Monday, 23 January, 2017 | ১০ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
সিলেট প্রবাসীর বাড়ি দখলের অভিযোগ: দুবাইয়ে সংবাদ সম্মেলন  » «   লোভাছড়া পাথর কোয়ারীতে মাটি ধসে এক শ্রমিকের মৃত্যু  » «   সুনামগঞ্জে বাল্যবিয়ে ও যৌন হয়রানিকে ‘লালকার্ড’  » «   মেয়র পদ ফিরে পেলেন হবিগঞ্জের গৌছ  » «   কোম্পানীগঞ্জে টিলা ধসে নিহত ২  » «   আরিফের বাসায় আসাদ: রাজনৈতিক সৌহার্দ না অন্য কিছু  » «   একটি সাঁকো, আট গ্রামবাসীরদুর্ভোগ!  » «   বাসা দখল করতে গিয়ে আটক ছাত্রলীগ নেতা আলীকে বহিষ্কার  » «   সাংবাদিক নাজমুলের মুক্তি দাবিতে সিলেটে মানববন্ধন  » «   মেয়র হীন সিলেট সিটি করপোরেশন আর কত দিন  » «   জকিগঞ্জ সীমান্তে ১৭ বাংলাদেশীকে ফিরিয়ে আনা হয়েছে  » «   আখেরি মোনাজাতে মানুষের ঢল  » «   চুনারুঘাটে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «   সম্মিলিত সাংস্কৃতিক জোট, সিলেটের দ্বিবার্ষিকী সম্মেলন সম্পন্ন  » «   ছাত্রলীগ নেতা আলী গ্রেফতার  » «  





মোঃ ফখরুল আলম সিলেট বেতারের আঞ্চলিক পরিচালক

w1দৈনিকসিলেটডটকম: বাংলাদেশ বেতার,সিলেট কেন্দ্রের নতুন আঞ্চলিক পরিচালকের দায়িত্ব পেলেন মোঃ ফখরুল আলম। তিনি ১৫তম বিসিএস পরীক্ষার মাধ্যমে ১৯৯৫ সালে ১৫ নভেম্বর বাংলাদেশ বেতার, সিলেট কেন্দ্রে অনুষ্ঠান সংগঠক পদে যোগদান করেন। পরবর্তীতে তিনি উপ-আঞ্চলিক পরিচালক পদে পদোন্নতি পেয়ে বাংলাদেশ বেতার সিলেট,ঢাকা ও রাঙ্গামাটি কেন্দ্রে উপ-আঞ্চলিক পরিচালকের দায়িত্ব পালন করেন।মো: ফখরুল আলম চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতিতে ¯স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রী অর্জন করেন। ১৯৭০ সালের ৩১শে ডিসেম্বর সিলেট জেলার গোয়াইনঘাট উপজেলার ফতেহপুর ইউনিয়নের মহিষখেড় গ্রামে এক সভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তাঁর পিতা মরহুম মো: আব্দুছ ছুবহান, মাতা মরহুমা আসমা খাতুন। তাঁর সহধর্মিনী মুর্শিদ জাহা ব্লু-বার্ড স্কুল এন্ড কলেজে শিক্ষকতায় নিয়োজিত আছেন। তিনি এক পুত্র ও এক কন্যা সন্তানের জনক।

এদিকে, বাংলাদেশ বেতার,সিলেট কেন্দ্রের নতুন আঞ্চলিক পরিচালকের দায়িত্ব পাওয়ায় মো: ফখরুল আলমকে বেতার কেন্দ্রের কর্মকর্তা-কর্মচারী শিল্পী ও কলাকুশলীবৃন্দ অভিনন্দন জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন:

Developed by: