12

Monday, 27 February, 2017 | ১৫ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
ছাতকে ওয়াজ মাহফিল নিয়ে সংঘর্ষে নিহত ১, পুলিশসহ দু’শতাধিক আহত  » «   সিলেটে ব্যবসা প্রতিষ্ঠানে দুর্বৃত্তদের হামলা ও ভাঙচুর  » «   নবীগঞ্জ থানার কনস্টেবল নীলাকে শ্বাসরোধ করে হত্যা  » «   ওসমানীনগরে নির্বাচনী সংঘর্ষে আরেকজনের মৃত্যু  » «   ভোটারদের মন জয় করতে নানা কৌশল প্রার্থীদের  » «   জগন্নাথপুরে সংঘর্ষে পুলিশসহ আহত ২৫  » «   ভালোবাসার সম্পর্কের কথা খাদিজা অস্বীকার করলেন  » «   দ্বিতীয়বার ক্ষমা চাইলেন বেঙ্গল চেয়ারম্যান লিটু  » «   হবিগঞ্জে ২ শিশু হত্যার দায়ে ৩ জনের মৃত্যুদণ্ড  » «   মহাজনপট্টি থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার  » «   ওসমানীনগরে নির্বাচনী সংঘর্ষে নিহত ১, আহত ৩০  » «   ফুলকলিতে মেয়াদ উত্তীর্ণ খাদ্য, ২০ হাজার টাকা জরিমানা  » «   ‘আমার ফাঁসি হোক, ‘সুখী হও খাদিজা,  » «   সিলেটবাসীর কাছে দুঃখ প্রকাশ করলেন বেঙ্গলের লিটু  » «   বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিলেন খাদিজা, যুক্তিতর্ক উপস্থাপন ১ মার্চ  » «  





১০ উইকেটে সিলেটকে হারালো রংপুর

w1দৈনিকসিলেটডটকম: ওয়ালটন এলইডি টেলিভিশন ১৮তম ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগের পঞ্চম রাউন্ডে জয় তুলে নিয়েছে রংপুর বিভাগ। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে স্বাগতিক দলকে ১০ উইকেটে হারিয়েছে রংপুর।

এ জয়ে দ্বিতীয় স্তরের পয়েন্ট টেবিলে শীর্ষে উঠে এসেছে রংপুর বিভাগ। ৫ ম্যাচে এটি তাদের তৃতীয় জয়। ২টি ড্র করেছে নাঈম ইসলাম,নাসির হোসেন ও সোহরাওয়ার্দী শুভরা। এ ম্যাচ থেকে মোট ১৬ পয়েন্ট পেয়েছে রংপুর। ব্যাটিংয়ে ৩, বোলিংয়ে ২, ব্যাটিংয়ে লিড নেওয়ায় ১ এবং জয়ের জন্য ১০ পয়েন্ট।

ম্যাচ সেরার পুরস্কার পেয়েছেন নাসির হোসেন। ২০১ রানের ইনিংস খেলে নাসির হোসেন একাই সিলেট বিভাগের থেকে ম্যাচ ছিনিয়ে আনেন। দলের সাফল্যে তার অবদানই সব থেকে বড়।

আগে ব্যাটিং করা সিলেট বিভাগ প্রথম ইনিংসে করেছিল ২৭২ রান। জবাবে নাসিরের ডাবল সেঞ্চুরিতে ৯ উইকেটে ৩৯৮ রান করে রংপুর। ১২৬ রানের লিড পায় নাঈম ইসলামের দল। দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে নেমে বৃহস্পতিবার তৃতীয় দিনের শেষ পর্যন্ত ৪৪ রান তুলে সিলেট। কিন্তু এ রান তুলতেই ৩ উইকেট হারায় তারা। ইমতিয়াজ ২০ ও আলোক ১১ রানে অপরাজিত থেকে দিন শেষ করেন।

শুক্রবার চতুর্থ দিনের শুরুতেই রংপুরের নিয়ন্ত্রিত বোলিংয়ে দিশেহারা সিলেট বিভাগের ব্যাটসম্যানরা। স্কোরবোর্ডে ৪ রান যোগ করতেই আউট হন ইমতিয়াজ। অলোক কাপালি (৩৫) সাজঘরে ফিরেন দলীয় ৭৮ রানে। ৭৮ রানে ৫ উইকেট হারানো সিলেট পরের ৪ উইকেট হারায় ৮০ রানে। সাদিকুর রহমান চোট পাওয়ায় ব্যাটিংয়ে নামতে পারেননি। দ্বিতীয় ইনিংসে ৯ উইকেটে ১৫০ রান করে সিলেট। বল হাতে সাজেদুল ইসলাম সর্বোচ্চ ৩টি উইকেট নেন। ২টি করে উইকেট নেন মোহাম্মদ সাদ্দাম ও আলাউদ্দিন বাবু।

মধ্যাহ্ন বিরতির পর ২৫ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে রংপুর ২.৩ ওভারে জয় নিশ্চিত করে। সায়মন আহমেদ ১০ বলে ৪ বাউন্ডারিতে ২১ ও লিটন দাস ৫ বলে ৪ রানে অপরাজিত থাকেন।

সংবাদটি শেয়ার করুন:

Developed by: