12

Sunday, 26 February, 2017 | ১৪ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
মহাজনপট্টি থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার  » «   ওসমানীনগরে নির্বাচনী সংঘর্ষে নিহত ১, আহত ৩০  » «   ফুলকলিতে মেয়াদ উত্তীর্ণ খাদ্য, ২০ হাজার টাকা জরিমানা  » «   ‘আমার ফাঁসি হোক, ‘সুখী হও খাদিজা,  » «   সিলেটবাসীর কাছে দুঃখ প্রকাশ করলেন বেঙ্গলের লিটু  » «   বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিলেন খাদিজা, যুক্তিতর্ক উপস্থাপন ১ মার্চ  » «   বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে গেছেন খাদিজা  » «   লিবিয়ায় নির্যাতন ইমোতে দেখিয়ে পণ দাবি  » «   লেবানন গিয়ে নবীগঞ্জের এক যুবতি নিখোঁজ: গ্রেফতার ২  » «   বেঙ্গল চেয়ারম্যান লিটুর মন্তব্যে ক্ষুব্ধ সিলেটবাসী  » «   বেঙ্গল চেয়ারম্যান লিটুকে সিলেটবাসীর কাছে ক্ষমা চাওয়ার আহ্বান  » «   ড.মোমেনকে সিলেট অনলাইন প্রেসক্লাবের অভিনন্দন  » «   প্রয়াত সুরঞ্জিতের আসনে জাসদের প্রার্থী আমিনুল  » «   চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের চেয়ারম্যান নির্বাচিত হলেন ড. অাব্দুল মোমেন  » «   খালেদা জিয়া জঙ্গিবাদীদের ইন্ধনদাতা : সিলেটে তথ্যমন্ত্রী  » «  





পরকীয়ায় ধরা খেয়ে ইউপি চেয়ারম্যানের গুলি, গুলিবিদ্ধ ২

w1দৈনিকসিলেটডেস্ক: এক প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়া করতে গিয়ে এলাবাসীর হাতে পড়েছেন নোয়াখালীর বেগমগঞ্জে সাবেক এক ইউপি চেয়ারম্যান। এতে ক্ষিপ্ত হয়ে তিনি এলোপাথাড়ি গুলি চালালে দুইজন গুলিবিদ্ধ হন।

সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে বেগমগঞ্জ উপজেলার কুতুবপুর ইউনিয়নের দারোগাপুকুর পাড় এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত কামাল হোসেন কুতুবপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ছিলেন।

জানা গেছে, কামাল হোসেনের সঙ্গে ওই এলাকার এক প্রবাসীর স্ত্রীর সঙ্গে দীর্ঘদিন থেকে পরকীয়ার সম্পর্ক চলছিল। সেই সুবাদে সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে চুপিসারে
ওই গৃহবধুর ঘরে প্রবেশ করলে স্থানীয়রা টের পেয়ে ঘরের বাইরে তালা লাগিয়ে দেয়। খবরটি দ্রুত এলাকায় ছড়িয়ে পড়লে শত শত মানুষ সেই বাড়িতে জড়ো হয়। খবর দেয়া হয় পুলিশকেও।
এতে ক্ষিপ্ত হয়ে কামাল ঘরের ভেতর থেকে এলোপাথাড়ি গুলি করলে বাইরে থাকা প্রতিবেশী আবুল কালাম ও মিজান গুলিবিদ্ধ হন। তাদের নোয়াখালীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে তালা ভেঙে কামালকে আটক করে। এসময় উত্তেজিত জনতা তাকে গণপিটুনি দেয়ার চেষ্টা করে। বর্তমানে তাকে বেগমগঞ্জ মডেল থানায় আটক রাখা হয়েছে। তবে যে অস্ত্র দিয়ে কামাল গুলি চালিয়েছে পুলিশ তা উদ্ধার করতে পারেনি।

বেগমগঞ্জ মডেল থানার এসআই মধুসুদন বলেন, আমরা টহল ডিউটিতে ছিলাম। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে উত্তেজিত জনতার হাত থেকে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসি। তবে ওই বাড়ির এক প্রবাসীর স্ত্রীর সঙ্গে তার সম্পর্কের কথা স্থানীরা জানিয়েছে।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজিদুর রহমানের বলেন, কামালকে উদ্ধার করে থানায় আনা হয়েছে। তিনি বর্তমানে পুলিশের হেফাজতে রয়েছেন। এ ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। মামলা হলেই তাকে আদালতে পাঠানো হবে।

সংবাদটি শেয়ার করুন:

Developed by: