Add IUS

Tuesday, 28 March, 2017 | ১৪ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
সিঙ্গাপুরের লাইফ সাপোর্টে র‌্যাবের গোয়েন্দা প্রধান  » «   নিশ্চিত মৃত্যু ভেবে পরিচয়পত্র হাতে নেন আতিয়ার বাসিন্দারা  » «   আতিয়া মহল থেকে উদ্ধার ২ লাশের ডিএনএ সংগ্রহ  » «   উদ্ধার করা দুটি লাশ মর্জিনা ও কাউসার আলীর বলে ধারণা  » «   আতিয়া মহলে নারীসহ চার জঙ্গি নিহত  » «   নিহত দুই জঙ্গির লাশ পুলিশের কাছে হস্তান্তর  » «   হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র নিহত  » «   প্রাণভিক্ষা চাইলেন মুফতি হান্নান  » «   যেকোনো সময় সিলেটের জঙ্গি আস্তানার নিয়ন্ত্রণ : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   আজ ১৬ কোটি মানুষের উৎকন্ঠার অবসান হতে পারে  » «   ‘আতিয়া মহলে’ অভিযান চলছে, গুলি-বিস্ফোরণের শব্দ  » «   সিলেটজুড়ে স্বজনদের আহাজারি  » «   ‘অপারেশন টোয়াইলাইট’-এর এক্সক্লুসিভ ভিডিও  » «   আতিয়া মহলে দুই জঙ্গি নিহত, অভিযান চলবে  » «   থেমে থেমে চলছে গোলাগুলি ও শক্তিশালী বিস্ফোরণ  » «  





কাপালি-ইমতিয়াজের ব্যাটে রান পাহাড়ে সিলেট

w1দৈনিকসিলেটডেস্ক: ওয়ালটন এলইডি টিভি ১৮তম জাতীয় ক্রিকেট লিগের শেষ রাউন্ডে চট্টগ্রামের বিপক্ষে রান পাহাড় গড়েছে সিলেট। আর এই রান পাহাড় গড়তে ব্যাট হেসেছে অধিনায়ক অলক কাপালি ও ইমতিয়াজ হোসেনের।

জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ইমতিয়াজ ১৩৪ রান করার পর অলক কাপালি হাঁকিয়েছেন ডবল সেঞ্চুরি (অপরাজিত ২০০)। তাদের সঙ্গে রান পেয়েছেন রাজিন সালেহ (৫৮), জাকির আলী (৭৮) ও শাহানুর রহমান (৪৫)। তাতে ১৪৩ ওভারে ৭ উইকেট হারিয়ে ৫৫৫ রান তুলে ইনিংস ঘোষণা করেছে সিলেট। বল হাতে চট্টগ্রামের ইফতেখার সাজ্জাদ ৩টি ও নাঈম হাসান ২টি উইকেট নিয়েছেন। ১টি করে উইকেট নিয়েছেন তাসামুল হক ও কাজী কামরুল ইসলাম।

জবাবে চট্টগ্রাম তাদের প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে ৩৮ ওভারে ৩ উইকেট হারিয়ে ১১৫ রান করে দ্বিতীয় দিন শেষ করেছে। সিলেটের চেয়ে এখনো তারা ৪৪০ রানে পিছিয়ে রয়েছে। ক্রিজে আছেন নাফীস ইকবাল (৫১) ও ইয়াসির আলী (৫৩)। তারা দুজন তৃতীয় দিনে ব্যাট করতে নামবেন।

অবশ্য ব্যাট করতে নেমে বিপর্যয়েই পড়েছিল চট্টগ্রাম। ১২ রানে জসিমউদ্দিন, ২৮ রানে সাজ্জাদুল হক ও ২৯ রানে তাসামুল হককে হারিয়ে ব্যাটিং বিপর্যয়ে পড়ে চট্টগ্রাম। সেখান থেকে দলকে টেনে তোলেন নাফীস ইকবাল ও ইয়াসির আলী। চতুর্থ উইকেটে তারা দুজন অপরাজিত ৮৬ রানের জুটি গড়ে প্রাথমিক বিপর্যয় সামাল দেন।

চট্টগ্রামের যে তিনটি উইকেটের পতন ঘটেছে তার ২টি নিয়েছেন সিলেটের আবু জাফর। ১টি নিয়েছেন রাহাতুল ফেরদৌস। রাইজিংবিডি

 

Developed by: