Thursday, 19 January, 2017 | ৬ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
কলেজছাত্রী ঝুমাকে ছুরিকাঘাতকারী জকিগঞ্জ থেকে গ্রেপ্তার  » «   মোটরসাইকেল দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু  » «   ‘বাংলাদেশে বিশ্বমানের বাণিজ্যিক সুযোগ সৃষ্টি করতে হবে’  » «   বাংলাদেশে নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠন নিয়ে বৃটিশ পার্লামেন্ট সেমিনার  » «   দিরাইয়ে থমথমে অবস্থা বিরাজ করছে, নিহতদের দাফন সম্পন্ন  » «   পুলিশকে সহযোগিতা করলে অপরাধ নির্মূল করা সহজ হবে: পুলিশ কমিশনার  » «   সাইফুর রহমানের কবর জিয়ারত করলেন আরিফ  » «   ‘অনলাইন প্রেসক্লাবই হচ্ছে ডিজিটাল বাংলাদেশের বাস্তব উদাহরণ’  » «   বাহুবলে মাইকে ঘোষণা দিয়ে সংঘর্ষ,আহত অর্ধশতাধিক  » «   ‘সিলেটবাসীর প্রত্যাশা পূরণ করতে লুৎফুর নিরলস ভাবে কাজ করবেন’  » «   প্রমাণ করুন মানুষ মানুষের জন্য…  » «   দিরাইয়ে দুই পক্ষের বন্দুকযুদ্ধে নিহত ৩  » «   মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে: বিভাগীয় কমিশনার  » «   জালালাবাদে দুইপক্ষের সংঘর্ষে আহত অর্ধশতাধিক  » «   ডিজিটাল উদ্ভাবনী মেলা শুরু বুধবার  » «  





পুরুষের যে আচরণে মেয়েরা মুগ্ধ হয় !

w1দৈনিকসিলেটডেস্ক: প্রতিটা মেয়েরা এটা ভেবেই অনেক সুখে থাকে যে তার প্রেমিক তাকে ভালোবাসে। এটা খুবই স্বাভাবিক একটা বিষয়। তবে একজন ছেলের ভেতর এমন কিছু আচরণ থাকা দরকার যা দেখে মেয়েটি শুধু মুগ্ধই হবে না বরং বারবার তার প্রেমিকের প্রেমে পড়বে। আজ ছেলেদের সে আচরণের একটা তালিকা প্রকাশ করা হল। আপনি চাইলে একবার দেখে নিতে পারেন-

১. গাড়িতে ওঠার সময় যখন কোনো ছেলে মেয়েটির জন্য আগে থেকেই গাড়ির দরজা খুলে দাঁড়িয়ে থাকে, সেই মেয়ে খুশি না হয়ে পারে, বলুন? ছেলেদের এই আচরণ দেখেই বোঝা যায়, সে মেয়েটির প্রতি কতটা বিনয়ী।

২. একটা প্রবাদ আছে, ছেলেদের ভালোবাসা নাকি পেট থেকে শুরু হয়। এটা শুনতে যতই খারাপ লাগুক না কেন, কথাটা কিন্তু একেবারে মিথ্যা নয়। আর কোনো ছেলে যদি তার খাবারের শেষ অংশটি প্রেমিকাকে নিজের হাতে মুখে তুলে খাওয়ায়, তাহলে বুঝবেন সে সত্যি তাকে ভালোবাসে। এই আচরণ দেখে কোনো মেয়েই মুগ্ধ না হয়ে পারবে না।

৩. ছেলেরা সাধারণত তার প্রেমিকার পরিবারের সঙ্গে সময় কাটাতে খুব একটা স্বাচ্ছন্দ্যবোধ করে না। কিন্তু আপনি যদি এই কাজটা নিজের ইচ্ছায় করে থাকেন, তাহলে আপনার প্রেমিকা সবচেয়ে বেশি খুশি হবে।

৪. মেয়েরা খুবই খুশি হয় যখন তার প্রেমিক সবার সঙ্গে তাকে পরিচয় করিয়ে দেয়। এই কাজটা সব ছেলে করেও না। যে শুধু বিয়ে করার পরিকল্পনা করে, সে-ই সবার সঙ্গে তার প্রেমিকাকে পরিচয় করিয়ে দেয়।

৫. কোনো কারণ ছাড়াই উপহার দিলে মেয়েরা অনেক বেশি খুশি হয়। জন্মদিন, ভালোবাসা দিবস এগুলোতে উপহার পাবে—এটাই স্বাভাবিক। কিন্তু যে ছেলে কোনো উপলক্ষ ছাড়াই তার প্রেমিকাকে উপহার দেয়, সে তাকে নিছক আনন্দ দেওয়ার উদ্দেশ্যেই এমনটা করে।

৬. প্রেমিকার সব ধরনের বিপদ, যেকোনো সমস্যা থেকে উদ্ধারের সর্বোচ্চ চেষ্টা করে যে ছেলে, তার প্রতি খুশি না হয়ে উপায় আছে বলুন? এতটা যত্নশীল প্রেমিক পাওয়া ভাগ্যের বিষয়।

সংবাদটি শেয়ার করুন:

Developed by: