ad3

Monday, 27 March, 2017 | ১৩ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
‘আতিয়া মহলে’ অভিযান চলছে, গুলি-বিস্ফোরণের শব্দ  » «   সিলেটজুড়ে স্বজনদের আহাজারি  » «   সিলেটে জঙ্গি আস্তানায় ‘অপারেশন টোয়াইলাইট’-এর এক্সক্লুসিভ ভিডিও  » «   আতিয়া মহলে দুই জঙ্গি নিহত, অভিযান চলবে  » «   থেমে থেমে চলছে গোলাগুলি ও শক্তিশালী বিস্ফোরণ  » «   আতিয়া মহলের জঙ্গি আস্তানায় বড় জঙ্গি থাকতে পারে : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   মহান স্বাধীনতা দিবস আজ  » «   সিলেটে নিহতের সংখ্যা বেড়ে ৬ আইএসের দায় স্বীকার  » «   চুয়াডাঙ্গায় ট্রাক-নসিমন মুখোমুখি সংঘর্ষে নিহত ১০  » «   জঙ্গি আস্তানার পাশে বোমা বিস্ফোরণে নিহত ৩  » «   আতিয়া মহলে’র ২০০ গজ সামনে‘আত্মঘাতী’ হামলা, আহত ৬  » «   আতিয়া মহলের চারিদিকে বিস্ফোরকের ফাঁদ!  » «   এখনো থেমে থেমে গুলি-বিস্ফোরণের শব্দ ভেসে আসছে  » «   শিববাড়িতে অভিযান দেখতে গিয়ে গুলিতে আহত ১  » «   শেষ মুহুর্তের অভিযান চলছে: বিস্ফোরণ ও গুলির শব্দ  » «  





কাপালির ব্যাটে ১০টি ছক্কা, অপরাজিত ২০০ রানে

w1স্পোর্টস ডেস্ক: জাতীয় দলের সাবেক ক্রিকেটার, সিলেটের অলক কাপালি ফের হলেন খেলার মাঠের কাণ্ডারি। এবার তার ব্যাটে ১০টি ছক্কা। থাকলেন ২০০ রানে অপাজিত।

জাতীয় ক্রিকেট লিগের (এনসিএলে) ষষ্ঠ রাউন্ডে কাটল দ্বিশতকময় একটি দিন ।
গতকাল বুধবার প্রথম শ্রেণির ক্রিকেটে তৃতীয় ডাবল সেঞ্চুরি হাঁকালেন অলক কাপালি। তার অপরাজিত দ্বিশতকে ৭ উইকেটে ৫৫৫ রানে প্রথম ইনিংস ঘোষণা করেছে সিলেট।
জবাবে  ৩২০ রানেই অলআউট হয়ে যায় চট্টগ্রাম। চট্টগ্রাম এর পক্ষে সর্বোচ্চ নাফিস ইকবাল ৯৯ রান করেন।  সিলেটের হয়ে জায়েদ নিয়েছেন ৫ টি উইকেট্
বর্তমানে নিজেদের দ্বিতীয় ইনিংস এ ব্যাট করছে সিলেট্।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ১০টি ছয় এবং ১২টি চার কাপালী তাঁর ইনিংসটি সাজান। এদিন দ্বিশতক হাঁকালেন সাইফ, এবং তাইবুরও। এর আগে ২০১৫ সালে দুটি দ্বিশতক করেছিলেন কাপালি। ফতুল্লায় চট্টগ্রামের বিপক্ষে একটি আর বাংলাদেশ ক্রিকেট লিগে উত্তরাঞ্চলের বিপক্ষে দ্বিতীয় দ্বিশতক হাঁকান তিনি।

এর আগে সিলেট স্টেডিয়ামে ২৪টি চার আর ৩টি ছয়ের সাহায্যে ২০১ রানের রাজকীয় ইনিংস খেলেছেন নাসির। যেটি ছিল নাসিরের প্রথম কোনো জোড়া শতক।

সংবাদটি শেয়ার করুন:

Developed by: