Monday, 23 January, 2017 | ১০ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
কোম্পানীগঞ্জে টিলা ধসে নিহত ২  » «   আরিফের বাসায় আসাদ: রাজনৈতিক সৌহার্দ না অন্য কিছু  » «   একটি সাঁকো, আট গ্রামবাসীরদুর্ভোগ!  » «   বাসা দখল করতে গিয়ে আটক ছাত্রলীগ নেতা আলীকে বহিষ্কার  » «   সাংবাদিক নাজমুলের মুক্তি দাবিতে সিলেটে মানববন্ধন  » «   মেয়র হীন সিলেট সিটি করপোরেশন আর কত দিন  » «   জকিগঞ্জ সীমান্তে ১৭ বাংলাদেশীকে ফিরিয়ে আনা হয়েছে  » «   আখেরি মোনাজাতে মানুষের ঢল  » «   চুনারুঘাটে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «   সম্মিলিত সাংস্কৃতিক জোট, সিলেটের দ্বিবার্ষিকী সম্মেলন সম্পন্ন  » «   ছাত্রলীগ নেতা আলী গ্রেফতার  » «   নগরীর ‘খামখা ওভার ব্রিজ’ জলে গেল দেড় কোটি টাকা  » «   নদী যখন মেঠোপথ!  » «   জকিগঞ্জে প্রবাসীর ছেলেকে কুপিয়ে জখম  » «   দক্ষিণ সুরমা উপজেলা স্কাউট সমাবেশের সম্পন্ন  » «  





খালেদা জিয়ার বাসায় আরিফুল হক চৌধুরী

w1দৈনিকসিলেটডটকম: বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া বলেছেন, অগণতান্ত্রিক শাসন ব্যবস্থার ফলে সৃষ্ট অগণতান্ত্রিক সংস্কৃতি মিলে মিশে দেশে এমন এক রাজনৈতিক ব্যবস্থা তৈরী হয়েছে যা পৈশাচিক স্বৈরতন্ত্রে অধ:পতিত হয়েছে। যার বিকৃত প্রতিক্রিয়া সারাদেশে ফুঠে উটেছে। তাই দেশ ও দেশের মানুষকে বাঁচাতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া।

মঙ্গলবার দুপুরে সদ্য কারামুক্ত সিলেট সিটি করপোরেশনের (সাময়িক বরখাস্থকৃত) মেয়র অসুস্থ আরিফুল হক চৌধুরী চিকিৎসা শেষে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপার্সনের বাসায় তার সাথে দেখা করতে গেলে তিনি এসব কথা বলেন। এসময় সদ্য কারামুক্ত সিসিক মেয়র বিএনপি চেয়ারপার্সনের হাতে ফুলের তোড়া দিয়ে অভিনন্দন জানান।

এর আগে সিসিক মেয়র আরিফ ইউনাইটেড হাসপাতালে চিকিৎসা শেষে সরাসরি বিএনপি চেয়ারপার্সনের কার্যালয়ে যান। এসময় তার সাথে তার স্ত্রী শামা হক ও আরিফের মেয়ে সায়িকা তাবাসসুম চৌধূরী উপস্থিত ছিলেন বলেও কেন্দ্রীয় ছাত্রদল নেতা আব্দুর রকিব চৌধূরী নিশ্চিত করেছেন।

কারামুক্ত আরিফুল হক চৌধূরী হৃদরোগসহ বিভিন্ন রোগে আক্রান্ত হওয়ার পর ঢাকার গুলশান ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। মঙ্গলবার রাতে আরিফুল হক চৌধূরী সিলেটে আসার কথা রয়েছে।

সংবাদটি শেয়ার করুন:

Developed by: