Thursday, 19 January, 2017 | ৬ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
কলেজছাত্রী ঝুমাকে ছুরিকাঘাতকারী জকিগঞ্জ থেকে গ্রেপ্তার  » «   মোটরসাইকেল দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু  » «   ‘বাংলাদেশে বিশ্বমানের বাণিজ্যিক সুযোগ সৃষ্টি করতে হবে’  » «   বাংলাদেশে নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠন নিয়ে বৃটিশ পার্লামেন্ট সেমিনার  » «   দিরাইয়ে থমথমে অবস্থা বিরাজ করছে, নিহতদের দাফন সম্পন্ন  » «   পুলিশকে সহযোগিতা করলে অপরাধ নির্মূল করা সহজ হবে: পুলিশ কমিশনার  » «   সাইফুর রহমানের কবর জিয়ারত করলেন আরিফ  » «   ‘অনলাইন প্রেসক্লাবই হচ্ছে ডিজিটাল বাংলাদেশের বাস্তব উদাহরণ’  » «   বাহুবলে মাইকে ঘোষণা দিয়ে সংঘর্ষ,আহত অর্ধশতাধিক  » «   ‘সিলেটবাসীর প্রত্যাশা পূরণ করতে লুৎফুর নিরলস ভাবে কাজ করবেন’  » «   প্রমাণ করুন মানুষ মানুষের জন্য…  » «   দিরাইয়ে দুই পক্ষের বন্দুকযুদ্ধে নিহত ৩  » «   মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে: বিভাগীয় কমিশনার  » «   জালালাবাদে দুইপক্ষের সংঘর্ষে আহত অর্ধশতাধিক  » «   ডিজিটাল উদ্ভাবনী মেলা শুরু বুধবার  » «  





গণতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে সিলেটে আ.লীগের জনসভা

dsc_0996-copy-600x369দৈনিকসিলেটডটকম: ৫ জানুয়ারি দশম জাতীয় সংসদ নির্বাচনের বর্ষপূর্তি ও গণতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে বৃহস্পতিবার বেলা ২টায় সিলেট নগরীর কোর্ট পয়েন্টে জনসভার আয়োজন করে জেলা ও মহানগর আওয়ামী লীগ।
মহানগর আওয়ামী লীগের সভাপতি ও দলের কেন্দ্রীয় সদস্য বদর উদ্দিন আহমদ কামরানের সভাপতিত্বে এতে দলের জেলা সেক্রেটারী শফিকুর রহমান চৌধুরী, মহানগর সেক্রেটারী আসাদ উদ্দিন আহমদ, সাবেক এমপি সৈয়দা জেবুন্নেছা হক, দলের নেতা মাসুক উদ্দিন আহমদ, এডভোকেট শাহ ফরিদ আহমদ, সিরাজুল ইসলাম, এডভোকেট নিজাম উদ্দিন ও সুজাত আলী রফিক, ফয়জুল আনোয়ার আলোয়ার, বিজিত চৌধুরী, শাহ মশাহিদ আলী, সাইফুল আলম রুহেল, জগদীস চন্দ্র দাশ, আজহার উদ্দিন জাহাঙ্গীর, ডা: আরমান আহমদ শিপলু, প্রিন্স সদরুজ্জামান, যুবলীগ নেতা আলম খান মুক্তি প্রমুখ উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন, ৫ জানুয়ারীর নির্বাচনের মধ্য দিয়ে বাংলাদেশের গণতন্ত্রের বিজয় হয়েছে। ওইদিন নির্বাচন না হলে মার্শাল ল হতো বাংলাদেশে। এই দিন নির্বাচন না হলে দেশে গণতন্ত্র থাকতো না। আমরা কোথাও কোন সভা সমাবেশ করতে পারতাম না। এই দিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল বাধাকে অতিক্রম করে বাংলাদেশর গণতন্ত্র ফিরিয়ে দিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন:

Developed by: