Add IUS

Tuesday, 28 March, 2017 | ১৪ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
সিঙ্গাপুরের লাইফ সাপোর্টে র‌্যাবের গোয়েন্দা প্রধান  » «   নিশ্চিত মৃত্যু ভেবে পরিচয়পত্র হাতে নেন আতিয়ার বাসিন্দারা  » «   আতিয়া মহল থেকে উদ্ধার ২ লাশের ডিএনএ সংগ্রহ  » «   উদ্ধার করা দুটি লাশ মর্জিনা ও কাউসার আলীর বলে ধারণা  » «   আতিয়া মহলে নারীসহ চার জঙ্গি নিহত  » «   নিহত দুই জঙ্গির লাশ পুলিশের কাছে হস্তান্তর  » «   হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র নিহত  » «   প্রাণভিক্ষা চাইলেন মুফতি হান্নান  » «   যেকোনো সময় সিলেটের জঙ্গি আস্তানার নিয়ন্ত্রণ : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   আজ ১৬ কোটি মানুষের উৎকন্ঠার অবসান হতে পারে  » «   ‘আতিয়া মহলে’ অভিযান চলছে, গুলি-বিস্ফোরণের শব্দ  » «   সিলেটজুড়ে স্বজনদের আহাজারি  » «   ‘অপারেশন টোয়াইলাইট’-এর এক্সক্লুসিভ ভিডিও  » «   আতিয়া মহলে দুই জঙ্গি নিহত, অভিযান চলবে  » «   থেমে থেমে চলছে গোলাগুলি ও শক্তিশালী বিস্ফোরণ  » «  





এক ফ্রেমে হেমা ও পরীমণি

w1দৈনিকসিলেটডেস্ক:হেমা মালিনী। তার সম্পর্কে নতুন করে কিছু বলার নেই। ড্রিম গার্লখ্যাত বলিউডের এই অভিনেত্রীর জন্য এখনো বুক ধড়ফড় করে অনেক তরুণের। আর সানি লিওন হালের অন্যতম বলিউড সেলিব্রেটি। প্রথমদিকে যারা তাকে নিয়ে নাক সিটকাতেন তাদের অনেকেই এখন সানির ভক্তকুলে নাম লিখিয়েছেন। অন্যদিকে, ঢাকাই চলচ্চিত্রের হালের ক্রেজ পরীমণি। যিনি চলচ্চিত্র জগতে পা দেওয়ার আগে থেকেই আলোচনায় রয়েছেন। গত বছরের মতো এ বছরও হয়েছেন ঢাকাই চলচ্চিত্রের সর্বাধিক ছবির নায়িকা। সবকিছু ঠিক থাকলে এই তিনজনকে একই ফ্রেমে দেখা যাবে খুব শিগগিরই। অর্থাত্ হেমা মালিনী, সানি লিওন ও পরীমণিকে একই ছবিতে ক্যামেরাবন্দী করার প্রস্তুতি নিচ্ছেন পশ্চিমবঙ্গের পরিচালক এল হাসান। তবে এটি কোনো যৌথ প্রযোজনায় নির্মিত হবে না। এটি হবে ‘১০০ ভাগ বিশুদ্ধ’ টলিউডের ছবি। ইতিমধ্যে এই মিশনের প্রায় ৭০ ভাগ কাজ সম্পন্ন করেছেন বলে জানালেন নির্মাতা এল হাসান। বাকি ৩০ ভাগ আটকে আছে পরীমণির সিদ্ধান্তের ওপর। এ পর্যন্ত বেশ কয়েকটি টেলিফিল্ম ও ডকুমেন্টারি তৈরি করেছেন এল হাসান। তবে এবারই প্রথম ছবি নির্মাণে হাত দিতে যাচ্ছেন তিনি।

এল হাসান বলেন, জাজ মাল্টিমিডিয়ার ‘রক্ত’ সিনেমার শুটিংয়ের সময়ে কলকাতায় দেখা হয় পরীমণির সঙ্গে। তখনই প্রাথমিক প্রস্তাব রাখি আমার ছবিটির ব্যাপারে। কিন্তু শিডিউলের কারণে সায় পাচ্ছিলাম না পরীমণির। ”

তাহলে কি এবার শিডিউল দিয়েছেন? এমনটা জানতে চাইলে এল হাসান বলেন, আগামী সপ্তাহে সিদ্ধান্ত জানাবেন পরীমণি। আশা করছি এবার হয়তো আর হতাশ হব না। আরেকটা কথা না বললেই নয়, ওখানকার একটি প্রোডাকশন হাউস দুই বছরের জন্য পরীমণিকে চুক্তিবদ্ধ করাতে চেয়েছিল। কিন্তু ঢাকাই চলচ্চিত্রের কথা ভেবে তিনি সায় দেননি। তার এ দেশপ্রেমটাও আমাকে মুগ্ধ করেছিল তখন। ’ এ বিষয়ে জানতে চাইলে পরীমণি বলেন, ‘আপনারা পারেনও ভাই, সাংবাদিকতা বাদ দিয়ে গোয়েন্দাগিরি করলেই তো ভালো হয়। ’ খবরের সত্যতা নিয়ে ফের প্রশ্ন করলে মুচকি হেসে পরীমণি বলেন, হ্যাঁ, হাসান ভাইয়ের কাছ থেকে প্রস্তাবটা পেয়েছি। কিন্তু শিডিউলের কারণে তখন সিদ্ধান্ত দেইনি। বলেছি আগামী সপ্তাহে সারা বছরের পরিকল্পনা দেখে চূড়ান্ত কথা বলব। বাকিটা না হয় ৪ জানুয়ারির পর জানাব। ’ সম্প্রতি ঢাকায় আসেন এল হাসান। পরীমণির পাশাপাশি চেষ্টা করছেন নায়ক হিসেবে রোশনকে নিতে। কিন্তু জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে রোশনের চুক্তি থাকার কারণে একটু সময় নিচ্ছেন বলে জানালেন এল হাসান। এ ছাড়া ছবিটি যৌথ প্রযোজনায় করবেন কিনা জানতে চাইলে তিনি বলেন, ‘এরকম কোনো পরিকল্পনা নেই। এটি হবে সম্পূর্ণ পশ্চিমবঙ্গের একটি ছবি। ’ তাহলে নায়ক-নায়িকা দুজনকেই বাংলাদেশ থেকে নিচ্ছেন কেন? এবার এল হাসান বলেন, ‘পশ্চিমবঙ্গের হলেও ইতিমধ্যে ছবিতে কাস্ট করিয়েছি হেমা মালিনীকে। পাশাপাশি প্রাথমিক কথাবার্তা সম্পন্ন করেছি সানি লিওনের সঙ্গে। শিগগিরই কাস্টিং পর্ব সারব তার। অর্থাত্ একটি ছবির সফলতার জন্য যা যা প্রয়োজন তার সবকিছুই সম্মিলন ঘটাতে চাচ্ছি আমার এ নির্মাণে।

Developed by: