12

Monday, 27 February, 2017 | ১৫ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
ছাতকে ওয়াজ মাহফিল নিয়ে সংঘর্ষে নিহত ১, পুলিশসহ দু’শতাধিক আহত  » «   সিলেটে ব্যবসা প্রতিষ্ঠানে দুর্বৃত্তদের হামলা ও ভাঙচুর  » «   নবীগঞ্জ থানার কনস্টেবল নীলাকে শ্বাসরোধ করে হত্যা  » «   ওসমানীনগরে নির্বাচনী সংঘর্ষে আরেকজনের মৃত্যু  » «   ভোটারদের মন জয় করতে নানা কৌশল প্রার্থীদের  » «   জগন্নাথপুরে সংঘর্ষে পুলিশসহ আহত ২৫  » «   ভালোবাসার সম্পর্কের কথা খাদিজা অস্বীকার করলেন  » «   দ্বিতীয়বার ক্ষমা চাইলেন বেঙ্গল চেয়ারম্যান লিটু  » «   হবিগঞ্জে ২ শিশু হত্যার দায়ে ৩ জনের মৃত্যুদণ্ড  » «   মহাজনপট্টি থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার  » «   ওসমানীনগরে নির্বাচনী সংঘর্ষে নিহত ১, আহত ৩০  » «   ফুলকলিতে মেয়াদ উত্তীর্ণ খাদ্য, ২০ হাজার টাকা জরিমানা  » «   ‘আমার ফাঁসি হোক, ‘সুখী হও খাদিজা,  » «   সিলেটবাসীর কাছে দুঃখ প্রকাশ করলেন বেঙ্গলের লিটু  » «   বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিলেন খাদিজা, যুক্তিতর্ক উপস্থাপন ১ মার্চ  » «  





শেখ হাসিনা একদলীয় সরকার পছন্দ করেন না: অর্থমন্ত্রী

w1দৈনিকসিলেটডটকম: অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একদলীয় সরকার পছন্দ করেন না। আর এ জন্য একক সংখ্যাগরিষ্ঠ থাকার পরও প্রতিবার সরকার গঠন করার সময় বিভিন্ন দল থেকে মন্ত্রী নিয়েছেন।
মঙ্গলবার সকাল ১১টায় সিলেট নগরীর হাফিজ কমপ্লেক্স-এ সাংবাদিকদের সাথে আলাপকালে এ কথা বলেন। তিনি আরো বলেন, বিএনপি ২০১৪ সালের নির্বাচনে না গিয়ে যে ভুল করেছে তা এখন তারা উপলব্দি করতে পারছে।

অপর এক প্রশ্নের জবাবে অর্থমন্ত্রী বলেন, ইসলামী ব্যাংকের কর্মকর্তা পরিবর্তনে গ্রাহকদের মধ্যে আস্থা সংকট দেখা দেবে না। এটাকে আমি পজেটিভ মনেকরি।
কমার্স ব্যাংক সর্ম্পকে মন্ত্রী বলেন, কমার্স ব্যাংকে সরকারের বড় অংকের শেয়ার রয়েছে এই শেয়ারগুলো সরকার তুলে নেবার চিন্তা-ভাবনা করছে।

সংবাদটি শেয়ার করুন:

Developed by: