Monday, 23 January, 2017 | ১০ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
কোম্পানীগঞ্জে টিলা ধসে নিহত ২  » «   আরিফের বাসায় আসাদ: রাজনৈতিক সৌহার্দ না অন্য কিছু  » «   একটি সাঁকো, আট গ্রামবাসীরদুর্ভোগ!  » «   বাসা দখল করতে গিয়ে আটক ছাত্রলীগ নেতা আলীকে বহিষ্কার  » «   সাংবাদিক নাজমুলের মুক্তি দাবিতে সিলেটে মানববন্ধন  » «   মেয়র হীন সিলেট সিটি করপোরেশন আর কত দিন  » «   জকিগঞ্জ সীমান্তে ১৭ বাংলাদেশীকে ফিরিয়ে আনা হয়েছে  » «   আখেরি মোনাজাতে মানুষের ঢল  » «   চুনারুঘাটে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «   সম্মিলিত সাংস্কৃতিক জোট, সিলেটের দ্বিবার্ষিকী সম্মেলন সম্পন্ন  » «   ছাত্রলীগ নেতা আলী গ্রেফতার  » «   নগরীর ‘খামখা ওভার ব্রিজ’ জলে গেল দেড় কোটি টাকা  » «   নদী যখন মেঠোপথ!  » «   জকিগঞ্জে প্রবাসীর ছেলেকে কুপিয়ে জখম  » «   দক্ষিণ সুরমা উপজেলা স্কাউট সমাবেশের সম্পন্ন  » «  





রাষ্ট্রপতির সঙ্গে আওয়ামী লীগের সংলাপ অনুষ্ঠিত

hasina120170111182941দৈনিকসিলেটডেস্ক: নির্বাচন কমিশন পুনর্গঠন এবং নির্বাচনকালীন সরকার ব্যবস্থা নিয়ে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের সংলাপ অনুষ্ঠিত হয়েছে।
বুধবার বিকেল থেকে প্রায় পৌনে দুই ঘণ্টাব্যাপী এ সংলাপ অনুষ্ঠিত হয়। সংলাপ শেষে সন্ধ্যা ৫টা ৪০ মিনিটে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বঙ্গভবন ত্যাগ করেন।
প্রতিনিধি দলের নেতৃত্ব দেন দলটির প্রধান শেখ হাসিনা। এর আগে বিকেল ৪টায় বঙ্গভবনে প্রবেশ করেন তিনি। আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত, সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী ও মোহাম্মদ নাসিম, সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, যুগ্ম সম্পাদক দীপু মনি, জাহাঙ্গীর কবির নানক, দফতর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ ও আইনমন্ত্রী আনিসুল হকসহ আওয়ামী লীগের ১৯ সদস্য সংলাপে অংশ নেন।
এদিকে রাষ্ট্রপতির সঙ্গে সংলাপের সার্বিক বিষয় নিয়ে সন্ধ্যায় ধানমন্ডিতে দলটির সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। সেখানে সংলাপের বিষয়বস্তু নিয়ে বিস্তারিত তুলে ধরা হবে। এর আগে বিএনপিসহ আরও বেশ কয়েকটি দলের সঙ্গে সংলাপ করেন রাষ্ট্রপতি আব্দুল হামিদ।

সংবাদটি শেয়ার করুন:

Developed by: