Monday, 23 January, 2017 | ১০ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
সিলেট প্রবাসীর বাড়ি দখলের অভিযোগ: দুবাইয়ে সংবাদ সম্মেলন  » «   লোভাছড়া পাথর কোয়ারীতে মাটি ধসে এক শ্রমিকের মৃত্যু  » «   সুনামগঞ্জে বাল্যবিয়ে ও যৌন হয়রানিকে ‘লালকার্ড’  » «   মেয়র পদ ফিরে পেলেন হবিগঞ্জের গৌছ  » «   কোম্পানীগঞ্জে টিলা ধসে নিহত ২  » «   আরিফের বাসায় আসাদ: রাজনৈতিক সৌহার্দ না অন্য কিছু  » «   একটি সাঁকো, আট গ্রামবাসীরদুর্ভোগ!  » «   বাসা দখল করতে গিয়ে আটক ছাত্রলীগ নেতা আলীকে বহিষ্কার  » «   সাংবাদিক নাজমুলের মুক্তি দাবিতে সিলেটে মানববন্ধন  » «   মেয়র হীন সিলেট সিটি করপোরেশন আর কত দিন  » «   জকিগঞ্জ সীমান্তে ১৭ বাংলাদেশীকে ফিরিয়ে আনা হয়েছে  » «   আখেরি মোনাজাতে মানুষের ঢল  » «   চুনারুঘাটে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «   সম্মিলিত সাংস্কৃতিক জোট, সিলেটের দ্বিবার্ষিকী সম্মেলন সম্পন্ন  » «   ছাত্রলীগ নেতা আলী গ্রেফতার  » «  





কাপালির ব্যাটে ১০টি ছক্কা, অপরাজিত ২০০ রানে

w1স্পোর্টস ডেস্ক: জাতীয় দলের সাবেক ক্রিকেটার, সিলেটের অলক কাপালি ফের হলেন খেলার মাঠের কাণ্ডারি। এবার তার ব্যাটে ১০টি ছক্কা। থাকলেন ২০০ রানে অপাজিত।

জাতীয় ক্রিকেট লিগের (এনসিএলে) ষষ্ঠ রাউন্ডে কাটল দ্বিশতকময় একটি দিন ।
গতকাল বুধবার প্রথম শ্রেণির ক্রিকেটে তৃতীয় ডাবল সেঞ্চুরি হাঁকালেন অলক কাপালি। তার অপরাজিত দ্বিশতকে ৭ উইকেটে ৫৫৫ রানে প্রথম ইনিংস ঘোষণা করেছে সিলেট।
জবাবে  ৩২০ রানেই অলআউট হয়ে যায় চট্টগ্রাম। চট্টগ্রাম এর পক্ষে সর্বোচ্চ নাফিস ইকবাল ৯৯ রান করেন।  সিলেটের হয়ে জায়েদ নিয়েছেন ৫ টি উইকেট্
বর্তমানে নিজেদের দ্বিতীয় ইনিংস এ ব্যাট করছে সিলেট্।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ১০টি ছয় এবং ১২টি চার কাপালী তাঁর ইনিংসটি সাজান। এদিন দ্বিশতক হাঁকালেন সাইফ, এবং তাইবুরও। এর আগে ২০১৫ সালে দুটি দ্বিশতক করেছিলেন কাপালি। ফতুল্লায় চট্টগ্রামের বিপক্ষে একটি আর বাংলাদেশ ক্রিকেট লিগে উত্তরাঞ্চলের বিপক্ষে দ্বিতীয় দ্বিশতক হাঁকান তিনি।

এর আগে সিলেট স্টেডিয়ামে ২৪টি চার আর ৩টি ছয়ের সাহায্যে ২০১ রানের রাজকীয় ইনিংস খেলেছেন নাসির। যেটি ছিল নাসিরের প্রথম কোনো জোড়া শতক।

সংবাদটি শেয়ার করুন:

Developed by: