Monday, 23 January, 2017 | ১০ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
কোম্পানীগঞ্জে টিলা ধসে নিহত ২  » «   আরিফের বাসায় আসাদ: রাজনৈতিক সৌহার্দ না অন্য কিছু  » «   একটি সাঁকো, আট গ্রামবাসীরদুর্ভোগ!  » «   বাসা দখল করতে গিয়ে আটক ছাত্রলীগ নেতা আলীকে বহিষ্কার  » «   সাংবাদিক নাজমুলের মুক্তি দাবিতে সিলেটে মানববন্ধন  » «   মেয়র হীন সিলেট সিটি করপোরেশন আর কত দিন  » «   জকিগঞ্জ সীমান্তে ১৭ বাংলাদেশীকে ফিরিয়ে আনা হয়েছে  » «   আখেরি মোনাজাতে মানুষের ঢল  » «   চুনারুঘাটে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «   সম্মিলিত সাংস্কৃতিক জোট, সিলেটের দ্বিবার্ষিকী সম্মেলন সম্পন্ন  » «   ছাত্রলীগ নেতা আলী গ্রেফতার  » «   নগরীর ‘খামখা ওভার ব্রিজ’ জলে গেল দেড় কোটি টাকা  » «   নদী যখন মেঠোপথ!  » «   জকিগঞ্জে প্রবাসীর ছেলেকে কুপিয়ে জখম  » «   দক্ষিণ সুরমা উপজেলা স্কাউট সমাবেশের সম্পন্ন  » «  





শেখ হাসিনা একদলীয় সরকার পছন্দ করেন না: অর্থমন্ত্রী

w1দৈনিকসিলেটডটকম: অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একদলীয় সরকার পছন্দ করেন না। আর এ জন্য একক সংখ্যাগরিষ্ঠ থাকার পরও প্রতিবার সরকার গঠন করার সময় বিভিন্ন দল থেকে মন্ত্রী নিয়েছেন।
মঙ্গলবার সকাল ১১টায় সিলেট নগরীর হাফিজ কমপ্লেক্স-এ সাংবাদিকদের সাথে আলাপকালে এ কথা বলেন। তিনি আরো বলেন, বিএনপি ২০১৪ সালের নির্বাচনে না গিয়ে যে ভুল করেছে তা এখন তারা উপলব্দি করতে পারছে।

অপর এক প্রশ্নের জবাবে অর্থমন্ত্রী বলেন, ইসলামী ব্যাংকের কর্মকর্তা পরিবর্তনে গ্রাহকদের মধ্যে আস্থা সংকট দেখা দেবে না। এটাকে আমি পজেটিভ মনেকরি।
কমার্স ব্যাংক সর্ম্পকে মন্ত্রী বলেন, কমার্স ব্যাংকে সরকারের বড় অংকের শেয়ার রয়েছে এই শেয়ারগুলো সরকার তুলে নেবার চিন্তা-ভাবনা করছে।

সংবাদটি শেয়ার করুন:

Developed by: