Add IUS

Thursday, 30 March, 2017 | ১৬ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
সুনামগঞ্জ-২ ও কুসিক নির্বাচনে ভোটগ্রহণ চলছে  » «   সুনামগঞ্জ-২ আসনের উপনির্বাচন আজ  » «   মৌলভীবাজারে চলছে ‘অপারেশন হিট ব্যাক’  » «   নিহত নারী জঙ্গির লাশ শনাক্ত হয়নি  » «   মৌলভীবাজারে জঙ্গি আস্তানায় অভিযান শুরু,গুলির শব্দ  » «   সোয়াত টিম মৌলভীবাজারে এসে পৌঁছেছে  » «   জঙ্গি ইস্যু নিয়ে যা বললেন সায়রা মহসীন  » «   মৌলভীবাজারের দুই স্থানে ১৪৪ ধারা জারি  » «   ‘মৌলভীবাজারে জঙ্গি অভিযানে প্রয়োজনে নামানো হবে সেনাবাহিনী’  » «   মৌলভীবাজারে ২ আস্তানায় এক ডজন জঙ্গি!  » «   মৌলভীবাজারে দুটি জঙ্গি আস্তানা ঘিরে পুলিশ, গুলি-বিস্ফোরণ  » «   সেতু না থাকায় বাঘা, বাদেপাশা-শরিফগঞ্জবাষীর সীমাহীন দূর্ভোগ  » «   এবার সবার নজর দিরাই-শাল্লার দিকে  » «   ‘অপারেশন টোয়াইলাইট’ সমাপ্ত ঘোষণা  » «   আতিয়া মহল পুলিশের কাছে হস্তান্তর  » «  





গণতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে সিলেটে আ.লীগের জনসভা

dsc_0996-copy-600x369দৈনিকসিলেটডটকম: ৫ জানুয়ারি দশম জাতীয় সংসদ নির্বাচনের বর্ষপূর্তি ও গণতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে বৃহস্পতিবার বেলা ২টায় সিলেট নগরীর কোর্ট পয়েন্টে জনসভার আয়োজন করে জেলা ও মহানগর আওয়ামী লীগ।
মহানগর আওয়ামী লীগের সভাপতি ও দলের কেন্দ্রীয় সদস্য বদর উদ্দিন আহমদ কামরানের সভাপতিত্বে এতে দলের জেলা সেক্রেটারী শফিকুর রহমান চৌধুরী, মহানগর সেক্রেটারী আসাদ উদ্দিন আহমদ, সাবেক এমপি সৈয়দা জেবুন্নেছা হক, দলের নেতা মাসুক উদ্দিন আহমদ, এডভোকেট শাহ ফরিদ আহমদ, সিরাজুল ইসলাম, এডভোকেট নিজাম উদ্দিন ও সুজাত আলী রফিক, ফয়জুল আনোয়ার আলোয়ার, বিজিত চৌধুরী, শাহ মশাহিদ আলী, সাইফুল আলম রুহেল, জগদীস চন্দ্র দাশ, আজহার উদ্দিন জাহাঙ্গীর, ডা: আরমান আহমদ শিপলু, প্রিন্স সদরুজ্জামান, যুবলীগ নেতা আলম খান মুক্তি প্রমুখ উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন, ৫ জানুয়ারীর নির্বাচনের মধ্য দিয়ে বাংলাদেশের গণতন্ত্রের বিজয় হয়েছে। ওইদিন নির্বাচন না হলে মার্শাল ল হতো বাংলাদেশে। এই দিন নির্বাচন না হলে দেশে গণতন্ত্র থাকতো না। আমরা কোথাও কোন সভা সমাবেশ করতে পারতাম না। এই দিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল বাধাকে অতিক্রম করে বাংলাদেশর গণতন্ত্র ফিরিয়ে দিয়েছেন।

Developed by: