Add IUS

Tuesday, 28 March, 2017 | ১৪ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
সিঙ্গাপুরের লাইফ সাপোর্টে র‌্যাবের গোয়েন্দা প্রধান  » «   নিশ্চিত মৃত্যু ভেবে পরিচয়পত্র হাতে নেন আতিয়ার বাসিন্দারা  » «   আতিয়া মহল থেকে উদ্ধার ২ লাশের ডিএনএ সংগ্রহ  » «   উদ্ধার করা দুটি লাশ মর্জিনা ও কাউসার আলীর বলে ধারণা  » «   আতিয়া মহলে নারীসহ চার জঙ্গি নিহত  » «   নিহত দুই জঙ্গির লাশ পুলিশের কাছে হস্তান্তর  » «   হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র নিহত  » «   প্রাণভিক্ষা চাইলেন মুফতি হান্নান  » «   যেকোনো সময় সিলেটের জঙ্গি আস্তানার নিয়ন্ত্রণ : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   আজ ১৬ কোটি মানুষের উৎকন্ঠার অবসান হতে পারে  » «   ‘আতিয়া মহলে’ অভিযান চলছে, গুলি-বিস্ফোরণের শব্দ  » «   সিলেটজুড়ে স্বজনদের আহাজারি  » «   ‘অপারেশন টোয়াইলাইট’-এর এক্সক্লুসিভ ভিডিও  » «   আতিয়া মহলে দুই জঙ্গি নিহত, অভিযান চলবে  » «   থেমে থেমে চলছে গোলাগুলি ও শক্তিশালী বিস্ফোরণ  » «  





সানির যে জবাবে মুগ্ধ সোশ্যাল মিডিয়া

w1দৈনিকসিলেটডেস্ক: বলিউড অভিনেত্রী সানি লিওনের বছর শেষের আইটেম গান ‘লায়লা ম্যায় লায়লা’-তে বুঁদ হয়ে রয়েছে সোশ্যাল মিডিয়া। শুধু গানেই মাত করছেন না, মাঝে মধ্যে দার্শনিক কথাবার্তাতেও মুগ্ধ করছেন ভক্তদের।

গত বুধবার সানি লিয়নের একটি টুইট হঠাৎ ভাইরাল হয়ে ওঠে। সমীর নামে এক ভক্ত সানিকে টুইটারে প্রশ্ন ছুঁড়ে দেন, কেউ যদি তার ছবি নিয়ে অসম্মান করে, তা হলে তিনি কীভাবে সামলাবেন। তার আরও প্রশ্ন, “সানির খুব কাছের মানুষ যদি প্রতারণা করে, তা হলে তিনি কী করবেন?” এই প্রশ্নের উত্তরে সানি লিওন যে জবাব দিলেন, তাতে রীতিমতো মুগ্ধ হয়ে গেছে সোশ্যাল মিডিয়া।

বলিউডের হার্টথ্রব সানি লিওন বলেন, “আমার কাছের বন্ধুরা কখনও পিছন থেকে ছুরি মারবে না। যদিও বা এমন ঘটে, তা হলে তারা কোন দিনই আমার বন্ধু ছিল না। এদের বাইরেও পৃথিবীতে প্রচুর মানুষ রয়েছেন, যারা আমার কাছের বন্ধু হতে পারে। ”

Developed by: