12

Thursday, 23 February, 2017 | ১১ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
সুস্থ খাদিজা এখন বাড়ি ফেরার অপেক্ষায়  » «   বিএনপি সন্ত্রাসী সংগঠন: কানাডার আদালত  » «   ডিজিটালের ছোয়া লাগেনি সিলেট সাবরেজিস্ট্রি অফিসে  » «   নিরাপত্তা হেফাজতে সিলেটের আবিদা  » «   বাংলাদেশ উন্নতির মহাসড়কে এগিয়ে চলেছে:অর্থমন্ত্রী  » «   নিবন্ধন নিয়ে সিলেটে বনপার জরুরী সভা  » «   সৌদি থেকে ফিরলেন নবীগঞ্জের সেই ‘গৃহকর্মী’  » «   বিআরটিএ অফিসে দুদক আতঙ্ক!  » «   যুক্তরাষ্ট্রে যেতে দেওয়া হলো না বাংলাদেশি বংশোদ্ভূত ব্রিটিশ নাগরিককে  » «   সিলেটে দশদিনব্যাপী বেঙ্গল সংস্কৃতি উৎসব শুরু হচ্ছে আজ  » «   চুরি হতে পারে আপনার আঙুলের ছাপ!  » «   এ কেমন শ্রদ্ধা?  » «   আরিফুল হক চৌধুরীকে নিয়ে সিসিক কাউন্সিলরদের শ্রদ্ধা নিবেদন  » «   কেন্দ্রীয় শহিদ মিনারে সিলেট অনলাইন প্রেসক্লাবের শ্রদ্ধা জ্ঞাপন  » «   বিনম্র শ্রদ্ধা ও ভালবাসায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে মানুষের ঢল  » «  





ছিনতাইয়ের সাথে কোন পুলিশ জড়িত থাকলে কঠোর ব্যবস্থা: এসএমপি কমিশনার

img_7830-600x374দৈনিকসিলেটডটকম: সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া হুঁশিয়ারী উচ্চারণ করে বলেছেন, সিলেটে ছিনতাইয়ের সাথে কোন পুলিশ সদস্য জড়িত থাকলে-তাদেরকে কোন ভাবে ছাড় দেয়া হবে না। প্রয়োজনে সংশ্লিষ্ট সদস্যকে চাকুরী থেকে বরখাস্ত করা হবে। এ প্রসঙ্গে তিনি বলেন, আমি পুলিশ সদস্যদের সুযোগ-সুবিধা নিশ্চিত করার চেষ্টা করবো। কিন্তু, পুলিশের অপরাধ কোন ভাবেই সহ্য করা যাবে না।
বুধবার দুপুরে সিলেটের সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন নতুন এসএমপি কমিশনার। এসএমপি’র কনফারেন্স হলে আয়োজিত মতবিনিময় সভায় নয়া কমিশনার অর্পিত দায়িত্ব পালনে সকলের সহযোগিতা কামনা করেন। তিনি নাগরিক সেবা প্রদানে পুলিশ সদস্যদের আন্তরিক হওয়ারও পরামর্শ দেন।
এ সময় অতিরিক্ত পুলিশ কমিশনার এস এম রোকন উদ্দিন এবং উপ-পুলিশ কমিশনার রোকন উদ্দিনও বক্তব্য রাখেন।

সংবাদটি শেয়ার করুন:

Developed by: