Monday, 23 January, 2017 | ১০ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
সিলেট প্রবাসীর বাড়ি দখলের অভিযোগ: দুবাইয়ে সংবাদ সম্মেলন  » «   লোভাছড়া পাথর কোয়ারীতে মাটি ধসে এক শ্রমিকের মৃত্যু  » «   সুনামগঞ্জে বাল্যবিয়ে ও যৌন হয়রানিকে ‘লালকার্ড’  » «   মেয়র পদ ফিরে পেলেন হবিগঞ্জের গৌছ  » «   কোম্পানীগঞ্জে টিলা ধসে নিহত ২  » «   আরিফের বাসায় আসাদ: রাজনৈতিক সৌহার্দ না অন্য কিছু  » «   একটি সাঁকো, আট গ্রামবাসীরদুর্ভোগ!  » «   বাসা দখল করতে গিয়ে আটক ছাত্রলীগ নেতা আলীকে বহিষ্কার  » «   সাংবাদিক নাজমুলের মুক্তি দাবিতে সিলেটে মানববন্ধন  » «   মেয়র হীন সিলেট সিটি করপোরেশন আর কত দিন  » «   জকিগঞ্জ সীমান্তে ১৭ বাংলাদেশীকে ফিরিয়ে আনা হয়েছে  » «   আখেরি মোনাজাতে মানুষের ঢল  » «   চুনারুঘাটে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «   সম্মিলিত সাংস্কৃতিক জোট, সিলেটের দ্বিবার্ষিকী সম্মেলন সম্পন্ন  » «   ছাত্রলীগ নেতা আলী গ্রেফতার  » «  





আসিফের গান কপি করলেন অস্কারজয়ী এ আর রহমান!

w1দৈনিকসিলেটডেস্ক :অস্কার বিজয়ী বলিউডের মিউজিক ডিরেক্টর এ আর রহমান ‘তুমি নেই বলে’ গানের কপি করেছেন বলে দাবি করেছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর।

সোমবার আসিফ তার ফেসবুক ভেরিফায়েড পেজে দেওয়া এক স্ট্যাটাসে এমন দাবি করেন। তবে এ আর রহমানের বিরুদ্ধে কোনো অভিযোগ আনেননি আসিফ। কোনো ঝামেলা না করারও ঘোষণা দিয়েছেন তিনি।

আসিফের ফেসবুক স্ট্যাটাস থেকে জানা যায়, ২০০৩ সালে বাংলাদেশের গায়ক প্রীতমের কথা ও সুরে গাওয়া ‘তুমি নেই বলে’ গানটি সরাসরি কপি করেছেন এ আর রহমান। বলিউড সিনেমা ‘ওকে জানু’ তে ‘তু জো নেহি’ শিরোনামের গানটিই আসিফের গাওয়া ‘তুমি নেই বলে’ গানের কপি।

আসিফ লিখেছেন, “আজ রাতে এক বন্ধু তার পছন্দের একটা গান শোনালো। সিনেমার নাম ‘ওকে জানু’। গানের টাইটেল ‘তু জো নেহি’। মিউজিক করেছেন শ্রদ্ধেয় এ আর রহমান। ২০০৩ সালে প্রীতমের কথা সুরে আমার গাওয়া ‘তুমি নেই বলে’ গানটির সরাসরি কপি। খারাপ লাগেনি, কোনো ঝামেলাও করবো না। বরং গর্বিত, কারণ এ আর রহমান স্যারের ‘দিলসে’ গানটা আমি ‘ক্ষ্যাপা বাসু’ ছবিতে কপি গেয়েছি, কিংবা বাধ্য হয়ে গাইতে হয়েছে।”

তিনি আরও লিখেন, “মাইক্রোফোনের সামনে দাঁড়াবো আগামী সপ্তাহে। তারপরের সিনেমা দেখতেই থাকবে আসিফিয়ানরা। ২০১৭ হবে একান্তই আমার। ইতিহাস বদলে দেয়ার জন্য নয়, ইতিহাস সৃষ্টির জন্য গাইবো। আমার ক্যারিয়ারের দ্বিতীয় ইনিংসের সেরা চ্যালেঞ্জ ২০১৭। ফুরিয়ে না যাওয়া আসিফের প্রমাণের বছর, বেশি দিন অপেক্ষা করতে হবে না, বারুদে দেশলাইয়ের আগুন প্রয়োজন হবে না, এমনিতেই জ্বলবে।”

সংবাদটি শেয়ার করুন:

Developed by: