Add IUS

Tuesday, 28 March, 2017 | ১৪ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
সিঙ্গাপুরের লাইফ সাপোর্টে র‌্যাবের গোয়েন্দা প্রধান  » «   নিশ্চিত মৃত্যু ভেবে পরিচয়পত্র হাতে নেন আতিয়ার বাসিন্দারা  » «   আতিয়া মহল থেকে উদ্ধার ২ লাশের ডিএনএ সংগ্রহ  » «   উদ্ধার করা দুটি লাশ মর্জিনা ও কাউসার আলীর বলে ধারণা  » «   আতিয়া মহলে নারীসহ চার জঙ্গি নিহত  » «   নিহত দুই জঙ্গির লাশ পুলিশের কাছে হস্তান্তর  » «   হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র নিহত  » «   প্রাণভিক্ষা চাইলেন মুফতি হান্নান  » «   যেকোনো সময় সিলেটের জঙ্গি আস্তানার নিয়ন্ত্রণ : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   আজ ১৬ কোটি মানুষের উৎকন্ঠার অবসান হতে পারে  » «   ‘আতিয়া মহলে’ অভিযান চলছে, গুলি-বিস্ফোরণের শব্দ  » «   সিলেটজুড়ে স্বজনদের আহাজারি  » «   ‘অপারেশন টোয়াইলাইট’-এর এক্সক্লুসিভ ভিডিও  » «   আতিয়া মহলে দুই জঙ্গি নিহত, অভিযান চলবে  » «   থেমে থেমে চলছে গোলাগুলি ও শক্তিশালী বিস্ফোরণ  » «  





টি-টোয়েন্টিতেও হার দিয়ে শুরু বাংলাদেশের

w1দৈনিকসিলেটডেস্ক: ওয়ানডে সিরিজের মতো টি-টোয়েন্টি সিরিজও হার শুরু করেছে বাংলাদেশ। টাইগারদের দেওয়া ১৪২ রানের টার্গেট ১২ বল আর ৬ উইকেট হাতে রেখেই পেরিয়ে যায় কিউইরা। এর ফলে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ১-০ এগিয়ে গেল স্বাগতিকরা।

মঙ্গলবার নেপিয়ারের ম্যাকলিন পার্কে অনুষ্ঠিত প্রথম টি-টোয়েন্টিতে টস জিতে ব্যাটিংয়ে নেমে শুরুতেই হোঁচট খায় বাংলাদেশ। দলীয় ৫ রানে ব্যক্তিগত শূন্য রানে ফিরে যান ওপেনার ইমরুল কায়েস। এরপর তামিম ও সাব্বির শুরুর বিপর্যয় কাটানোর চেষ্টা করলেও দলীয় ৩০ রানের মধ্যে দু’জনই আউট হয়ে দলকে বিপদে ফেলে যান। সাব্বিরের(১৬) পর প্রথম বলেই সাজঘরে ফেরেন সৌম্য সরকার (০)। ব্যাটিং অর্ডারে নিচে নামিয়ে আনা হলেও টানা রান খরায় ভোগা সৌম্য ব্যর্থতার বৃত্ত থেকে বের হতে পারেননি।

এর পরের গল্প কেবল মাহমুদুল্লাহময়। প্রথমে সাকিব এবং মোসাদ্দেককে সঙ্গে নিয়ে দলকে একটি সম্মানজনক স্কোর এনে রান খরায় ভুগতে থাকা মাহমুদুল্লাহ। ইনিংসে শেষ ওভারে ফার্গুসনের বলে বোল্ড হওয়ার আগে তিন চার ও তিন ছক্কায় ৪৭ বলে ৫২ রান করেন তিনি। এছাড়া মোসাদ্দেকের ব্যাট থেকে আসে ২০ রান।

সর্বোচ্চ তিনটি উইকেট দখল করেন লুকি ফার্গুসন। বেন হুইলার দু’টি আর একটি করে নেন ম্যাট হেনরি, কলিন ডি গ্র্যান্ডহোম ও মিচেল স্যান্টনার।

১৪২ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ধারাবাহিক বিরতিতে উইকেট হারাতে থাকা স্বাগতিকরা ৬৩ রানে ৪ উইকেট হারিয়ে ফেললেও গ্রান্ডহোমকে সঙ্গে নিয়ে জয় এনে দেন অধিনায়ক কেন উইলিয়ামসন। ৮১ রানের অবিচ্ছিন্ন জুটিতে উইলিয়ামসন ৭৩ এবং গ্রান্ডহোম ৪১ রানে অপরাজিত থাকেন।

টাইগারদের হয়ে মুস্তাফিজ, সাকিব এবং রুবেল প্রত্যেকে একটি করে উইকেট নেন। আগামী ০৬ জানুয়ারি বাংলাদেশ সময় সকাল ৮টায় দ্বিতীয় ম্যাচে মাঠে নামবে দুই দল।

Developed by: