Add IUS

Tuesday, 28 March, 2017 | ১৪ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
সিঙ্গাপুরের লাইফ সাপোর্টে র‌্যাবের গোয়েন্দা প্রধান  » «   নিশ্চিত মৃত্যু ভেবে পরিচয়পত্র হাতে নেন আতিয়ার বাসিন্দারা  » «   আতিয়া মহল থেকে উদ্ধার ২ লাশের ডিএনএ সংগ্রহ  » «   উদ্ধার করা দুটি লাশ মর্জিনা ও কাউসার আলীর বলে ধারণা  » «   আতিয়া মহলে নারীসহ চার জঙ্গি নিহত  » «   নিহত দুই জঙ্গির লাশ পুলিশের কাছে হস্তান্তর  » «   হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র নিহত  » «   প্রাণভিক্ষা চাইলেন মুফতি হান্নান  » «   যেকোনো সময় সিলেটের জঙ্গি আস্তানার নিয়ন্ত্রণ : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   আজ ১৬ কোটি মানুষের উৎকন্ঠার অবসান হতে পারে  » «   ‘আতিয়া মহলে’ অভিযান চলছে, গুলি-বিস্ফোরণের শব্দ  » «   সিলেটজুড়ে স্বজনদের আহাজারি  » «   ‘অপারেশন টোয়াইলাইট’-এর এক্সক্লুসিভ ভিডিও  » «   আতিয়া মহলে দুই জঙ্গি নিহত, অভিযান চলবে  » «   থেমে থেমে চলছে গোলাগুলি ও শক্তিশালী বিস্ফোরণ  » «  





কারিনার পার্টিতে সাইফের প্রথম স্ত্রীর দুই সন্তান

w1দৈনিকসিলেটডেস্ক: কারিনা বাদে কাপুর খান্দানের সবাই উপস্থিত ছিলেন কিংবদন্তি অভিনেতা শশী কাপুরের বড়দিনের ভোজে। মাতৃত্বজনিত কারণে বাড়িতেই বড়দিনের পার্টি আয়োজন করেন এ নায়িকা। ওই আয়োজনে উপস্থিত ছিলেন কারিনার স্বামী সাইফ আলী খানের প্রথম পক্ষের দুই সন্তান।

১৯৯১ সালে সালে নিজের চেয়ে ১২ বছরের বড় অভিনেত্রী অমৃতা সিংকে বিয়ে করেন সাইফ। ছাড়াছাড়ি হয় ২০০৪ সালে। তাদের দুই সন্তান সারা আলী খান ও ইব্রাহিম খানের সঙ্গে কারিনার সম্পর্ক বেশ মধুর। বড়দিনের পার্টিতে তার এক ঝলক দেখা গেল। তারা ক্যামেরার সামনে পোজও দেন।

পার্টিতে আরো উপস্থিত ছিলেন কারিনার বেস্ট ফ্রেন্ড মালাইকা আরোরা খান, অমৃতা আরোরা ও বোন কারিশমা কাপুর।

অন্য অতিথিদের মধ্যে ছিলেন সাইফের মা শর্মীলা ঠাকুর, বোন সোহা আলী খান, তার স্বামী কুনাল কেমু ও কারিনার মা ববিতা কাপুর।

২০ ডিসেম্বর মুম্বাইয়ের বিচ ক্যান্ডি হাসপাতালে প্রথমবারের মতো মা হন কারিনা। ছেলের নাম রাখেন তৈমুর আলী খান।

Developed by: