ঘৃণা করেন সালমান!

sa_257718দৈনিকসিলেটডেস্ক: ব্যক্তিগত সম্পর্ক আর পেশাগত সম্পর্ক যে এক নয় তার আরও একবার প্রমাণ করলেন বলিউড তারকা সালমান খান। পেশাগত কারণে আরেক তারকা আমিরের প্রতি তার নেতিবাচক মনোভাবের কথা জানালেন তিনি।

জিনিউজ বলছে, সালমান খান নাকি আমির খানকে ঘৃণা করেন! হ্যাঁ, ঠিকই পড়লেন। এমনটা জানিয়েছেন স্বয়ং বলিউডের চুলবুল পাণ্ডে!

আসলে সালমান খানের পরিবার বৃহস্পতিবার দঙ্গলের বিশেষ প্রদর্শনী দেখেছে। আর দঙ্গল দেখার পর সালমানের পরিবারের সদস্যদের মনে হয়েছে, এই সিনেমাটি সালমানের সুলতানের থেকে বেশি ভালো।

সালমান এবং আমির, সুলতান এবং দঙ্গলে দুজনেই কুস্তিগীরের চরিত্রে অভিনয় করেছেন। হলোই বা, দুটো গল্প আলাদা। কিন্তু চরিত্র তো এক। কুস্তিগীর।

সালমান নিজেই টুইট করেছেন, ‘আমার পরিবারের সদস্যরা দঙ্গল দেখল। আর ওদের মনে হয়েছে, দঙ্গল, সুলতানের থেকে অনেক বেশি ভালো সিনেমা। আমির কীভাবে যে এত এত ভালো ভালো সিনেমা বানায়! ব্যক্তিগতভাবে আমিরকে পছন্দ করি এবং ভালোবাসি। কিন্তু পেশাগত কারণে, আমিরকে ঘৃণা করি।’

সংবাদটি শেয়ার করুন:

Developed by: