Monday, 23 January, 2017 | ১০ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
সিলেট প্রবাসীর বাড়ি দখলের অভিযোগ: দুবাইয়ে সংবাদ সম্মেলন  » «   লোভাছড়া পাথর কোয়ারীতে মাটি ধসে এক শ্রমিকের মৃত্যু  » «   সুনামগঞ্জে বাল্যবিয়ে ও যৌন হয়রানিকে ‘লালকার্ড’  » «   মেয়র পদ ফিরে পেলেন হবিগঞ্জের গৌছ  » «   কোম্পানীগঞ্জে টিলা ধসে নিহত ২  » «   আরিফের বাসায় আসাদ: রাজনৈতিক সৌহার্দ না অন্য কিছু  » «   একটি সাঁকো, আট গ্রামবাসীরদুর্ভোগ!  » «   বাসা দখল করতে গিয়ে আটক ছাত্রলীগ নেতা আলীকে বহিষ্কার  » «   সাংবাদিক নাজমুলের মুক্তি দাবিতে সিলেটে মানববন্ধন  » «   মেয়র হীন সিলেট সিটি করপোরেশন আর কত দিন  » «   জকিগঞ্জ সীমান্তে ১৭ বাংলাদেশীকে ফিরিয়ে আনা হয়েছে  » «   আখেরি মোনাজাতে মানুষের ঢল  » «   চুনারুঘাটে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «   সম্মিলিত সাংস্কৃতিক জোট, সিলেটের দ্বিবার্ষিকী সম্মেলন সম্পন্ন  » «   ছাত্রলীগ নেতা আলী গ্রেফতার  » «  





আমিরকে ঘৃণা করেন সালমান!

sa_257718দৈনিকসিলেটডেস্ক: ব্যক্তিগত সম্পর্ক আর পেশাগত সম্পর্ক যে এক নয় তার আরও একবার প্রমাণ করলেন বলিউড তারকা সালমান খান। পেশাগত কারণে আরেক তারকা আমিরের প্রতি তার নেতিবাচক মনোভাবের কথা জানালেন তিনি।

জিনিউজ বলছে, সালমান খান নাকি আমির খানকে ঘৃণা করেন! হ্যাঁ, ঠিকই পড়লেন। এমনটা জানিয়েছেন স্বয়ং বলিউডের চুলবুল পাণ্ডে!

আসলে সালমান খানের পরিবার বৃহস্পতিবার দঙ্গলের বিশেষ প্রদর্শনী দেখেছে। আর দঙ্গল দেখার পর সালমানের পরিবারের সদস্যদের মনে হয়েছে, এই সিনেমাটি সালমানের সুলতানের থেকে বেশি ভালো।

সালমান এবং আমির, সুলতান এবং দঙ্গলে দুজনেই কুস্তিগীরের চরিত্রে অভিনয় করেছেন। হলোই বা, দুটো গল্প আলাদা। কিন্তু চরিত্র তো এক। কুস্তিগীর।

সালমান নিজেই টুইট করেছেন, ‘আমার পরিবারের সদস্যরা দঙ্গল দেখল। আর ওদের মনে হয়েছে, দঙ্গল, সুলতানের থেকে অনেক বেশি ভালো সিনেমা। আমির কীভাবে যে এত এত ভালো ভালো সিনেমা বানায়! ব্যক্তিগতভাবে আমিরকে পছন্দ করি এবং ভালোবাসি। কিন্তু পেশাগত কারণে, আমিরকে ঘৃণা করি।’

সংবাদটি শেয়ার করুন:

Developed by: