12

Monday, 27 February, 2017 | ১৫ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
ছাতকে ওয়াজ মাহফিল নিয়ে সংঘর্ষে নিহত ১, পুলিশসহ দু’শতাধিক আহত  » «   সিলেটে ব্যবসা প্রতিষ্ঠানে দুর্বৃত্তদের হামলা ও ভাঙচুর  » «   নবীগঞ্জ থানার কনস্টেবল নীলাকে শ্বাসরোধ করে হত্যা  » «   ওসমানীনগরে নির্বাচনী সংঘর্ষে আরেকজনের মৃত্যু  » «   ভোটারদের মন জয় করতে নানা কৌশল প্রার্থীদের  » «   জগন্নাথপুরে সংঘর্ষে পুলিশসহ আহত ২৫  » «   ভালোবাসার সম্পর্কের কথা খাদিজা অস্বীকার করলেন  » «   দ্বিতীয়বার ক্ষমা চাইলেন বেঙ্গল চেয়ারম্যান লিটু  » «   হবিগঞ্জে ২ শিশু হত্যার দায়ে ৩ জনের মৃত্যুদণ্ড  » «   মহাজনপট্টি থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার  » «   ওসমানীনগরে নির্বাচনী সংঘর্ষে নিহত ১, আহত ৩০  » «   ফুলকলিতে মেয়াদ উত্তীর্ণ খাদ্য, ২০ হাজার টাকা জরিমানা  » «   ‘আমার ফাঁসি হোক, ‘সুখী হও খাদিজা,  » «   সিলেটবাসীর কাছে দুঃখ প্রকাশ করলেন বেঙ্গলের লিটু  » «   বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিলেন খাদিজা, যুক্তিতর্ক উপস্থাপন ১ মার্চ  » «  





সানির যে জবাবে মুগ্ধ সোশ্যাল মিডিয়া

w1দৈনিকসিলেটডেস্ক: বলিউড অভিনেত্রী সানি লিওনের বছর শেষের আইটেম গান ‘লায়লা ম্যায় লায়লা’-তে বুঁদ হয়ে রয়েছে সোশ্যাল মিডিয়া। শুধু গানেই মাত করছেন না, মাঝে মধ্যে দার্শনিক কথাবার্তাতেও মুগ্ধ করছেন ভক্তদের।

গত বুধবার সানি লিয়নের একটি টুইট হঠাৎ ভাইরাল হয়ে ওঠে। সমীর নামে এক ভক্ত সানিকে টুইটারে প্রশ্ন ছুঁড়ে দেন, কেউ যদি তার ছবি নিয়ে অসম্মান করে, তা হলে তিনি কীভাবে সামলাবেন। তার আরও প্রশ্ন, “সানির খুব কাছের মানুষ যদি প্রতারণা করে, তা হলে তিনি কী করবেন?” এই প্রশ্নের উত্তরে সানি লিওন যে জবাব দিলেন, তাতে রীতিমতো মুগ্ধ হয়ে গেছে সোশ্যাল মিডিয়া।

বলিউডের হার্টথ্রব সানি লিওন বলেন, “আমার কাছের বন্ধুরা কখনও পিছন থেকে ছুরি মারবে না। যদিও বা এমন ঘটে, তা হলে তারা কোন দিনই আমার বন্ধু ছিল না। এদের বাইরেও পৃথিবীতে প্রচুর মানুষ রয়েছেন, যারা আমার কাছের বন্ধু হতে পারে। ”

সংবাদটি শেয়ার করুন:

Developed by: