Monday, 23 January, 2017 | ১০ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
সিলেট প্রবাসীর বাড়ি দখলের অভিযোগ: দুবাইয়ে সংবাদ সম্মেলন  » «   লোভাছড়া পাথর কোয়ারীতে মাটি ধসে এক শ্রমিকের মৃত্যু  » «   সুনামগঞ্জে বাল্যবিয়ে ও যৌন হয়রানিকে ‘লালকার্ড’  » «   মেয়র পদ ফিরে পেলেন হবিগঞ্জের গৌছ  » «   কোম্পানীগঞ্জে টিলা ধসে নিহত ২  » «   আরিফের বাসায় আসাদ: রাজনৈতিক সৌহার্দ না অন্য কিছু  » «   একটি সাঁকো, আট গ্রামবাসীরদুর্ভোগ!  » «   বাসা দখল করতে গিয়ে আটক ছাত্রলীগ নেতা আলীকে বহিষ্কার  » «   সাংবাদিক নাজমুলের মুক্তি দাবিতে সিলেটে মানববন্ধন  » «   মেয়র হীন সিলেট সিটি করপোরেশন আর কত দিন  » «   জকিগঞ্জ সীমান্তে ১৭ বাংলাদেশীকে ফিরিয়ে আনা হয়েছে  » «   আখেরি মোনাজাতে মানুষের ঢল  » «   চুনারুঘাটে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «   সম্মিলিত সাংস্কৃতিক জোট, সিলেটের দ্বিবার্ষিকী সম্মেলন সম্পন্ন  » «   ছাত্রলীগ নেতা আলী গ্রেফতার  » «  





সানির যে জবাবে মুগ্ধ সোশ্যাল মিডিয়া

w1দৈনিকসিলেটডেস্ক: বলিউড অভিনেত্রী সানি লিওনের বছর শেষের আইটেম গান ‘লায়লা ম্যায় লায়লা’-তে বুঁদ হয়ে রয়েছে সোশ্যাল মিডিয়া। শুধু গানেই মাত করছেন না, মাঝে মধ্যে দার্শনিক কথাবার্তাতেও মুগ্ধ করছেন ভক্তদের।

গত বুধবার সানি লিয়নের একটি টুইট হঠাৎ ভাইরাল হয়ে ওঠে। সমীর নামে এক ভক্ত সানিকে টুইটারে প্রশ্ন ছুঁড়ে দেন, কেউ যদি তার ছবি নিয়ে অসম্মান করে, তা হলে তিনি কীভাবে সামলাবেন। তার আরও প্রশ্ন, “সানির খুব কাছের মানুষ যদি প্রতারণা করে, তা হলে তিনি কী করবেন?” এই প্রশ্নের উত্তরে সানি লিওন যে জবাব দিলেন, তাতে রীতিমতো মুগ্ধ হয়ে গেছে সোশ্যাল মিডিয়া।

বলিউডের হার্টথ্রব সানি লিওন বলেন, “আমার কাছের বন্ধুরা কখনও পিছন থেকে ছুরি মারবে না। যদিও বা এমন ঘটে, তা হলে তারা কোন দিনই আমার বন্ধু ছিল না। এদের বাইরেও পৃথিবীতে প্রচুর মানুষ রয়েছেন, যারা আমার কাছের বন্ধু হতে পারে। ”

সংবাদটি শেয়ার করুন:

Developed by: