Add IUS

Tuesday, 28 March, 2017 | ১৪ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
সিঙ্গাপুরের লাইফ সাপোর্টে র‌্যাবের গোয়েন্দা প্রধান  » «   নিশ্চিত মৃত্যু ভেবে পরিচয়পত্র হাতে নেন আতিয়ার বাসিন্দারা  » «   আতিয়া মহল থেকে উদ্ধার ২ লাশের ডিএনএ সংগ্রহ  » «   উদ্ধার করা দুটি লাশ মর্জিনা ও কাউসার আলীর বলে ধারণা  » «   আতিয়া মহলে নারীসহ চার জঙ্গি নিহত  » «   নিহত দুই জঙ্গির লাশ পুলিশের কাছে হস্তান্তর  » «   হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র নিহত  » «   প্রাণভিক্ষা চাইলেন মুফতি হান্নান  » «   যেকোনো সময় সিলেটের জঙ্গি আস্তানার নিয়ন্ত্রণ : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   আজ ১৬ কোটি মানুষের উৎকন্ঠার অবসান হতে পারে  » «   ‘আতিয়া মহলে’ অভিযান চলছে, গুলি-বিস্ফোরণের শব্দ  » «   সিলেটজুড়ে স্বজনদের আহাজারি  » «   ‘অপারেশন টোয়াইলাইট’-এর এক্সক্লুসিভ ভিডিও  » «   আতিয়া মহলে দুই জঙ্গি নিহত, অভিযান চলবে  » «   থেমে থেমে চলছে গোলাগুলি ও শক্তিশালী বিস্ফোরণ  » «  





আমিরকে ঘৃণা করেন সালমান!

sa_257718দৈনিকসিলেটডেস্ক: ব্যক্তিগত সম্পর্ক আর পেশাগত সম্পর্ক যে এক নয় তার আরও একবার প্রমাণ করলেন বলিউড তারকা সালমান খান। পেশাগত কারণে আরেক তারকা আমিরের প্রতি তার নেতিবাচক মনোভাবের কথা জানালেন তিনি।

জিনিউজ বলছে, সালমান খান নাকি আমির খানকে ঘৃণা করেন! হ্যাঁ, ঠিকই পড়লেন। এমনটা জানিয়েছেন স্বয়ং বলিউডের চুলবুল পাণ্ডে!

আসলে সালমান খানের পরিবার বৃহস্পতিবার দঙ্গলের বিশেষ প্রদর্শনী দেখেছে। আর দঙ্গল দেখার পর সালমানের পরিবারের সদস্যদের মনে হয়েছে, এই সিনেমাটি সালমানের সুলতানের থেকে বেশি ভালো।

সালমান এবং আমির, সুলতান এবং দঙ্গলে দুজনেই কুস্তিগীরের চরিত্রে অভিনয় করেছেন। হলোই বা, দুটো গল্প আলাদা। কিন্তু চরিত্র তো এক। কুস্তিগীর।

সালমান নিজেই টুইট করেছেন, ‘আমার পরিবারের সদস্যরা দঙ্গল দেখল। আর ওদের মনে হয়েছে, দঙ্গল, সুলতানের থেকে অনেক বেশি ভালো সিনেমা। আমির কীভাবে যে এত এত ভালো ভালো সিনেমা বানায়! ব্যক্তিগতভাবে আমিরকে পছন্দ করি এবং ভালোবাসি। কিন্তু পেশাগত কারণে, আমিরকে ঘৃণা করি।’

Developed by: