12

Sunday, 26 February, 2017 | ১৪ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
মহাজনপট্টি থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার  » «   ওসমানীনগরে নির্বাচনী সংঘর্ষে নিহত ১, আহত ৩০  » «   ফুলকলিতে মেয়াদ উত্তীর্ণ খাদ্য, ২০ হাজার টাকা জরিমানা  » «   ‘আমার ফাঁসি হোক, ‘সুখী হও খাদিজা,  » «   সিলেটবাসীর কাছে দুঃখ প্রকাশ করলেন বেঙ্গলের লিটু  » «   বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিলেন খাদিজা, যুক্তিতর্ক উপস্থাপন ১ মার্চ  » «   বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে গেছেন খাদিজা  » «   লিবিয়ায় নির্যাতন ইমোতে দেখিয়ে পণ দাবি  » «   লেবানন গিয়ে নবীগঞ্জের এক যুবতি নিখোঁজ: গ্রেফতার ২  » «   বেঙ্গল চেয়ারম্যান লিটুর মন্তব্যে ক্ষুব্ধ সিলেটবাসী  » «   বেঙ্গল চেয়ারম্যান লিটুকে সিলেটবাসীর কাছে ক্ষমা চাওয়ার আহ্বান  » «   ড.মোমেনকে সিলেট অনলাইন প্রেসক্লাবের অভিনন্দন  » «   প্রয়াত সুরঞ্জিতের আসনে জাসদের প্রার্থী আমিনুল  » «   চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের চেয়ারম্যান নির্বাচিত হলেন ড. অাব্দুল মোমেন  » «   খালেদা জিয়া জঙ্গিবাদীদের ইন্ধনদাতা : সিলেটে তথ্যমন্ত্রী  » «  





পুরুষের যে আচরণে মেয়েরা মুগ্ধ হয় !

w1দৈনিকসিলেটডেস্ক: প্রতিটা মেয়েরা এটা ভেবেই অনেক সুখে থাকে যে তার প্রেমিক তাকে ভালোবাসে। এটা খুবই স্বাভাবিক একটা বিষয়। তবে একজন ছেলের ভেতর এমন কিছু আচরণ থাকা দরকার যা দেখে মেয়েটি শুধু মুগ্ধই হবে না বরং বারবার তার প্রেমিকের প্রেমে পড়বে। আজ ছেলেদের সে আচরণের একটা তালিকা প্রকাশ করা হল। আপনি চাইলে একবার দেখে নিতে পারেন-

১. গাড়িতে ওঠার সময় যখন কোনো ছেলে মেয়েটির জন্য আগে থেকেই গাড়ির দরজা খুলে দাঁড়িয়ে থাকে, সেই মেয়ে খুশি না হয়ে পারে, বলুন? ছেলেদের এই আচরণ দেখেই বোঝা যায়, সে মেয়েটির প্রতি কতটা বিনয়ী।

২. একটা প্রবাদ আছে, ছেলেদের ভালোবাসা নাকি পেট থেকে শুরু হয়। এটা শুনতে যতই খারাপ লাগুক না কেন, কথাটা কিন্তু একেবারে মিথ্যা নয়। আর কোনো ছেলে যদি তার খাবারের শেষ অংশটি প্রেমিকাকে নিজের হাতে মুখে তুলে খাওয়ায়, তাহলে বুঝবেন সে সত্যি তাকে ভালোবাসে। এই আচরণ দেখে কোনো মেয়েই মুগ্ধ না হয়ে পারবে না।

৩. ছেলেরা সাধারণত তার প্রেমিকার পরিবারের সঙ্গে সময় কাটাতে খুব একটা স্বাচ্ছন্দ্যবোধ করে না। কিন্তু আপনি যদি এই কাজটা নিজের ইচ্ছায় করে থাকেন, তাহলে আপনার প্রেমিকা সবচেয়ে বেশি খুশি হবে।

৪. মেয়েরা খুবই খুশি হয় যখন তার প্রেমিক সবার সঙ্গে তাকে পরিচয় করিয়ে দেয়। এই কাজটা সব ছেলে করেও না। যে শুধু বিয়ে করার পরিকল্পনা করে, সে-ই সবার সঙ্গে তার প্রেমিকাকে পরিচয় করিয়ে দেয়।

৫. কোনো কারণ ছাড়াই উপহার দিলে মেয়েরা অনেক বেশি খুশি হয়। জন্মদিন, ভালোবাসা দিবস এগুলোতে উপহার পাবে—এটাই স্বাভাবিক। কিন্তু যে ছেলে কোনো উপলক্ষ ছাড়াই তার প্রেমিকাকে উপহার দেয়, সে তাকে নিছক আনন্দ দেওয়ার উদ্দেশ্যেই এমনটা করে।

৬. প্রেমিকার সব ধরনের বিপদ, যেকোনো সমস্যা থেকে উদ্ধারের সর্বোচ্চ চেষ্টা করে যে ছেলে, তার প্রতি খুশি না হয়ে উপায় আছে বলুন? এতটা যত্নশীল প্রেমিক পাওয়া ভাগ্যের বিষয়।

সংবাদটি শেয়ার করুন:

Developed by: