12

Monday, 27 February, 2017 | ১৫ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
ছাতকে ওয়াজ মাহফিল নিয়ে সংঘর্ষে নিহত ১, পুলিশসহ দু’শতাধিক আহত  » «   সিলেটে ব্যবসা প্রতিষ্ঠানে দুর্বৃত্তদের হামলা ও ভাঙচুর  » «   নবীগঞ্জ থানার কনস্টেবল নীলাকে শ্বাসরোধ করে হত্যা  » «   ওসমানীনগরে নির্বাচনী সংঘর্ষে আরেকজনের মৃত্যু  » «   ভোটারদের মন জয় করতে নানা কৌশল প্রার্থীদের  » «   জগন্নাথপুরে সংঘর্ষে পুলিশসহ আহত ২৫  » «   ভালোবাসার সম্পর্কের কথা খাদিজা অস্বীকার করলেন  » «   দ্বিতীয়বার ক্ষমা চাইলেন বেঙ্গল চেয়ারম্যান লিটু  » «   হবিগঞ্জে ২ শিশু হত্যার দায়ে ৩ জনের মৃত্যুদণ্ড  » «   মহাজনপট্টি থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার  » «   ওসমানীনগরে নির্বাচনী সংঘর্ষে নিহত ১, আহত ৩০  » «   ফুলকলিতে মেয়াদ উত্তীর্ণ খাদ্য, ২০ হাজার টাকা জরিমানা  » «   ‘আমার ফাঁসি হোক, ‘সুখী হও খাদিজা,  » «   সিলেটবাসীর কাছে দুঃখ প্রকাশ করলেন বেঙ্গলের লিটু  » «   বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিলেন খাদিজা, যুক্তিতর্ক উপস্থাপন ১ মার্চ  » «  





আসিফের গান কপি করলেন অস্কারজয়ী এ আর রহমান!

w1দৈনিকসিলেটডেস্ক :অস্কার বিজয়ী বলিউডের মিউজিক ডিরেক্টর এ আর রহমান ‘তুমি নেই বলে’ গানের কপি করেছেন বলে দাবি করেছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর।

সোমবার আসিফ তার ফেসবুক ভেরিফায়েড পেজে দেওয়া এক স্ট্যাটাসে এমন দাবি করেন। তবে এ আর রহমানের বিরুদ্ধে কোনো অভিযোগ আনেননি আসিফ। কোনো ঝামেলা না করারও ঘোষণা দিয়েছেন তিনি।

আসিফের ফেসবুক স্ট্যাটাস থেকে জানা যায়, ২০০৩ সালে বাংলাদেশের গায়ক প্রীতমের কথা ও সুরে গাওয়া ‘তুমি নেই বলে’ গানটি সরাসরি কপি করেছেন এ আর রহমান। বলিউড সিনেমা ‘ওকে জানু’ তে ‘তু জো নেহি’ শিরোনামের গানটিই আসিফের গাওয়া ‘তুমি নেই বলে’ গানের কপি।

আসিফ লিখেছেন, “আজ রাতে এক বন্ধু তার পছন্দের একটা গান শোনালো। সিনেমার নাম ‘ওকে জানু’। গানের টাইটেল ‘তু জো নেহি’। মিউজিক করেছেন শ্রদ্ধেয় এ আর রহমান। ২০০৩ সালে প্রীতমের কথা সুরে আমার গাওয়া ‘তুমি নেই বলে’ গানটির সরাসরি কপি। খারাপ লাগেনি, কোনো ঝামেলাও করবো না। বরং গর্বিত, কারণ এ আর রহমান স্যারের ‘দিলসে’ গানটা আমি ‘ক্ষ্যাপা বাসু’ ছবিতে কপি গেয়েছি, কিংবা বাধ্য হয়ে গাইতে হয়েছে।”

তিনি আরও লিখেন, “মাইক্রোফোনের সামনে দাঁড়াবো আগামী সপ্তাহে। তারপরের সিনেমা দেখতেই থাকবে আসিফিয়ানরা। ২০১৭ হবে একান্তই আমার। ইতিহাস বদলে দেয়ার জন্য নয়, ইতিহাস সৃষ্টির জন্য গাইবো। আমার ক্যারিয়ারের দ্বিতীয় ইনিংসের সেরা চ্যালেঞ্জ ২০১৭। ফুরিয়ে না যাওয়া আসিফের প্রমাণের বছর, বেশি দিন অপেক্ষা করতে হবে না, বারুদে দেশলাইয়ের আগুন প্রয়োজন হবে না, এমনিতেই জ্বলবে।”

সংবাদটি শেয়ার করুন:

Developed by: