12

Monday, 27 February, 2017 | ১৫ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
ছাতকে ওয়াজ মাহফিল নিয়ে সংঘর্ষে নিহত ১, পুলিশসহ দু’শতাধিক আহত  » «   সিলেটে ব্যবসা প্রতিষ্ঠানে দুর্বৃত্তদের হামলা ও ভাঙচুর  » «   নবীগঞ্জ থানার কনস্টেবল নীলাকে শ্বাসরোধ করে হত্যা  » «   ওসমানীনগরে নির্বাচনী সংঘর্ষে আরেকজনের মৃত্যু  » «   ভোটারদের মন জয় করতে নানা কৌশল প্রার্থীদের  » «   জগন্নাথপুরে সংঘর্ষে পুলিশসহ আহত ২৫  » «   ভালোবাসার সম্পর্কের কথা খাদিজা অস্বীকার করলেন  » «   দ্বিতীয়বার ক্ষমা চাইলেন বেঙ্গল চেয়ারম্যান লিটু  » «   হবিগঞ্জে ২ শিশু হত্যার দায়ে ৩ জনের মৃত্যুদণ্ড  » «   মহাজনপট্টি থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার  » «   ওসমানীনগরে নির্বাচনী সংঘর্ষে নিহত ১, আহত ৩০  » «   ফুলকলিতে মেয়াদ উত্তীর্ণ খাদ্য, ২০ হাজার টাকা জরিমানা  » «   ‘আমার ফাঁসি হোক, ‘সুখী হও খাদিজা,  » «   সিলেটবাসীর কাছে দুঃখ প্রকাশ করলেন বেঙ্গলের লিটু  » «   বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিলেন খাদিজা, যুক্তিতর্ক উপস্থাপন ১ মার্চ  » «  





১০ নারীর ধর্ষণের শিকার ১ বালক!

w1দৈনিকসিলেটডেস্ক: শিরোনাম শুনে হয়তো অবাক হচ্ছেন। কিন্তু এমন ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। বিভিন্ন সমীক্ষায় যৌন নির্যাতন নিয়ে যে সব তথ্য সামনে আসছে তাতে নাকি দেখা যাচ্ছে বিশ্বে দ্রুত বাড়ছে পুরুষদের উপর যৌন নির্যাতনের ঘটনা। অধিকাংশ ক্ষেত্রে তদন্তের গাফিলতির জন্য এই সব ঘটনা সামনে আসে না বলেও ওই সব সমীক্ষায় দাবি করা হয়েছে।

আপাতত আতঙ্কে অস্ট্রেলিয়ার বালক থেকে কিশোর তরুণদের দল। কারণ, সেখানে নাকি এখন দ্রুত দাপট বাড়ছে টম বয় মার্কা নারীদের। রাতের অন্ধকারে বিশেষ করে বালক এবং কিশোরদের নারীদের খপ্পর এড়িয়ে চলতে সতর্ক করা হচ্ছে। এমন সতর্কতার কারণ, সম্প্রতি অস্ট্রেলিয়ায় ঘটে যাওয়া একটি ঘটনা।

জানা গেছে, রাতে নির্জন রাস্তা দিয়ে বাড়ি ফিরছিল একটি বালক। সেসময় ১০ জনের একটি মেয়েদের দল তার পিছু নেয়। কিছুক্ষণ পরেই মেয়েদের দলটি ওই বালককে নাকি ধরে ফেলে। বালকের গলায় ছুরি ধরে তাকে রাস্তার ধারে নিয়ে গিয়ে নগ্ন করা হয়। এরপর এক এক করে ১০ জন নারী প্রায় ঘণ্টা দুয়েক ধরে তাকে ধর্ষণ করে বলে অভিযোগ। ধর্ষক নারীদের দলটির ক্নান্তির সুযোগ নিয়ে কোনমতে সেখান থেকে পালিয়ে যায় বালকটি।

এরপর পরিবারের সহায়তায় সে পুলিশের কাছেও অভিযোগ দায়ের করেছে। অভিযুক্ত নারীদের গ্যাং-এর খোঁজে বিভিন্ন স্থানে তল্লাশিও চালিয়েছে পুলিশ। কিন্তু, তাদের কোন খোঁজ মেলেনি। বালককের বর্ননার ভিত্তিতে ধর্ষক মহিলা গ্যাং-এর সদস্যদের ছবি আঁকানোর চেষ্টা চলছে। রাত থাকায় আক্রমণকারী মেয়েদের মুখ ভালমতো দেখতে পায়নি বলেও পুলিশকে জানিয়েছে ওই বালক। তবে মেয়েদের অধিকাংশের বয়স ১৭ থেকে ২১-এর মধ্যে বলে দাবি করেছে বালকটি।
বিডি প্রতিদিন

সংবাদটি শেয়ার করুন:

Developed by: