Add IUS

Tuesday, 28 March, 2017 | ১৪ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
সিঙ্গাপুরের লাইফ সাপোর্টে র‌্যাবের গোয়েন্দা প্রধান  » «   নিশ্চিত মৃত্যু ভেবে পরিচয়পত্র হাতে নেন আতিয়ার বাসিন্দারা  » «   আতিয়া মহল থেকে উদ্ধার ২ লাশের ডিএনএ সংগ্রহ  » «   উদ্ধার করা দুটি লাশ মর্জিনা ও কাউসার আলীর বলে ধারণা  » «   আতিয়া মহলে নারীসহ চার জঙ্গি নিহত  » «   নিহত দুই জঙ্গির লাশ পুলিশের কাছে হস্তান্তর  » «   হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র নিহত  » «   প্রাণভিক্ষা চাইলেন মুফতি হান্নান  » «   যেকোনো সময় সিলেটের জঙ্গি আস্তানার নিয়ন্ত্রণ : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   আজ ১৬ কোটি মানুষের উৎকন্ঠার অবসান হতে পারে  » «   ‘আতিয়া মহলে’ অভিযান চলছে, গুলি-বিস্ফোরণের শব্দ  » «   সিলেটজুড়ে স্বজনদের আহাজারি  » «   ‘অপারেশন টোয়াইলাইট’-এর এক্সক্লুসিভ ভিডিও  » «   আতিয়া মহলে দুই জঙ্গি নিহত, অভিযান চলবে  » «   থেমে থেমে চলছে গোলাগুলি ও শক্তিশালী বিস্ফোরণ  » «  





১০ উইকেটে সিলেটকে হারালো রংপুর

w1দৈনিকসিলেটডটকম: ওয়ালটন এলইডি টেলিভিশন ১৮তম ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগের পঞ্চম রাউন্ডে জয় তুলে নিয়েছে রংপুর বিভাগ। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে স্বাগতিক দলকে ১০ উইকেটে হারিয়েছে রংপুর।

এ জয়ে দ্বিতীয় স্তরের পয়েন্ট টেবিলে শীর্ষে উঠে এসেছে রংপুর বিভাগ। ৫ ম্যাচে এটি তাদের তৃতীয় জয়। ২টি ড্র করেছে নাঈম ইসলাম,নাসির হোসেন ও সোহরাওয়ার্দী শুভরা। এ ম্যাচ থেকে মোট ১৬ পয়েন্ট পেয়েছে রংপুর। ব্যাটিংয়ে ৩, বোলিংয়ে ২, ব্যাটিংয়ে লিড নেওয়ায় ১ এবং জয়ের জন্য ১০ পয়েন্ট।

ম্যাচ সেরার পুরস্কার পেয়েছেন নাসির হোসেন। ২০১ রানের ইনিংস খেলে নাসির হোসেন একাই সিলেট বিভাগের থেকে ম্যাচ ছিনিয়ে আনেন। দলের সাফল্যে তার অবদানই সব থেকে বড়।

আগে ব্যাটিং করা সিলেট বিভাগ প্রথম ইনিংসে করেছিল ২৭২ রান। জবাবে নাসিরের ডাবল সেঞ্চুরিতে ৯ উইকেটে ৩৯৮ রান করে রংপুর। ১২৬ রানের লিড পায় নাঈম ইসলামের দল। দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে নেমে বৃহস্পতিবার তৃতীয় দিনের শেষ পর্যন্ত ৪৪ রান তুলে সিলেট। কিন্তু এ রান তুলতেই ৩ উইকেট হারায় তারা। ইমতিয়াজ ২০ ও আলোক ১১ রানে অপরাজিত থেকে দিন শেষ করেন।

শুক্রবার চতুর্থ দিনের শুরুতেই রংপুরের নিয়ন্ত্রিত বোলিংয়ে দিশেহারা সিলেট বিভাগের ব্যাটসম্যানরা। স্কোরবোর্ডে ৪ রান যোগ করতেই আউট হন ইমতিয়াজ। অলোক কাপালি (৩৫) সাজঘরে ফিরেন দলীয় ৭৮ রানে। ৭৮ রানে ৫ উইকেট হারানো সিলেট পরের ৪ উইকেট হারায় ৮০ রানে। সাদিকুর রহমান চোট পাওয়ায় ব্যাটিংয়ে নামতে পারেননি। দ্বিতীয় ইনিংসে ৯ উইকেটে ১৫০ রান করে সিলেট। বল হাতে সাজেদুল ইসলাম সর্বোচ্চ ৩টি উইকেট নেন। ২টি করে উইকেট নেন মোহাম্মদ সাদ্দাম ও আলাউদ্দিন বাবু।

মধ্যাহ্ন বিরতির পর ২৫ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে রংপুর ২.৩ ওভারে জয় নিশ্চিত করে। সায়মন আহমেদ ১০ বলে ৪ বাউন্ডারিতে ২১ ও লিটন দাস ৫ বলে ৪ রানে অপরাজিত থাকেন।

Developed by: