12

Monday, 27 February, 2017 | ১৫ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
ছাতকে ওয়াজ মাহফিল নিয়ে সংঘর্ষে নিহত ১, পুলিশসহ দু’শতাধিক আহত  » «   সিলেটে ব্যবসা প্রতিষ্ঠানে দুর্বৃত্তদের হামলা ও ভাঙচুর  » «   নবীগঞ্জ থানার কনস্টেবল নীলাকে শ্বাসরোধ করে হত্যা  » «   ওসমানীনগরে নির্বাচনী সংঘর্ষে আরেকজনের মৃত্যু  » «   ভোটারদের মন জয় করতে নানা কৌশল প্রার্থীদের  » «   জগন্নাথপুরে সংঘর্ষে পুলিশসহ আহত ২৫  » «   ভালোবাসার সম্পর্কের কথা খাদিজা অস্বীকার করলেন  » «   দ্বিতীয়বার ক্ষমা চাইলেন বেঙ্গল চেয়ারম্যান লিটু  » «   হবিগঞ্জে ২ শিশু হত্যার দায়ে ৩ জনের মৃত্যুদণ্ড  » «   মহাজনপট্টি থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার  » «   ওসমানীনগরে নির্বাচনী সংঘর্ষে নিহত ১, আহত ৩০  » «   ফুলকলিতে মেয়াদ উত্তীর্ণ খাদ্য, ২০ হাজার টাকা জরিমানা  » «   ‘আমার ফাঁসি হোক, ‘সুখী হও খাদিজা,  » «   সিলেটবাসীর কাছে দুঃখ প্রকাশ করলেন বেঙ্গলের লিটু  » «   বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিলেন খাদিজা, যুক্তিতর্ক উপস্থাপন ১ মার্চ  » «  





মোঃ ফখরুল আলম সিলেট বেতারের আঞ্চলিক পরিচালক

w1দৈনিকসিলেটডটকম: বাংলাদেশ বেতার,সিলেট কেন্দ্রের নতুন আঞ্চলিক পরিচালকের দায়িত্ব পেলেন মোঃ ফখরুল আলম। তিনি ১৫তম বিসিএস পরীক্ষার মাধ্যমে ১৯৯৫ সালে ১৫ নভেম্বর বাংলাদেশ বেতার, সিলেট কেন্দ্রে অনুষ্ঠান সংগঠক পদে যোগদান করেন। পরবর্তীতে তিনি উপ-আঞ্চলিক পরিচালক পদে পদোন্নতি পেয়ে বাংলাদেশ বেতার সিলেট,ঢাকা ও রাঙ্গামাটি কেন্দ্রে উপ-আঞ্চলিক পরিচালকের দায়িত্ব পালন করেন।মো: ফখরুল আলম চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতিতে ¯স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রী অর্জন করেন। ১৯৭০ সালের ৩১শে ডিসেম্বর সিলেট জেলার গোয়াইনঘাট উপজেলার ফতেহপুর ইউনিয়নের মহিষখেড় গ্রামে এক সভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তাঁর পিতা মরহুম মো: আব্দুছ ছুবহান, মাতা মরহুমা আসমা খাতুন। তাঁর সহধর্মিনী মুর্শিদ জাহা ব্লু-বার্ড স্কুল এন্ড কলেজে শিক্ষকতায় নিয়োজিত আছেন। তিনি এক পুত্র ও এক কন্যা সন্তানের জনক।

এদিকে, বাংলাদেশ বেতার,সিলেট কেন্দ্রের নতুন আঞ্চলিক পরিচালকের দায়িত্ব পাওয়ায় মো: ফখরুল আলমকে বেতার কেন্দ্রের কর্মকর্তা-কর্মচারী শিল্পী ও কলাকুশলীবৃন্দ অভিনন্দন জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন:

Developed by: