Monday, 23 January, 2017 | ১০ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
সিলেট প্রবাসীর বাড়ি দখলের অভিযোগ: দুবাইয়ে সংবাদ সম্মেলন  » «   লোভাছড়া পাথর কোয়ারীতে মাটি ধসে এক শ্রমিকের মৃত্যু  » «   সুনামগঞ্জে বাল্যবিয়ে ও যৌন হয়রানিকে ‘লালকার্ড’  » «   মেয়র পদ ফিরে পেলেন হবিগঞ্জের গৌছ  » «   কোম্পানীগঞ্জে টিলা ধসে নিহত ২  » «   আরিফের বাসায় আসাদ: রাজনৈতিক সৌহার্দ না অন্য কিছু  » «   একটি সাঁকো, আট গ্রামবাসীরদুর্ভোগ!  » «   বাসা দখল করতে গিয়ে আটক ছাত্রলীগ নেতা আলীকে বহিষ্কার  » «   সাংবাদিক নাজমুলের মুক্তি দাবিতে সিলেটে মানববন্ধন  » «   মেয়র হীন সিলেট সিটি করপোরেশন আর কত দিন  » «   জকিগঞ্জ সীমান্তে ১৭ বাংলাদেশীকে ফিরিয়ে আনা হয়েছে  » «   আখেরি মোনাজাতে মানুষের ঢল  » «   চুনারুঘাটে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «   সম্মিলিত সাংস্কৃতিক জোট, সিলেটের দ্বিবার্ষিকী সম্মেলন সম্পন্ন  » «   ছাত্রলীগ নেতা আলী গ্রেফতার  » «  





কাপালি-ইমতিয়াজের ব্যাটে রান পাহাড়ে সিলেট

w1দৈনিকসিলেটডেস্ক: ওয়ালটন এলইডি টিভি ১৮তম জাতীয় ক্রিকেট লিগের শেষ রাউন্ডে চট্টগ্রামের বিপক্ষে রান পাহাড় গড়েছে সিলেট। আর এই রান পাহাড় গড়তে ব্যাট হেসেছে অধিনায়ক অলক কাপালি ও ইমতিয়াজ হোসেনের।

জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ইমতিয়াজ ১৩৪ রান করার পর অলক কাপালি হাঁকিয়েছেন ডবল সেঞ্চুরি (অপরাজিত ২০০)। তাদের সঙ্গে রান পেয়েছেন রাজিন সালেহ (৫৮), জাকির আলী (৭৮) ও শাহানুর রহমান (৪৫)। তাতে ১৪৩ ওভারে ৭ উইকেট হারিয়ে ৫৫৫ রান তুলে ইনিংস ঘোষণা করেছে সিলেট। বল হাতে চট্টগ্রামের ইফতেখার সাজ্জাদ ৩টি ও নাঈম হাসান ২টি উইকেট নিয়েছেন। ১টি করে উইকেট নিয়েছেন তাসামুল হক ও কাজী কামরুল ইসলাম।

জবাবে চট্টগ্রাম তাদের প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে ৩৮ ওভারে ৩ উইকেট হারিয়ে ১১৫ রান করে দ্বিতীয় দিন শেষ করেছে। সিলেটের চেয়ে এখনো তারা ৪৪০ রানে পিছিয়ে রয়েছে। ক্রিজে আছেন নাফীস ইকবাল (৫১) ও ইয়াসির আলী (৫৩)। তারা দুজন তৃতীয় দিনে ব্যাট করতে নামবেন।

অবশ্য ব্যাট করতে নেমে বিপর্যয়েই পড়েছিল চট্টগ্রাম। ১২ রানে জসিমউদ্দিন, ২৮ রানে সাজ্জাদুল হক ও ২৯ রানে তাসামুল হককে হারিয়ে ব্যাটিং বিপর্যয়ে পড়ে চট্টগ্রাম। সেখান থেকে দলকে টেনে তোলেন নাফীস ইকবাল ও ইয়াসির আলী। চতুর্থ উইকেটে তারা দুজন অপরাজিত ৮৬ রানের জুটি গড়ে প্রাথমিক বিপর্যয় সামাল দেন।

চট্টগ্রামের যে তিনটি উইকেটের পতন ঘটেছে তার ২টি নিয়েছেন সিলেটের আবু জাফর। ১টি নিয়েছেন রাহাতুল ফেরদৌস। রাইজিংবিডি

 

সংবাদটি শেয়ার করুন:

Developed by: