Monday, 23 January, 2017 | ১০ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
কোম্পানীগঞ্জে টিলা ধসে নিহত ২  » «   আরিফের বাসায় আসাদ: রাজনৈতিক সৌহার্দ না অন্য কিছু  » «   একটি সাঁকো, আট গ্রামবাসীরদুর্ভোগ!  » «   বাসা দখল করতে গিয়ে আটক ছাত্রলীগ নেতা আলীকে বহিষ্কার  » «   সাংবাদিক নাজমুলের মুক্তি দাবিতে সিলেটে মানববন্ধন  » «   মেয়র হীন সিলেট সিটি করপোরেশন আর কত দিন  » «   জকিগঞ্জ সীমান্তে ১৭ বাংলাদেশীকে ফিরিয়ে আনা হয়েছে  » «   আখেরি মোনাজাতে মানুষের ঢল  » «   চুনারুঘাটে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «   সম্মিলিত সাংস্কৃতিক জোট, সিলেটের দ্বিবার্ষিকী সম্মেলন সম্পন্ন  » «   ছাত্রলীগ নেতা আলী গ্রেফতার  » «   নগরীর ‘খামখা ওভার ব্রিজ’ জলে গেল দেড় কোটি টাকা  » «   নদী যখন মেঠোপথ!  » «   জকিগঞ্জে প্রবাসীর ছেলেকে কুপিয়ে জখম  » «   দক্ষিণ সুরমা উপজেলা স্কাউট সমাবেশের সম্পন্ন  » «  





ছিনতাইয়ের সাথে কোন পুলিশ জড়িত থাকলে কঠোর ব্যবস্থা: এসএমপি কমিশনার

img_7830-600x374দৈনিকসিলেটডটকম: সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া হুঁশিয়ারী উচ্চারণ করে বলেছেন, সিলেটে ছিনতাইয়ের সাথে কোন পুলিশ সদস্য জড়িত থাকলে-তাদেরকে কোন ভাবে ছাড় দেয়া হবে না। প্রয়োজনে সংশ্লিষ্ট সদস্যকে চাকুরী থেকে বরখাস্ত করা হবে। এ প্রসঙ্গে তিনি বলেন, আমি পুলিশ সদস্যদের সুযোগ-সুবিধা নিশ্চিত করার চেষ্টা করবো। কিন্তু, পুলিশের অপরাধ কোন ভাবেই সহ্য করা যাবে না।
বুধবার দুপুরে সিলেটের সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন নতুন এসএমপি কমিশনার। এসএমপি’র কনফারেন্স হলে আয়োজিত মতবিনিময় সভায় নয়া কমিশনার অর্পিত দায়িত্ব পালনে সকলের সহযোগিতা কামনা করেন। তিনি নাগরিক সেবা প্রদানে পুলিশ সদস্যদের আন্তরিক হওয়ারও পরামর্শ দেন।
এ সময় অতিরিক্ত পুলিশ কমিশনার এস এম রোকন উদ্দিন এবং উপ-পুলিশ কমিশনার রোকন উদ্দিনও বক্তব্য রাখেন।

সংবাদটি শেয়ার করুন:

Developed by: