Add IUS

Thursday, 30 March, 2017 | ১৬ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
সুনামগঞ্জ-২ ও কুসিক নির্বাচনে ভোটগ্রহণ চলছে  » «   সুনামগঞ্জ-২ আসনের উপনির্বাচন আজ  » «   মৌলভীবাজারে চলছে ‘অপারেশন হিট ব্যাক’  » «   নিহত নারী জঙ্গির লাশ শনাক্ত হয়নি  » «   মৌলভীবাজারে জঙ্গি আস্তানায় অভিযান শুরু,গুলির শব্দ  » «   সোয়াত টিম মৌলভীবাজারে এসে পৌঁছেছে  » «   জঙ্গি ইস্যু নিয়ে যা বললেন সায়রা মহসীন  » «   মৌলভীবাজারের দুই স্থানে ১৪৪ ধারা জারি  » «   ‘মৌলভীবাজারে জঙ্গি অভিযানে প্রয়োজনে নামানো হবে সেনাবাহিনী’  » «   মৌলভীবাজারে ২ আস্তানায় এক ডজন জঙ্গি!  » «   মৌলভীবাজারে দুটি জঙ্গি আস্তানা ঘিরে পুলিশ, গুলি-বিস্ফোরণ  » «   সেতু না থাকায় বাঘা, বাদেপাশা-শরিফগঞ্জবাষীর সীমাহীন দূর্ভোগ  » «   এবার সবার নজর দিরাই-শাল্লার দিকে  » «   ‘অপারেশন টোয়াইলাইট’ সমাপ্ত ঘোষণা  » «   আতিয়া মহল পুলিশের কাছে হস্তান্তর  » «  





সিলেট ইঞ্জিনিয়ারিং কলেজের আন্দোলন স্থগিত

w1দৈনিকসিলেডেটকম: সিলেট ইঞ্জিনিয়ারিং কলেজের আন্দোলন এক সপ্তাহের জন্য স্থগিত করেছেন শিক্ষার্থীরা। কর্তৃপক্ষের আশ্বাসের প্রেক্ষিতে স্থগিত করা হয়েছে বলে জানা গেছে। মঙ্গলবার সকালে আন্দোলনকারী শিক্ষার্থীরা এ তথ্য জানিয়েছেন।
শিক্ষার্থীদের দাবী ছিলো সঠিক সময়ে ফলাফল প্রকাশ, পর্যাপ্ত নিরাপত্তারক্ষী নিয়োগ, ছাত্রাবাস-কলেজের উন্নয়ন ইত্যাদি।
এই সব দাবীর প্রেক্ষিতে সোমবার সকাল ১১টার দিকে প্রশাসনিক ভবনে তালা ঝুলিয়ে আন্দোলন শুরু করে বিক্ষোব্ধ শিক্ষার্থীরা। এর ফলে কলেজের রেজিস্টার মো. সেলিমসহ প্রশাসনিক কর্মকর্তারা ওই ভবনে অবরুদ্ধ হয়ে পড়েন।

Developed by: