Monday, 23 January, 2017 | ১০ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
সিলেট প্রবাসীর বাড়ি দখলের অভিযোগ: দুবাইয়ে সংবাদ সম্মেলন  » «   লোভাছড়া পাথর কোয়ারীতে মাটি ধসে এক শ্রমিকের মৃত্যু  » «   সুনামগঞ্জে বাল্যবিয়ে ও যৌন হয়রানিকে ‘লালকার্ড’  » «   মেয়র পদ ফিরে পেলেন হবিগঞ্জের গৌছ  » «   কোম্পানীগঞ্জে টিলা ধসে নিহত ২  » «   আরিফের বাসায় আসাদ: রাজনৈতিক সৌহার্দ না অন্য কিছু  » «   একটি সাঁকো, আট গ্রামবাসীরদুর্ভোগ!  » «   বাসা দখল করতে গিয়ে আটক ছাত্রলীগ নেতা আলীকে বহিষ্কার  » «   সাংবাদিক নাজমুলের মুক্তি দাবিতে সিলেটে মানববন্ধন  » «   মেয়র হীন সিলেট সিটি করপোরেশন আর কত দিন  » «   জকিগঞ্জ সীমান্তে ১৭ বাংলাদেশীকে ফিরিয়ে আনা হয়েছে  » «   আখেরি মোনাজাতে মানুষের ঢল  » «   চুনারুঘাটে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «   সম্মিলিত সাংস্কৃতিক জোট, সিলেটের দ্বিবার্ষিকী সম্মেলন সম্পন্ন  » «   ছাত্রলীগ নেতা আলী গ্রেফতার  » «  





টি-টোয়েন্টিতেও হার দিয়ে শুরু বাংলাদেশের

w1দৈনিকসিলেটডেস্ক: ওয়ানডে সিরিজের মতো টি-টোয়েন্টি সিরিজও হার শুরু করেছে বাংলাদেশ। টাইগারদের দেওয়া ১৪২ রানের টার্গেট ১২ বল আর ৬ উইকেট হাতে রেখেই পেরিয়ে যায় কিউইরা। এর ফলে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ১-০ এগিয়ে গেল স্বাগতিকরা।

মঙ্গলবার নেপিয়ারের ম্যাকলিন পার্কে অনুষ্ঠিত প্রথম টি-টোয়েন্টিতে টস জিতে ব্যাটিংয়ে নেমে শুরুতেই হোঁচট খায় বাংলাদেশ। দলীয় ৫ রানে ব্যক্তিগত শূন্য রানে ফিরে যান ওপেনার ইমরুল কায়েস। এরপর তামিম ও সাব্বির শুরুর বিপর্যয় কাটানোর চেষ্টা করলেও দলীয় ৩০ রানের মধ্যে দু’জনই আউট হয়ে দলকে বিপদে ফেলে যান। সাব্বিরের(১৬) পর প্রথম বলেই সাজঘরে ফেরেন সৌম্য সরকার (০)। ব্যাটিং অর্ডারে নিচে নামিয়ে আনা হলেও টানা রান খরায় ভোগা সৌম্য ব্যর্থতার বৃত্ত থেকে বের হতে পারেননি।

এর পরের গল্প কেবল মাহমুদুল্লাহময়। প্রথমে সাকিব এবং মোসাদ্দেককে সঙ্গে নিয়ে দলকে একটি সম্মানজনক স্কোর এনে রান খরায় ভুগতে থাকা মাহমুদুল্লাহ। ইনিংসে শেষ ওভারে ফার্গুসনের বলে বোল্ড হওয়ার আগে তিন চার ও তিন ছক্কায় ৪৭ বলে ৫২ রান করেন তিনি। এছাড়া মোসাদ্দেকের ব্যাট থেকে আসে ২০ রান।

সর্বোচ্চ তিনটি উইকেট দখল করেন লুকি ফার্গুসন। বেন হুইলার দু’টি আর একটি করে নেন ম্যাট হেনরি, কলিন ডি গ্র্যান্ডহোম ও মিচেল স্যান্টনার।

১৪২ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ধারাবাহিক বিরতিতে উইকেট হারাতে থাকা স্বাগতিকরা ৬৩ রানে ৪ উইকেট হারিয়ে ফেললেও গ্রান্ডহোমকে সঙ্গে নিয়ে জয় এনে দেন অধিনায়ক কেন উইলিয়ামসন। ৮১ রানের অবিচ্ছিন্ন জুটিতে উইলিয়ামসন ৭৩ এবং গ্রান্ডহোম ৪১ রানে অপরাজিত থাকেন।

টাইগারদের হয়ে মুস্তাফিজ, সাকিব এবং রুবেল প্রত্যেকে একটি করে উইকেট নেন। আগামী ০৬ জানুয়ারি বাংলাদেশ সময় সকাল ৮টায় দ্বিতীয় ম্যাচে মাঠে নামবে দুই দল।

সংবাদটি শেয়ার করুন:

Developed by: