Monday, 23 January, 2017 | ১০ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
সিলেট প্রবাসীর বাড়ি দখলের অভিযোগ: দুবাইয়ে সংবাদ সম্মেলন  » «   লোভাছড়া পাথর কোয়ারীতে মাটি ধসে এক শ্রমিকের মৃত্যু  » «   সুনামগঞ্জে বাল্যবিয়ে ও যৌন হয়রানিকে ‘লালকার্ড’  » «   মেয়র পদ ফিরে পেলেন হবিগঞ্জের গৌছ  » «   কোম্পানীগঞ্জে টিলা ধসে নিহত ২  » «   আরিফের বাসায় আসাদ: রাজনৈতিক সৌহার্দ না অন্য কিছু  » «   একটি সাঁকো, আট গ্রামবাসীরদুর্ভোগ!  » «   বাসা দখল করতে গিয়ে আটক ছাত্রলীগ নেতা আলীকে বহিষ্কার  » «   সাংবাদিক নাজমুলের মুক্তি দাবিতে সিলেটে মানববন্ধন  » «   মেয়র হীন সিলেট সিটি করপোরেশন আর কত দিন  » «   জকিগঞ্জ সীমান্তে ১৭ বাংলাদেশীকে ফিরিয়ে আনা হয়েছে  » «   আখেরি মোনাজাতে মানুষের ঢল  » «   চুনারুঘাটে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «   সম্মিলিত সাংস্কৃতিক জোট, সিলেটের দ্বিবার্ষিকী সম্মেলন সম্পন্ন  » «   ছাত্রলীগ নেতা আলী গ্রেফতার  » «  





কারিনার পার্টিতে সাইফের প্রথম স্ত্রীর দুই সন্তান

w1দৈনিকসিলেটডেস্ক: কারিনা বাদে কাপুর খান্দানের সবাই উপস্থিত ছিলেন কিংবদন্তি অভিনেতা শশী কাপুরের বড়দিনের ভোজে। মাতৃত্বজনিত কারণে বাড়িতেই বড়দিনের পার্টি আয়োজন করেন এ নায়িকা। ওই আয়োজনে উপস্থিত ছিলেন কারিনার স্বামী সাইফ আলী খানের প্রথম পক্ষের দুই সন্তান।

১৯৯১ সালে সালে নিজের চেয়ে ১২ বছরের বড় অভিনেত্রী অমৃতা সিংকে বিয়ে করেন সাইফ। ছাড়াছাড়ি হয় ২০০৪ সালে। তাদের দুই সন্তান সারা আলী খান ও ইব্রাহিম খানের সঙ্গে কারিনার সম্পর্ক বেশ মধুর। বড়দিনের পার্টিতে তার এক ঝলক দেখা গেল। তারা ক্যামেরার সামনে পোজও দেন।

পার্টিতে আরো উপস্থিত ছিলেন কারিনার বেস্ট ফ্রেন্ড মালাইকা আরোরা খান, অমৃতা আরোরা ও বোন কারিশমা কাপুর।

অন্য অতিথিদের মধ্যে ছিলেন সাইফের মা শর্মীলা ঠাকুর, বোন সোহা আলী খান, তার স্বামী কুনাল কেমু ও কারিনার মা ববিতা কাপুর।

২০ ডিসেম্বর মুম্বাইয়ের বিচ ক্যান্ডি হাসপাতালে প্রথমবারের মতো মা হন কারিনা। ছেলের নাম রাখেন তৈমুর আলী খান।

সংবাদটি শেয়ার করুন:

Developed by: