Monday, 23 January, 2017 | ১০ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
সিলেট প্রবাসীর বাড়ি দখলের অভিযোগ: দুবাইয়ে সংবাদ সম্মেলন  » «   লোভাছড়া পাথর কোয়ারীতে মাটি ধসে এক শ্রমিকের মৃত্যু  » «   সুনামগঞ্জে বাল্যবিয়ে ও যৌন হয়রানিকে ‘লালকার্ড’  » «   মেয়র পদ ফিরে পেলেন হবিগঞ্জের গৌছ  » «   কোম্পানীগঞ্জে টিলা ধসে নিহত ২  » «   আরিফের বাসায় আসাদ: রাজনৈতিক সৌহার্দ না অন্য কিছু  » «   একটি সাঁকো, আট গ্রামবাসীরদুর্ভোগ!  » «   বাসা দখল করতে গিয়ে আটক ছাত্রলীগ নেতা আলীকে বহিষ্কার  » «   সাংবাদিক নাজমুলের মুক্তি দাবিতে সিলেটে মানববন্ধন  » «   মেয়র হীন সিলেট সিটি করপোরেশন আর কত দিন  » «   জকিগঞ্জ সীমান্তে ১৭ বাংলাদেশীকে ফিরিয়ে আনা হয়েছে  » «   আখেরি মোনাজাতে মানুষের ঢল  » «   চুনারুঘাটে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «   সম্মিলিত সাংস্কৃতিক জোট, সিলেটের দ্বিবার্ষিকী সম্মেলন সম্পন্ন  » «   ছাত্রলীগ নেতা আলী গ্রেফতার  » «  





সাকিব আবারো….

w1দৈনিকসিলেটডটকম: অবশেষে স্বস্তির নিঃশ্বাস ফেলছেন সাকিব আল হাসান। ওয়ানডেতে অলরাউন্ডার র‌্যাংকিংয়ে শীর্ষস্থানটা ফিরে পেলেন বাংলাদেশের অন্যতম সেরা এই ক্রিকেটার। টেস্ট ও টি-২০তে অলরাউন্ডার র‌্যাংকিংয়ে এখনো দ্বিতীয় স্থানেই রয়েছেন সাকিব।

ওয়ানডেতে এই বিভাগে সবার ওপরে সাকিবকে জায়গা দিতে দুইয়ে নেমে গেছেন অ্যাঞ্জেলো ম্যাথিউস। সাকিবের নামের পাশে জমা আছে ৩৭৭ রেটিং। আর দ্বিতীয় স্থানে থাকা শ্রীলঙ্কার অধিনায়ক ম্যাথিউসের সংগ্রহ ৩৩৫ রেটিং। আফগানিস্তানের মোহাম্মদ নবী ৩৩২ রেটিং নিয়ে তালিকার তৃতীয় স্থানে।
টি-২০তে অলরাউন্ডার র‌্যাংকিংয়ে ঢাকা ডায়নামাইটসের হয়ে শিরোপাজয়ী সাকিবের অর্জন ৩৪৬ রেটিং। শীর্ষস্থানটা আগলে রেখেছেন অস্ট্রেলিয়ার গ্লেন ম্যাক্সওয়েল। অস্ট্রেলিয়ান তারকার সঞ্চয় ৩৮৮।

৪০৫ রেটিং নিয়ে টেস্ট অলরাউন্ডার র‌্যাংকিংয়ে দ্বিতীয় স্থানে সাকিব। এক্ষেত্রে সবার ওপরে অবস্থান করছেন রবিচন্দ্রন অশ্বিন। ভারতীয় এই স্পিনারের পুঁজি ৪৮২।

সংবাদটি শেয়ার করুন:

Developed by: