12

Monday, 27 February, 2017 | ১৫ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
ছাতকে ওয়াজ মাহফিল নিয়ে সংঘর্ষে নিহত ১, পুলিশসহ দু’শতাধিক আহত  » «   সিলেটে ব্যবসা প্রতিষ্ঠানে দুর্বৃত্তদের হামলা ও ভাঙচুর  » «   নবীগঞ্জ থানার কনস্টেবল নীলাকে শ্বাসরোধ করে হত্যা  » «   ওসমানীনগরে নির্বাচনী সংঘর্ষে আরেকজনের মৃত্যু  » «   ভোটারদের মন জয় করতে নানা কৌশল প্রার্থীদের  » «   জগন্নাথপুরে সংঘর্ষে পুলিশসহ আহত ২৫  » «   ভালোবাসার সম্পর্কের কথা খাদিজা অস্বীকার করলেন  » «   দ্বিতীয়বার ক্ষমা চাইলেন বেঙ্গল চেয়ারম্যান লিটু  » «   হবিগঞ্জে ২ শিশু হত্যার দায়ে ৩ জনের মৃত্যুদণ্ড  » «   মহাজনপট্টি থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার  » «   ওসমানীনগরে নির্বাচনী সংঘর্ষে নিহত ১, আহত ৩০  » «   ফুলকলিতে মেয়াদ উত্তীর্ণ খাদ্য, ২০ হাজার টাকা জরিমানা  » «   ‘আমার ফাঁসি হোক, ‘সুখী হও খাদিজা,  » «   সিলেটবাসীর কাছে দুঃখ প্রকাশ করলেন বেঙ্গলের লিটু  » «   বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিলেন খাদিজা, যুক্তিতর্ক উপস্থাপন ১ মার্চ  » «  





কাপালি-ইমতিয়াজের ব্যাটে রান পাহাড়ে সিলেট

w1দৈনিকসিলেটডেস্ক: ওয়ালটন এলইডি টিভি ১৮তম জাতীয় ক্রিকেট লিগের শেষ রাউন্ডে চট্টগ্রামের বিপক্ষে রান পাহাড় গড়েছে সিলেট। আর এই রান পাহাড় গড়তে ব্যাট হেসেছে অধিনায়ক অলক কাপালি ও ইমতিয়াজ হোসেনের।

জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ইমতিয়াজ ১৩৪ রান করার পর অলক কাপালি হাঁকিয়েছেন ডবল সেঞ্চুরি (অপরাজিত ২০০)। তাদের সঙ্গে রান পেয়েছেন রাজিন সালেহ (৫৮), জাকির আলী (৭৮) ও শাহানুর রহমান (৪৫)। তাতে ১৪৩ ওভারে ৭ উইকেট হারিয়ে ৫৫৫ রান তুলে ইনিংস ঘোষণা করেছে সিলেট। বল হাতে চট্টগ্রামের ইফতেখার সাজ্জাদ ৩টি ও নাঈম হাসান ২টি উইকেট নিয়েছেন। ১টি করে উইকেট নিয়েছেন তাসামুল হক ও কাজী কামরুল ইসলাম।

জবাবে চট্টগ্রাম তাদের প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে ৩৮ ওভারে ৩ উইকেট হারিয়ে ১১৫ রান করে দ্বিতীয় দিন শেষ করেছে। সিলেটের চেয়ে এখনো তারা ৪৪০ রানে পিছিয়ে রয়েছে। ক্রিজে আছেন নাফীস ইকবাল (৫১) ও ইয়াসির আলী (৫৩)। তারা দুজন তৃতীয় দিনে ব্যাট করতে নামবেন।

অবশ্য ব্যাট করতে নেমে বিপর্যয়েই পড়েছিল চট্টগ্রাম। ১২ রানে জসিমউদ্দিন, ২৮ রানে সাজ্জাদুল হক ও ২৯ রানে তাসামুল হককে হারিয়ে ব্যাটিং বিপর্যয়ে পড়ে চট্টগ্রাম। সেখান থেকে দলকে টেনে তোলেন নাফীস ইকবাল ও ইয়াসির আলী। চতুর্থ উইকেটে তারা দুজন অপরাজিত ৮৬ রানের জুটি গড়ে প্রাথমিক বিপর্যয় সামাল দেন।

চট্টগ্রামের যে তিনটি উইকেটের পতন ঘটেছে তার ২টি নিয়েছেন সিলেটের আবু জাফর। ১টি নিয়েছেন রাহাতুল ফেরদৌস। রাইজিংবিডি

 

সংবাদটি শেয়ার করুন:

Developed by: